পাঁচ তারকা ক্রিকেটার যাদের ক্রিকেট বোর্ডের সাথে সংঘাতের দরুণ নষ্ট হয়েছে কেরিয়ার 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

প্রতিভা আছে। অপেক্ষা একটা সুযোগের।সুযোগ পাওয়ার পর নিজেকে প্রমাণ করার পরেও অবহেলিত থেকে যান অনেক ক্রিকেটার, কেউ কেউ জড়িয়ে পড়েন বোর্ডের সঙ্গে সংঘাতে। কোনও কোনও ঘটনা বিশেষ পাত্তা পায়না, আবার বেশ কিছু সময় বিভিন্ন কারণে বোর্ডের বিরুদ্ধে মুখ খুলতে দেখা যায় ক্রিকেটারদের, যা পরোক্ষ ভাবে প্রভাব ফেলে তাদের কেরিয়ারে। আজ এমনই পাঁচ ক্রিকেটারের কথা উঠে আসতে চলেছে যাদের কেরিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে বোর্ডের সঙ্গে সংঘাতে জড়িয়ে।

৫. গৌতম গম্ভীরপাঁচ তারকা ক্রিকেটার যাদের ক্রিকেট বোর্ডের সাথে সংঘাতের দরুণ নষ্ট হয়েছে কেরিয়ার 2

ভারতের সেরা ক্রিকেটারদের অন‍্যতম একজন গৌতম গম্ভীর।তিনি বরাবর বড়ো ম‍্যাচের ক্রিকেটার।২০০৭ সালে টি টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ এবং ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপ, এই দুই টুর্নামেন্টে ভারতের জয়ের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তিনি।

অনেকেই মনে করেন সেই সময় মহেন্দ্র সিং ধোনির সঙ্গে সংঘাতে জড়িয়ে নিজের কেরিয়ারে বিপদ ডেকে এনেছিলেন গৌতি।বিষয়টি পছন্দ হয়নি ক্রিকেট বোর্ডের।যার জেরে পরবর্তী সময়ে যখন ধোনি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক নির্বাচিত হন সেই সময় থেকে ক্রমশ প্রথম এগারোয় থাকা কঠিন হয়ে পড়ে গৌতির।

গৌতমের বদলে সুযোগ পেতে থাকে রোহিত শর্মা এবং শিখর ধাওয়ান , যারা পরবর্তী সময়ে জাতীয় দলে নিজেদের প্রতিষ্ঠিত করে ওপেনার ব্যাটসম্যান হিসেবে।অন‍্যদিকে ২০১৮ সালে ক্রিকেট থেকে অবসর নেন গৌতম গম্ভীর।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *