আকাশ চোপড়া এই সুন্দরী মেয়েকে সাহায্য করলেন রশিদ খানের সঙ্গে কথা বলতে

সমর্থকরা নিজেদের পছন্দের তারকাদের এক ঝলক পাওয়ার জন্য আকুল হয়ে থাকেন। প্রত্যেক তারকারই নিজেদের ফ্যান ফলোয়ার থাকে। নিজেদের পছন্দের তারকার লাইফস্টাইলকে সমর্থকরা নিজেদের জীবনেও পালন করার চেষ্টা করতে চান। সোশ্যাল মিডিয়াতেও তারা নিজেদের পছন্দের তারকাকে ফলো করেন। দেখা হলে তার সঙ্গে সেলফিও নিতে চান। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে চ্যাটের মাধ্যমে তার সঙ্গে যোগাযোগ করতে চান। কিন্তু প্রত্যেক সেলিব্রিটিরই লক্ষ লক্ষ কোটি কোটি সমর্থক হয়, যার ফলে এটা সম্ভব হয়ে ওঠে না যে কোনও সেলিব্রিটি তাদের সমর্থকদের প্রত্যেক প্রশ্নের জবাব সোশ্যাল মিডিয়ায় দেবেন।
আকাশ চোপড়া এই সুন্দরী মেয়েকে সাহায্য করলেন রশিদ খানের সঙ্গে কথা বলতে 1
এসব কথা আমরা এজন্যই বলছি কারণ সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটতে দেখা গিয়েছে। আসলে আফগানিস্থানের তারকা স্পিনার রশিদ খানের একজন জবরদস্ত ভারতীয় ফ্যান রয়েছে। এই ফ্যান একজন ভারতীয় যুবতী, যিনি রাজস্থানের উদয় পুরে থাকেন। যার নাম মেহাই রাঠোর। মেহাই শুক্রবার আকাশ চোপড়াকে টুইট করে তার কাছ থেকে সাহায্য চান। যখন আকাশ জিজ্ঞাসা করেন কি হয়েছে, তখনই মেহাই রিপ্লাই করে লেখেন, “ আমি আপনার এবং রশিদ খানেও অনেক বড় ফ্যান। আপনি তো আমার কথার জবাব দিয়ে দিয়েছেন, কিন্তু রশিদ স্যার করেন না। প্লিজ আপনি আমায় সাহয্য করুন।

এরপরই আকাশ চোপড়া রশিদ খানকে মেনশন করে টুইট করেন যে রশিদ ভাই আপনি এদিকে একটু নজর করুন। যারপর রশিদও মেহাইকে রিপ্লাই দেন। যারপর এই তিনজনের সামান্য কথাবার্তা হয় টুইটারে। যার জন্য মেহাই রশিদ এবং আকাশকে ধন্যবাদ জানান। সেই সঙ্গে মেহাইয়ের প্রোফাইল দেখলেই জানা যায় যে তিনি রশিদ এবং আকাশের কত বড় ফ্যান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *