ভিডিয়ো: ৭ বছর বয়েসী অস্ট্রেলিয়ার সহঅধিনায়ক এইভাবে দিলেন ভারতীয় দলকে জয়ের শুভেচ্ছা

ভারতীয় দল ইতিহাস গড়ে মেলবোর্ন টেস্ট ম্যাচে অস্ট্রেলিয়া দলকে ১৩৭ রানের বড়ো ব্যবধানে হারিয়ে দিয়েছে আর সেই সঙ্গে সিরিজে ২-১ ফলাফলে লীড নিয়ে ফেলেছে। আপনাদের জানিয়ে দিই যে এই টেস্ট ম্যাচের জন্য অস্ট্রেলিয়ার ১৪ সদস্যের দলে ৭ বছরের লেগ স্পিনার আর্চি শিলরও শামি ছিলেন, যিনি দলের সহঅধিনায়কও।

আর্চি শিলর ভারতীয় খেলোয়াড়দের দিলেন জয়ের শুভেচ্ছা
ভিডিয়ো: ৭ বছর বয়েসী অস্ট্রেলিয়ার সহঅধিনায়ক এইভাবে দিলেন ভারতীয় দলকে জয়ের শুভেচ্ছা 1
৭ বছর বয়েসী আর্চি শিলর ভারতীয় খেলোয়াড়দের জয়ের শুভেচ্ছা জানিয়েছেন। অস্ট্রেলিয়ার সহঅধিনায়ক আর্চি শিলর মাঠে এসে ভারতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে হাত মিলিয়েছেন আর সকলকে একে একে শুভেচ্ছা জানিয়েছেন। আর্চি শিলরের কাছ থেকে জয়ে শুভেচ্ছা পেয়ে ভারতীয় দলের খেলোয়াড়দের যথেষ্ট খুশি দেখিয়েছে।

এখানে ক্লিক করে দেখে নিন আর্চি শিলর দ্বারা ভারতীয় খেলোয়াড়দের শুভেচ্ছা জানানোর ভিডিয়ো
ভিডিয়ো: ৭ বছর বয়েসী অস্ট্রেলিয়ার সহঅধিনায়ক এইভাবে দিলেন ভারতীয় দলকে জয়ের শুভেচ্ছা 2

এই ভিডিয়োতে আপনারা পরিস্কার দেখতে পাবেন যে কিভাবে ৭ বছর বয়েসী আর্চি শিলর ভারতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে হাত মিলিয়ে জয়ের শুভেচ্ছা দিচ্ছেন।

কোহলিকে বলেছেন বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান
ভিডিয়ো: ৭ বছর বয়েসী অস্ট্রেলিয়ার সহঅধিনায়ক এইভাবে দিলেন ভারতীয় দলকে জয়ের শুভেচ্ছা 3
আর্চি শিলর ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে দুনিয়ার সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যানও বলেছিলেন। যদিও সেই সঙ্গে তিনি এটাও বলেছিলেন যে তিনি নিজের লেগ স্পিন বোলিংয়ে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে আউট করতে পারেন। তিনি টসের সময়ও অস্ট্রেলিয়ান অধিনায়ক টিম পেনের সঙ্গে মাঠে আসেন আর তিনি বিরাট কোহলির সমেত ম্যাচ রেফারির সঙ্গেও হাত মেলান। তিনি এই পুরো ম্যাচ চলাকালীন অস্ট্রেলিয়া দলের ড্রেসিংরুমে ছিলেন। অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের সঙ্গে মিলে তিনি জমিয়ে প্র্যাকটিসও করেন।

Leave a comment

Your email address will not be published.