আকাশ চোপড়া বললেন গ্লেন ম্যাক্সওয়েলকে কখনও কিনবে না এই দল

আইপিএল ২০২১ এর নিলামের আগে কিংস ইলেভেন পাঞ্জাব বিস্ফোরক ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েলকে রিলিজ করে দিয়েছে। ম্যাক্সওয়েলের প্রদর্শন আইপিলে ২০২০তে যথেষ্ট খারাপ ছিল আর এর কারণে পাঞ্জাব দল এই পদক্ষেপ নিয়েছে। এখন ম্যাক্সওয়েল ফেব্রুয়ারিতে হতে চলা মিনি নিলামে শামিল হবেন, কিন্তু তার আগে ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার এবং কমেন্টেটর আকাশ চোপড়া পরিস্কার করে দিয়েছে যে ম্যাক্সওয়েলকে রাজস্থান রয়্যালস অন্তত কিনবে না আর তিনি এর পেছনের কারণও জানিয়েছেন।

সঞ্জু স্যামসন হলেন রাজস্থান রয়্যালসের নতুন অধিনায়ক

আকাশ চোপড়া বললেন গ্লেন ম্যাক্সওয়েলকে কখনও কিনবে না এই দল 1

রাজস্থান রয়্যালস নিজের অধিনায়ক স্টিভ স্মিথ রিলিজ করে দিয়েছে আর তার জায়গায় সঞ্জু স্যামসনকে নতুন অধিনায়ক নিযুক্ত করেছিল। এখন আকাশ চোপড়া নিজের ইউটিউব চ্যানেলে কথা বলতে গিয়ে বলেছেন যে এবার রাজস্থান রয়্যালস দল কোন কোন বিদেশী খেলোয়াড়কে টারগেট করতে পারে। আকাশ চোপড়া বলেছেন যে বর্তমানে এখন রাজস্থানের কাছে জোশ বাটলার, বেন স্টোকস, এবং ডেভিড মিলারের মতো বিদেশী ব্যাটসম্যান রয়েছেন, কিন্তু তাদের আরও একজন বিদেশী ব্যাটসম্যানের প্রয়োজন যাকে তারা ডেভিড মিলারের আগে খেলাতে পারবে।

ম্যাক্সওয়েলকে কখনও কিনবে না এই দল

আকাশ চোপড়া বললেন গ্লেন ম্যাক্সওয়েলকে কখনও কিনবে না এই দল 2

আকাশ চোপড়া নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন যে, “এই ধরণের পরিস্থিতিতে রা অ্যারণ ফিঞ্চ, ডেভিড মালান বা জেসন রয়ের মধ্যে কোনো একজনের উপর বিড করতে পারে। যদি ওদের ইংল্যান্ডের খেলোয়াড় প্রয়োজন হয় তো জেসন আর ডেভিডের জন্য ওরা যাএ আর যদি অস্ট্রেলিয়ার কাউকে দরকার হয় তো ওরা অ্যারণ ফিঞ্চের দিকে যাবে। আমার মনে হয় না যে রাজস্থান রয়্যালস গ্লেন ম্যাক্সওয়েলকে কিনবে, কারণ এটা সেই দল নয় যারা ম্যাক্সওয়েলের জন্য বিড করবে”।

আসলে গ্লেন ম্যাক্সওয়েলের প্রদর্শন গত মরশুমে যথেষ্ট খারাপ ছিল। তিনি আইপিএল ১৩য় একটিও ছক্কা মারতে পারেননি আর পাঞ্জাবের হয়ে খেলে তিনি একটিও হাফসেঞ্চুরি করতে পারেনি। যদিও এরপর তিনি অস্ট্রেলিয়ার হয়ে ভারতের বিরুদ্ধে যথেষ্ট ভালো খেলেছিলেন, কিন্তু তা সত্ত্বেও পাঞ্জাব দল তাকে এই মরশুমের জন্য রিলিজ করে দিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *