সূর্যকুমার যাদব ধোনকে কপি করে খেলতে চাইলেন হেলিকপ্টার শট আর তারপর হল এমনটা

বিশ্বের প্রায় প্রত্যেক ব্যাটসম্যানই কোথাও না কোথাও ধোনির হেলিকপ্টার শটের কপি করতে চান, কিন্তু ধোনি ছাড়া এখনও পর্যন্ত কেউই এই শটকে ভীষণই পরিস্কারভাবে খেলতে পারেননি। ঠিক এমনই কিছু দেওধর ট্রফির ফাইনালে দেখতে পাওয়া গেল। যেখানে সূর্যকুমার যাদবও ধোনির মতই হেলিকপ্টার শট খেলার চেষ্টা করেন, যদিও তিনিএই শট খেলায় সম্পূর্ণভাবে সফল হতে পারেননি।

জেনে নিন ম্যাচের হাল
সূর্যকুমার যাদব ধোনকে কপি করে খেলতে চাইলেন হেলিকপ্টার শট আর তারপর হল এমনটা 1
ওপেনার অজিঙ্ক রাহানে(অপরাজিত ১৪৪) আর উইকেটকিপার ব্যাটসম্যান ঈশান কিষাণের (১১৪) সেঞ্চুরি ইনিংসে সঙ্গে ২১০ রানের পার্টনারশিপের দৌলতে ইন্ডিয়া সি দেওধর ট্রফি একদিবসীয় চ্যাম্পিয়নশিপ ফাইনালে শনিবার ইন্ডিয়া বি কে ২৯ রানে হারিয়ে এই খেতাব নিজেদের নামে করেছে। বড় স্কোরের এই ম্যাচে ইন্ডিয়া সি প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেটে ৩৫২ রানের চ্যালেঞ্জিং স্কোর খাড়া করার পর ইন্ডিয়া বি কে ৪৬.১ ওভারে ২৩৩ রানে অলআউট করে দেয়।
সূর্যকুমার যাদব ধোনকে কপি করে খেলতে চাইলেন হেলিকপ্টার শট আর তারপর হল এমনটা 2
ইন্ডিয়া বি’র অধিনায়ক শ্রেয়স আইয়ার ১১৪ বলে ১১টি চার আর আটটি ছক্কার সাহায্যে ১৪৮রান করেন। কিন্তু তার এই ইনিংসে দলকে জেতানোর জন্য যথেষ্ট ছিল না। যতক্ষণ তিনি ক্রিজে ছিলেন দল জয়ের দিকে এগোচ্ছিল কিন্তু তার আউট হতেই তাদের ইনিংস ভেঙে পড়ে। আইয়ার ছাড়া ঋতুরাজ গায়কোয়াড ৬০ আর অংকুশ ব্যাস ৩৭ রান করেন। বিজয় হাজারে ট্রফির আবিস্কার বলে মনে করা পাপ্পু রায় ইন্ডিয়া সি’র সবচেয়ে সফল বোলার হন তিন উইকেট নিয়ে।রজণীশ গুরবানী,নভদীপ সাইনি আর বিজয় শংকর দুটি করে উইকেট নেন।

সূর্যকুমার যাদব করলেন ধোনির শটের কপি

ইনিংসের ৪৪তম ওভারে সূর্যকুমার যাদব ধোনির শটের কপি করার চেষ্টা করেন। কিন্তু তিনি এই শট মারতে সম্পূর্ণভাবে তো সফল হননি কিন্তু তার শটের শক্তির কারণে এই শট মাঠের বাইরে ৬ রানের জন্য অবশ্য চলে যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *