Indian cricketer Mahendra Singh Dhoni plays a shot during the third one day international (ODI) cricket match between Sri Lanka and India at the Pallekele International Cricket Stadium in Pallekele on August 27, 2017. / AFP PHOTO / ISHARA S. KODIKARA (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

শ্রীলঙ্কা বনাম ভারতের চলমান ওয়াডে সিরিজের এক তরফা খেলা হয়ত সমর্থকদের ততটা আকর্ষণ করে নায় কিন্তু যারা ক্রিকেট বাজিকর তাদের আগ্রহ বা তৎপরতা মোটেও থেমে নেই। বাজির সাথে জড়িত এমন তিন জনকে মুম্বাই শহরের পুলিশের অপরাধ দমন বিভাগ আটক করেছে চলমান ওয়ানডে সিরিজ নিয়ে বাজির সাথে জটিত থাকার অপরাধে। পুলিশ গত ২৫ আগস্ট শুক্রবার রাতে একটি অফিস হতে চক্রটিকে আটক করে। ইন্ডিয়ান টাইমসের প্রতিবেদন অনুযায়ী পুলিশ বলেছে চক্রটির সাথে আহমেদাবাদ, দিল্লী ও দুবাইর সাথে যোগাযোগ আছে। পুলিশ বিভিন্ন বাণিজ্যিক ভবনে অভিযান চালানোর সময় দীপক রাভি কাপুর, তরুণ সানী ঠাকুর এবং তার চাচাতো ভাই সানী অশোক ঠাকুর নামে তিন ব্যক্তিকে আটক করে। পুলিশ জানায় দীপক রাভি কাপুর রিয়েল স্টেট ব্যবসার আড়ালে মূলত এই চক্রটি পরিচালনায় নেতৃত্ব দিচ্ছে এবং এর আগে সে এমন অন্য আরেকটি চক্রকের সাথে জড়িত ছিল।

এর আগে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজের সময় ও ভারতীয় পুলিশ এমন আরেকটি চক্রর সদস্যদের আটক করেছিল। কৈলশ ছেতোয়ানি ও সুনিল আমালচন্দনি নামের সেই দুই ভারতীয়কে গোধরা শহর থেকে হাতে নাতে আটক করে পুলিশের লোকাল ক্রাইম ব্রাঞ্চ। শহরটির সবিধা সোসাইটি নামের একটি জায়গা থেকে ১৯টি মোবাইল, দুটি ল্যাপটপ, দুটি টেলিভিশন ও চার লাখ টাকা সহ আটক করা হয় তাদের। আটক দুই বাজিকর চেতন ছেটমানি নামের অন্য আরেক বাজিকরের কথাও স্বীকার করেছিল, যে তাদের সঙ্গে যুক্ত ছিল। তবে অভিযানের আগেই সে পালিয়ে গিয়েছিল।

গত শুক্রবারের অভিযানের সময় পুলিশ তেরটি মোবাইল ফোন, দুটি ল্যাপটপ, বিস্তারিত তথ্য লিখিত একটি ডায়েরি এবং নগদ ৭৪ হাজার রুপি পায়। তেরটি মোবাইল ফোন ও সিম কার্ড অন্য ব্যক্তিদের নামে নিবন্ধিত ছিল। আটক কৃতদের আইনজীবি জানান সিম কার্ডগুলো দীপক রাভি কাপুরের কর্মচারীদের। ভারত স্বাগতিক শ্রীলঙ্কার বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজ ৩ – ০ ব্যাবধানে এগিয়ে সিরিজ জয় নিশ্চিত ইতিমধ্যে ই করেছে।

  • SHARE
    A Cricket enthusiast who is pursuing his passion.

    আরও পড়ুন

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান
    ২০১৯ বিশ্বকাপের বাকি আর মাত্র দেড় বছর। তার আগে গত ২ বছর ধরেই দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয়...

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...