দেশের এক ক্রিকেট ভক্ত প্রকাশ‍্যে বলেছেন " মোটা শুয়োর " ! এইবার সেই বিষয় মুখ খুললেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ 1

ভারতের কাছে ফের আরেকবার বিশ্বকাপ ক্রিকেটে হেরে যাওয়ার পর থেকেই গোটা পাকিস্তান জুড়ে তৈরী হয়েছিল এক তীব্র অশান্তকর পরিস্থিতি।অশান্তির ঢেউ এসে ধাক্কা খেয়েছিলো ইংল্যান্ডে। দলের প্রতিটি ক্রিকেটার তীব্র সমালোচিত হয়েছিল সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এমনকি পরবর্তী সময়ে প্রকাশ‍্যে ক্রিকেটারদের পড়তে হয়েছে অপ্রত‍্যাশিত ঘটনার মুখোমুখি।

দেশের এক ক্রিকেট ভক্ত প্রকাশ‍্যে বলেছেন " মোটা শুয়োর " ! এইবার সেই বিষয় মুখ খুললেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ 2

খোদ পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ কে অপদস্থ হতে হয়েছিল তার স্ত্রী সন্তানের সামনে।প্রকাশ‍্যে সরফরাজকে ” মোটা শুয়োর ” বলে অপদস্থ করেছিলেন এই ক্রিকেট ভক্ত।অধিনায়ক হওয়ার দরুন হারের দায়ের বেশিরভাগ টাই সরফরাজের মাথায় চেপেছে।কখনও তা সেইদিন ম‍্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেওয়ার জন্য, আবার কখনও তার শারীরিক অবস্থা কে কেন্দ্র করে।

এইবার এই বিতর্কিত বিষয়ে মুখ খুললেন সরফরাজ।জানিয়েছেন এমন ঘটনা মানসিক ভাবে আঘাত করেছে তাকে এবং তার দলকে।জানিয়েছেন এই ধরনের বিষয় গুলোকে নিয়ন্ত্রণ করার কোনও ক্ষমতা নেই তার।হারা – জেতা খেলার একটি অংশ,আর আমরা প্রথম দল নই যারা এবারের বিশ্বকাপে প্রথম ম‍্যাচে হারলাম।

দেশের এক ক্রিকেট ভক্ত প্রকাশ‍্যে বলেছেন " মোটা শুয়োর " ! এইবার সেই বিষয় মুখ খুললেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ 3

এরপর তিনি বলেছেন, এর আগেও এমন ধরনের ঘটনার সাক্ষী থেকেছে দল।দর্শকদের বোঝা উচিত তাদের এমন ব‍্যবহার কি ধরনের প্রভাব ফেলে আমাদের মধ্যে।আর এখন সোশ্যাল মিডিয়া আসার পর থেকে মানুষ যা চাইছে বলতে পারছে,এক্ষেত্রে তাদের এমন মন্তব্য যে তার এবং তার দলের উপর কি বিরাট পরিমাণে প্রভাব ফেলছে তা বুঝতেই পারছেন না তার দেশের মানুষ এমনটাই ধারনা তার।

শুধুমাত্র সরফরাজ ও তার দল ই না, ভারত ম‍্যাচের পর মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন খোদ পাকিস্তান ক্রিকেট দলের কোচ মিকি আর্থার।আজ নিউজিল্যান্ড ম‍্যাচের আগে সাংবাদিক সম্মেলনে পাকিস্তান কোচ জানিয়েছিলেন গত রোববার আত্মহত্যার চিন্তা করেছিলেন তিনি, যদিও সেইদিন সাউথ আফ্রিকার বিরুদ্ধে দলের জয় পরিস্থিতিকে এক অন‍্যদিকে ঘুরিয়ে দেয় ।চতুর্দিকে বিভিন্ন বিষয়ে বিক্ষিপ্ত ভাবে তার মাথার উপর যেমন চাপ সৃষ্টি করেছিল তা বয়ে নিয়ে যাওয়া তার পক্ষে অত‍্যন্ত কঠিন একটি বিষয় হয়ে দাড়িয়েছিলো তাই নিজেকে শেষ করে দেওয়ার কথা ভেবেছিলেন আর্থার।

Leave a comment

Your email address will not be published.