৫ জন ভারতীয় ক্রিকেটার যাদের কেউ ঘৃণা করেননি, তালিকায় আপনার প্রিয় তারকা !! 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

ক্রিকেট হলো “Gentleman” খেলা এবং এই খেলায় মাঠের ভেতর গালিগালাজ হলেও প্রত্যেক ক্রিকেটার একে ওপরের সাথে খুব ভালো সম্পর্ক বিনিময় করে থাকেন। প্রতিটা ক্রিকেটারের আলাদা আলাদা আলাদা ফ্যান বেস থাকে সেটা সেই ক্রিকেটারের খেলা থেকে তার অবসর জীবন পর্যন্ত্য। এই এই ফ্যান বেসের কারণেই প্রতিটা ক্রিকেটার চায় আন্তর্জাতিক মঞ্চে অসাধারণ পারফর্মেন্স করে দেখতে যাতে তাদের ফ্যান বেসের এই সংখ্যা আরো বৃদ্ধি পায়।

৫ জন ভারতীয় ক্রিকেটার যাদের কেউ ঘৃণা করেননি, তালিকায় আপনার প্রিয় তারকা !! 2
Ravi Bishnoi (2R), Ravindra Jadeja (L), Rishabh Pant (2L), and Rohit Sharma (R) of India celebrate the dismissal of Rovman Powell of West Indies during the 1st T20i match between West Indies and India at Brian Lara Cricket Academy in Tarouba, Trinidad and Tobago on July 29, 2022. (Photo by Randy Brooks / AFP) (Photo by RANDY BROOKS/AFP via Getty Images)

ক্রিকেট ইতিহাসে আমরা এমন কিছু ক্রিকেটারদের দেখেছি যারা মাঠের ভেতর অসাধারণ পারফর্মেন্স করে এবং মাঠের বাইরে এমন কিছু কাজকর্ম করেছেন যার ফলে তাদের ঘৃণা করার মতো ক্রিকেট ফ্যান এখনো পর্যন্ত্য তৈরি হয়নি। ঠিক তেমনি এমন ক্রিকেটারদেরকেও দেখা গেছে যাদের বেশ কিছু অনৈতিক কাজকর্মের জন্য তাদের ফ্যান বেস যেমন দিনের পর দিন কমে গেছে ঠিক তেমনি তাদের ঘৃণা করার জন্য প্রচুর ক্রিকেটীয় ফ্যান ক্রমশ বেড়েই চলেছে। আমরা এখানে এমন ৫জন ভারতীয় ক্রিকেটারদের নিয়ে আলোচনা করবো যাদের স্বভাব এবং ক্রিকেটীয় পারফর্মেন্সের ওপর বিচার করে তাদের ঘৃণা করার মতো ক্রিকেটীয় ফ্যান এখনো ক্রিকেট বিশ্বে তৈরি হয়নি বলেই মনে করা যায়।

দীনেশ কার্তিক

Dinesh Karthik

ভারতীয় ক্রিকেটের সুপারস্টার উইকেটকিপার হিসাবে বিশ্ব ক্রিকেটে পরিচিত হলেন দীনেশ কার্তিক। ডানহাতি এই উইকেটকিপার ব্যাটসম্যান ২০০৪সালে ভারতীয় দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেন। বেশ কিছু সময় ধরে তিনি নিয়মিত ভারতীয় দলের সদস্য ছিলেন কিন্তু পরবর্তীতে তিনি চোটের কারণে ভারতীয় দলের বাইরে চলে যান এবং তার পক্ষে দলে ফিরে আসা কঠিন হয়ে পরে। এর পরে তিনি আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে ধারাভাষ্যকার হিসাবে পদার্পন করেন কিন্তু ক্রিকেটের প্রতি তার কঠোর মনোনিবেশ করে ভারতীয় ঘরোয়া ক্রিকেটে তামিলনাড়ুর হয়ে অসাধারন পারফর্মেন্স দেখান এবং আইপিএল এ তার বিষয়াংসি ব্যাটিংয়ের এর সুবাদে আবার পুনরায় ভারতীয় দলে জায়গা করে নিয়েছেন। বর্তমানে তিনি ভারতীয় দলের হয়ে ফিনিশারের ভূমিকা পালন করে চলেছেন। তাই এই অসাধারন ক্রিকেটারকে কেউ কোনো দিন ঘৃণা করেননি।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.