3 cricketers who can replace Rohit Sharma in the fifth Test
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

বর্তমান ক্রিকেটে বিশ্বে সব থেকে বড়ো আলোচ্য সিরিজ হলো ভারত এবং ইংল্যান্ডের ৫ম্যাচের টেস্ট সিরিজ। প্রথম WTC শেষ হবার পর নহারাটিও দল ইংল্যান্ড উড়ে যায় ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ম্যাচের টেস্ট সিরিজ খেলার জন্য তার মধ্যে যেকোনো একটি টেস্ট ম্যাচ বাকি আছে। এই ৫ম্যাচের টেস্ট সিরিজে ভারতীয় দল ইতিমধ্যেই ২টি টেস্ট ম্যাচ জিতে সিরিজে এগিয়ে রয়েছে। ১০ওই সেপ্টেম্বর থেকে ইংল্যান্ডের ম্যানচেস্টারে শুরু হতে চলেছে এই টেস্ট সিরিজের পঞ্চম তথা ফাইনাল টেস্ট ম্যাচ। এই টেস্ট শুরু হবার আগে ভারতীয় কার্ডের তরফ থেকে এই টুইট করে জানানো হয়েছে রোহিত এবং পূজারা ওভাল টেস্টের পঞ্চমদিনে ফিল্ডিং করতে নামেননি।

Read More: আমার থেকে ম্যান অফ দ্য ম্যাচ হওয়ার যোগ্য এই ক্রিকেটার! কার উদ্দেশ্যে এমন বার্তা দিলেন রোহিত শর্মা?

যদিও বোর্ডের তরফ থেকে রোহিতের চোট নিয়ে কোনো পরিষ্কার আভাস দেওয়া হয়নি। ভারতীয় দলের হয়ে এই টেস্ট সিরিজে রোহিত শর্মার অবদান যে অনস্বীকার্য তা বলার অবকাশ রাখে না। এই সিরিজের প্রায় প্রতিটা ইনিংসেই যখন বাকি ভারতীয় ব্যাটসম্যানরা ইংলিশ বোলারদের সামলাতে হিমশিম খেয়েছেন সেখানে রোহিত অবলীলায় ইংলিশ বোলারদের বিষাক্ত বোলিংকে নির্বিষ বানিয়ে অসাধারণ ব্যাটিং পারফর্মেন্স করেছেন। ওভাল টেস্টে ভারতীয় জয়ের পিছনে রোহিত শর্মার হাত প্রধান হিসাবে বিবেচনা করা হয় তাই তাকেই ” Man Of The Match” এর পুরস্কারটি দেওয়া হয়েছিল। রোহিত শর্মা এখনো অবধি এই টেস্ট সিরিজে ৩৬৮ রান করে দ্বিতীয় সব থেকে বেশি রান সংগ্রহকারীর তালিকায় রয়েছেন। এখন দেখে নেওয়া যাক যদি রোহিত শর্মা পঞ্চম টেস্ট ম্যাচে না খেলে তাহলে কোন ৩জন ভারতীয় ক্রিকেটার তার পরিবর্তে দলে সুযোগ পেতে পারেন

 

মায়াঙ্ক আগারওয়াল

৩ জন ক্রিকেটার যারা পঞ্চম টেস্টে চটিল রোহিত শর্মার বিকল্প হতে পারেন 1

কর্ণাটকি ডানহাতি ব্যাটসম্যান ভারতীয় দলের হয়ে সেবার অস্ট্রেলিয়া সফরে জায়গা পেয়েছিলেন। ভারতীয় দলের এই নির্ভরযোগ্য ব্যাটসম্যান দলকে অস্ট্রেলিয়া সিরিজ জিততে ভীষণ ভাবে সাহায্য করেছিলেন। মায়াঙ্ক আগারওয়াল তার টেস্ট ক্রিকেট কেরিয়ারে একাধিক ডাবল সেঞ্চুরি করেছেন, তাই রোহিত শর্মার পরিবর্তে তিনি দলের প্রথম বাছাই ক্রিকেটের হিসাবে সুযোগ পেতে পারেন।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *