আইপিএল ২০২০—প্র্যাকটিস শুরু করা মহেন্দ্র সিং ধোনির সুরক্ষায় হলো বড়ো ভুল, অত্যুতসাহী সমর্থক করলেন এমনকিছু

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি মাঠে ফিরে এসেছেন। গত বছর হওয়া আইসিসি ক্রিকেট বিশ্বকাপের পর থেকেই মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট মাঠ থেকে দূরে ছিলে। এখন এই মাসের শেষে শুরু হতে চলা আইপিএল ১৩ কে মাথায় রেখে প্রস্তুতির জন্য মাঠে নেমেছেন মহেন্দ্র সিং ধোনি।

মহেন্দ্র সিং ধোনি সিএসকের সঙ্গে করছেন প্র্যাকটিস

আইপিএল ২০২০—প্র্যাকটিস শুরু করা মহেন্দ্র সিং ধোনির সুরক্ষায় হলো বড়ো ভুল, অত্যুতসাহী সমর্থক করলেন এমনকিছু 1

আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি গতকিছু মাস ধরে ভারতীয় দলের হয়ে খেলছেন না। কিন্তু এখন আবারো তিনি প্রতিযোগীতামূলক ক্রিকেটে প্রত্যাবর্তন করার চেষ্টা আইপিএলের প্রস্তুতিতে লেগে পড়েছেন। মহেন্দ্র সিং ধোনি গত তিনদিন ধরে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে নিজের আইপিলে ফ্রেঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের কিছু খেলোয়াড়দের সঙ্গে ঘাম ঝরাচ্ছেন। মহেন্দ্র সিং ধোনি যেখানে দীর্ঘ সময় পর মাঠে নেমেছেন তো দর্শকও তাকে দেখার জন্য উৎসুক থাকবেই।

প্র্যাকটিসের দ্বিতীয় দল সুরক্ষায় বড়ো ভুল

আইপিএল ২০২০—প্র্যাকটিস শুরু করা মহেন্দ্র সিং ধোনির সুরক্ষায় হলো বড়ো ভুল, অত্যুতসাহী সমর্থক করলেন এমনকিছু 2

ভারত আর চেন্নাই সুপার কিংসের তারকা উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনি এই মুহূর্তে যখন মাঠে প্র্যাকটিস করতে নেমেছেন তো তাকে দেখার জন্য চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে বড়ো মাত্রায় ভীড় জড়ো হচ্ছে। নিজের পছন্দের খেলোয়াড়কে দীর্ঘ সময় পর দেখার জন্য চিপক স্টেডিয়ামে দর্শকদের ভিড় ম্যাচের মতো উপচে পড়ছে যা কেবল মহেন্দ্র সিং ধোনিকে দেখার জন্যই মাঠে আসছে। এর মধ্যে এমএস ধোনির প্র্যাকটিসের দ্বিতীয় দিন সুরক্ষায় বড়ো ভুল হয়ে গিয়েছে।

ধোনির সঙ্গে সাক্ষাত করার জন্য পাগল সমর্থক ব্যারিকেড টপকে পৌঁছলেন

আইপিএলের এই বছর হতে চলা মরশুমের জন্য প্র্যাকটিসে নেমে পড়া মহেন্দ্র সিং ধোনি যখন দ্বিতীয় দিন প্র্যাকটিস করছিলেন তখনই তার সুরক্ষায় বড়ো ভুল হয়ে যায়। যেখানে তার সুরক্ষায় একজন পাগল সমর্থক ফাঁক বার করে দিয়েছেন আর ব্যারিকেড টপকে তিনি মাঠের ভেতর ধোনির সঙ্গে দেখা করার জন্য পৌঁছে গিয়েছেন। ধোনি সুরক্ষায় হওয়া ভুলের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে। এই ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে যে ধোনি যখন মাঠে জগিং করছিলেন সেই সময় এক সমর্থক তার সঙ্গে হাত মেলানোর জন্য ব্যারিকেড টপকে মাঠে ঢুকে তার কাছে পৌঁছে যান। এরপর যেনোতেনো প্রকারে সুরক্ষাকর্মী ওই সমর্থককে মাঠের বাইরে বের করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *