আকাশ চোপড়া জানালেন কীভাবে সৌরভ গাঙ্গুলী বীরেন্দ্র সেহবাগকে খারাপ সময়ে করতেন সমর্থন

প্রাক্তন ভারতীয় তারকা আর বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলীর অধিনায়কত্বের প্রশংসা করতে সকলকেই দেখা যায়। তার অধিনায়কত্বে ভারত্য দল বেশকিছু ম্যাচ উইনার খেলোয়াড় পেয়েছে। এখন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আর কমেন্টেটর আকাশ চোপড়া জানিয়েছেন যে কীভাবে বীরেন্দ্র সেহবাগের খারাপ সময়ে সৌরভ গাঙ্গুলী তাকে সমর্থন করতেন।

আকাশ চোপড়া জানিয়েছেন কীভাবে সৌরভ গাঙ্গুলী করতে সেহবাগকে সমর্থন

আকাশ চোপড়া জানালেন কীভাবে সৌরভ গাঙ্গুলী বীরেন্দ্র সেহবাগকে খারাপ সময়ে করতেন সমর্থন 1

বর্তমান বিসিসিআই সভাপতি আর প্রাক্তন ভারতীয় তারকা অধিনায়ক সৌরভ গাঙ্গুলী ম্যাচ উইনার খেলোয়াড় তৈরি করার জন্য পরিচিত ছিলেন। তিনি নিজের খেলোয়াড়দের ভীষণই সমর্থন করতেন। সৌরভ গাঙ্গুলী বীরেন্দ্র সেহবাগ আর যুবরাজ সিং কে অনেক বেশি সমর্থন করেছিলেন। এখন সেই ব্যাপারে বলতে গিয়ে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আর কমেন্টেটর আকাশ চোপড়া নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন যে,

“শুরুতে অনেক রান করার পর, বীরেন্দ্র সেহবাগের কেরিয়ারের শুরুতেই একটা বড়ো খরাও এসেছিল। সৌরভ গাঙ্গুলী সেই সময় বীরুর কাছে গিয়েছিলেন আর তাকে বলেছিলেন যে যদি তুমি দ্রুত রান না করো তো দ্রুতই তুমি দল থেকে বাদ পড়ে যাবে। সৌভাগ্যবশত তিনি ওই ম্যাচে গিয়ে সেঞ্চুরি করেছিলেন। এই কারণে সৌরভ গাঙ্গুলীও যথেষ্ট সমর্থন করেছিলেন”।

নিজের কেরিয়ার নিয়েও বলেন আকাশ চোপড়া

আকাশ চোপড়া জানালেন কীভাবে সৌরভ গাঙ্গুলী বীরেন্দ্র সেহবাগকে খারাপ সময়ে করতেন সমর্থন 2

ভারতীয় দলের হয়ে আকাশ চোপড়া ১০টি টেস্ট ম্যাচ খেলেছিলেন। তার কেরিয়ার খুব বেশি বড়ো হয়নি। তবে কিছু সুযোগ তার কাছে ছিল যার তিনি ফায়দা তুলতে পারেননি। যা নিয়ে বলতে গিয়ে আকাশ চোপড়া কারণ জানিয়েছেন। তার কেরিয়ার ছোটো হওয়ার কারণ জানাতে গিয়ে আকাশ চোপড়া বলেন,

“এটা আমার ভুল ছিল যে যখন আমি ৪০-৫০ রান করছিলেন তো আমার সেঞ্চুরি করা উচিৎ ছিল, কেউ আমার ব্যাট ধরে রাখেনি। যদিও দল আমাকে একটা বিশেষ ধরণে খেলার ভূমিকা দিয়েছিল, কিন্তু আমি ওই ভূমিকাটিকে মন থেকে নিয়েছিলাম। এই কারণে আমি নিজের খেলায় সামান্য পরিবর্তন করি, যে আমাকে যে কাজই দেওয়া হয়েছে, আমার সেই প্রদর্শন করার প্রয়োজন রয়েছে। কারণ সমস্ত খেলোয়াড়দেরই এমনটা করা উচিৎ”।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন এখন আকাশ

আকাশ চোপড়া জানালেন কীভাবে সৌরভ গাঙ্গুলী বীরেন্দ্র সেহবাগকে খারাপ সময়ে করতেন সমর্থন 3

ক্রিকেটার হিসেবে যতই আকাশ চোপড়ার কেরিয়ার খুব বেশি ভালো না থাকুক কিন্তু অবসর নেওয়ার পর তিনি সোশ্যাল মিডিয়ার কিং হয়ে যান। কমেন্টেটর হিসেবেও তার কেরিয়ার এখনো পর্যন্ত সফল থেকেছে। যে কারণে তাকে কমেন্ট্রি দুনিয়ার সুপারস্টার তৈরি করে দিয়েছে। যদিও ঘরোয়া ক্রিকেটার হিসেবে তিনি নিজেকে ভালো প্রমাণ করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *