আইপিএল ২০২০ – আরসিবির এই তিন খেলোয়াড় করতে পারেন একার ক্ষমতায় প্রথমবার আরসিবিকে চ্যাম্পিয়ন

ক্রিকেট জগতের সবচেয়ে আলোচিত টি-২০ ক্রিকেট লীগের মধ্যে একটি ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের সবচেয়ে আলোচিত দলের কথা বলা হলে আরসিবি বা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর নাম সবার আগে আসে। আরসিবির দলে প্রথম মরশুম থেকেই এক সে এক বড়ো নামের খেলোয়াড়রা খেলেছেন। এই কারণে এই দলের উপর সকলেরই নজর থাকে।

 

এই তিন খেলোয়াড় আরসিবিকে প্রথমবার করতে পারেন চ্যাম্পিয়ন

 

আইপিএল ২০২০ – আরসিবির এই তিন খেলোয়াড় করতে পারেন একার ক্ষমতায় প্রথমবার আরসিবিকে চ্যাম্পিয়ন 1

আরসিবি দলে গতকিছু বছর ধরে ভারতীয় দলের সবচেয়ে বড়ো খেলোয়াড় বিরাট কোহলি খেলছেন। এই অবস্থায় বিরাট কোহলির দল আলোচনায় থাকবে না তা সম্ভব নয়। কিন্তু বড়ো বড়ো তারকা থাকা সত্ত্বেও আরসিবির দল এখনো পর্যন্ত কোনো খেতাব জিততে পারেনি। আরসিবির সমর্থক আর আরসিবির খেলোয়াড়রা এখনো পর্যন্ত খেতাব জেতার সুন্দর মুহূর্তের সাক্ষী হতে পারেননি। এই অবস্থায় তারা এবার যে কোনোভাবে প্রথমবার খেতাব জেতার স্বপ্নকে পূর্ণ করতে চাইবেন।

 

বিরাট কোহলি

আইপিএল ২০২০ – আরসিবির এই তিন খেলোয়াড় করতে পারেন একার ক্ষমতায় প্রথমবার আরসিবিকে চ্যাম্পিয়ন 2

 

আইপিএলে আরসিবির সবচেয়ে শক্তিশালী খুঁটি অধিনায়ক বিরাট কোহলি। বর্তমান ক্রিকেট জগতের সবচেয়ে বড়ো ব্যাটসম্যান বিরাট কোহলি আরসিবিতে প্রথম মরশুম থেকেই খেলছেন। বিরাট কোহলি এখনো পর্যন্ত তো রানের বন্যা বইয়ে দিয়েছেন এবং যিনি আইপিএলের এখনো পর্যন্ত ইতিহাসে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যানও। বিরাট কোহলি প্রথম কয়েকটি মরশুমের পর থেকেই দারুণ ব্যাটিং করে চলেছেন। বিরাট কোহলির কাঁধে অনেকটাই আরসিবির দায়িত্ব রয়েছে। আরসিবি এবার কোনোভাবে প্রথমবার খেতাবকে ছুঁতে চাইবে। এর জন্য সবচেয়ে বড়ো দায়িত্ব বিরাট কোহলিকেই নিতে হবে। যদিও এতে কোনো দ্বিমত নেই যে বিরাট কোহলি একজন বড়ো ম্যাচ উইনার। এবং এবার যদি বিরাট নিজের ফর্মে থাকেন তো আরসিবি খেতাব জেতা প্রায় নিশ্চিতই।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *