ভারত বনাম অস্ট্রেলিয়া: শেষ ২টি টেস্টের জন্য ১৯ সদস্যের ভারতীয় দল, জেনে নিন কে পড়ল বাদ, আর কে পেল জায়গা

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের শুরুয়াতি দুই টেস্ট ম্যাচের পর এই সিরিজ এখন ১-১ ফলাফলে সমান সমান জায়গা দাঁড়িয়ে রয়েছে। ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে এখন সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ ২৬ থেকে ৩০ ডিসেম্বরের মধ্যে মেলবোর্নে খেলা হবে। অন্যদিকে সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ ৩ থেকে ৭ জানুয়ারির মধ্যে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে খেলা হবে।

শেষ দুটি টেস্ট ম্যাচের জন্য হার্দিক আর ময়ঙ্ক জুড়লেন দলের সঙ্গে
ভারত বনাম অস্ট্রেলিয়া: শেষ ২টি টেস্টের জন্য ১৯ সদস্যের ভারতীয় দল, জেনে নিন কে পড়ল বাদ, আর কে পেল জায়গা 1
আপনাদের জানিয়ে দিই যে সিরিজের শেষ দুটি টেস্ট ম্যাচের জন্য হার্দিক পাণ্ডিয়া আর ময়ঙ্ক আগরওয়াল ভারতীয় দলে যোগ দিয়েছেন। এই দুজন খেলোয়াড়ই শুরুয়াতি দুটি টেস্টে দলে ছিলেননা। কিন্তু এখন দুজনকেই মেলবোর্ন আর সিডনিতে হতে চলা টেস্টের জন্য দলের সঙ্গে যুক্ত করা হয়েছে। প্রসঙ্গত হার্দিক পাণ্ডিয়া এশিয়া কাপের পর এই প্রথমবার দলের সঙ্গে যোগ দিচ্ছেন অন্যদিকে ময়ঙ্ক আগরওয়াল ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ভারতের ১৫ সদসের দলে শামিল ছিলেন।

পৃথ্বী শ গিয়েছিলেন শেষ দুটি টেস্ট থেকে ছিটকে
ভারত বনাম অস্ট্রেলিয়া: শেষ ২টি টেস্টের জন্য ১৯ সদস্যের ভারতীয় দল, জেনে নিন কে পড়ল বাদ, আর কে পেল জায়গা 2
আপনাদের জানিয়ে দিই যে ভারতের শেষ দুটি টেস্ট ম্যাচের দল থেকে মাত্র তরুণ ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শ বাদ পড়েছেন। পৃথ্বী শ প্র্যাকটিস ম্যাচ চলাকালীন আহত হয়েছিলেন। নিজের পায়ের এই চোট থেকে তিনি সুস্থ হতে পারেননি। যে কারণে তাকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ দুটি টেস্ট ম্যাচে দল থেকে বাদ দেওয়া হয়েছে। তিনি এই সফরের প্রথম দুটি টেস্ট ম্যাচেও খেলতে পারেননি। পৃথ্বী শয়ের জায়গাতেই ভারতীয় দলের নির্বাচকরা ময়ঙ্ক আগরওয়ালকে অস্ট্রেলিয়া পাঠিয়েছেন।

এই রকম হল শেষ দুটি টেস্ট ম্যাচের জন্য ভারতের ১৯ সদস্যের দল
ভারত বনাম অস্ট্রেলিয়া: শেষ ২টি টেস্টের জন্য ১৯ সদস্যের ভারতীয় দল, জেনে নিন কে পড়ল বাদ, আর কে পেল জায়গা 3
বিরাট কোহলি (অধিনায়ক), মুরলী বিজয়, লোকেশ রাহুল, চেতেশ্বর পুজারা, অজিঙ্ক রাহানে, হনুমা বিহারী, রোহিত শর্মা, ঋষভ পন্থ, পার্থিব প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, মহম্মদ শামি, ইশান্ত শর্মা, উমেশ যাদব, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হার্দিক পাণ্ডিয়া, ময়ঙ্ক আগরওয়াল

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *