আকাশ চোপড়া বললেন ধোনিকে রিলিজ করে দেওয়া উচিত সিএসকের, জানালেন কারণ 1

আইপিএল ২০২০-র ৫৩তম ম্যাচ কিংস ইলেভেন পাঞ্জাব আর চেন্নাই সুপার কিংসের মধ্যে আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ১ নভেম্বর খেলা হয়েছিল। এই ম্যাচের টস চেন্নাই সুপার কিংস দল জিতেছিল আর প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছিল। এই ম্যাচের টসের সময় ধোনি নিশ্চিত করেছিলেন যে তিনি আইপিএল ২০২১ এও খেলবেন।

ধোনি বলেছিলেন আইপিএল ২০২১ এ খেলার কথা

আকাশ চোপড়া বললেন ধোনিকে রিলিজ করে দেওয়া উচিত সিএসকের, জানালেন কারণ 2

মহেন্দ্র সিং ধোনির কাছে টসের সময় ড্যানি মরিসন প্রশ্ন করেছিলেন যে এটা কী আপনার আজ শেষ ম্যাচ, এর জবাব মহেন্দ্র সিং ধোনি বলেছিলেন, ‘নিশ্চিতভাবে নয়”। মহেন্দ্র সিং ধোনির এই কথাগুলো তার সমর্থকদের বড় স্বস্তি দিয়েছিল, যার মানে যে ধোনি আইপিএল ২০২১ এও খেলবেন।

আকাশ চোপড়া বললেন ধোনিকে করে দেওয়া উচিৎ রিলিজ

আকাশ চোপড়া বললেন ধোনিকে রিলিজ করে দেওয়া উচিত সিএসকের, জানালেন কারণ 3

নিজের একটি বয়ানে ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া বললেন, “আমার মনে হয় যে সিএসকের ধোনিকে রিলিজ করে দেওয়া উচিৎ। যদি মেগা নিলাম হয় তো আমি এটা বলছি না যে ধোনিকে দলে রাখবে না, ও পরবর্তী আইপিএল খেলবে আর যদি আপনি ওকে রিটেন করেন তো আপনাকে ১৫ কোটি টাকা দিতে হবে”।
আকাশ চোপড়া আগে নিজের বয়ানে আরও বলেন, “যদি ধোনি থাকে আর ও মাত্র আইপিএল ২০২১ খেলে তো আপনি ১৫ কোটি টাকা ২০২২ মরশুমে ফিরে পাবেন, কিন্তু তখন আপনি সেই টাকা দিয়ে কী করবেন? এটা মেগা নিলামের ফায়দা, সিএসকে রাইট টু ম্যাচ কার্ডের মাধ্যমে ওকে দলে ফিরিয়ে আনতে পারে”।

দুর্দান্ত থেকেছে মহেন্দ্র সিং ধোনির আইপিএল কেরিয়ার

আকাশ চোপড়া বললেন ধোনিকে রিলিজ করে দেওয়া উচিত সিএসকের, জানালেন কারণ 4

মহেন্দ্র সিং ধোনি আইপিএলে এখনও পর্যন্ত ২০৪টি ম্যাচ খেলেছেন। এর মধ্যে তিনি ৪০.৯৯ এর দুর্দান্ত গড়ে ৪৬৩২ রান করেছেন। আইপিএলে তার স্ট্রাইকরেট ১৩৬.৭৫। এর সঙ্গেই তিনি ২৩টি হাফসেঞ্চুরি করেছেন এই টুর্নামেন্টে। মহেন্দ্র সিং ধোনিকে ক্রিকেট ইতিহাসের সর্বশ্রেষ্ঠ অধিনায়ক মনে করা হয়। তিনি আইপিএলে নিজের অধিনায়কত্বের ক্ষমতাও দেখিয়েছেন। সেই সঙ্গে তিনি আন্তর্জাতিক ক্রিকেটেও নিজের নেতৃত্বে যথেষ্ট সফলতা পেয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *