এই আইপিএল দলের এক ভারতীয় সহ ১২ জন সদস্যের করোনা টেস্ট পজিটিভ, বিসিসিআই বন্ধ করল অনুশীলন 1

চেন্নাই সুপার কিংস দলের আইপিএল ইতিহাস যথেষ্ট ভালো। তারা এই লীগের সবচেয়ে সফলতম দলগুলির মধ্যে একটি। এই দল মোট তিনবার আইপিএল খেতাব জিতেছে। অন্যদিকে নিজেদের খেলা ১০টি মরশুমের মধ্যে ৮বার তারা আইপিএল ফাইনাল খেলেছে। এর মধ্যেই চেন্নাই সুপার কিংস দল নিয়ে একটি ভীষণই বড়ো খবর আসছে।

চেন্নাই সুপার কিংস দলের ১২জন সদস্যের এলো করোনা টেস্ট পজিটিভ

এই আইপিএল দলের এক ভারতীয় সহ ১২ জন সদস্যের করোনা টেস্ট পজিটিভ, বিসিসিআই বন্ধ করল অনুশীলন 2

চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২০র আগে ভীষণই বড়ো ধাক্কা খেয়েছে। আসলে চেন্নাই সুপার কিংসের ১০জন সদস্যের করোনা হয়েছে। করোনা আক্রান্ত সদস্যদের নামের খোলসা হয়নি, কিন্তু এটা দলের জন্য অবশ্যই খারাপ খবর। চেন্নাই সুপার কিংসের শুক্রবার থেকে দুবাইতে প্র্যাকটিস শুরু হওয়ার কথা ছিল কিন্তু এখন পুরো দলকে কোয়ারেন্টিন করে দেওয়া হয়েছে।

ইএসপিএন ক্রিকইনফো করল নিশ্চিত

এই আইপিএল দলের এক ভারতীয় সহ ১২ জন সদস্যের করোনা টেস্ট পজিটিভ, বিসিসিআই বন্ধ করল অনুশীলন 3

ইএসপিএন ক্রিকইনফো নিজেদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোষ্ট করে লিখেছে, “চেন্নাই সুপার কিংসের কম সে কম ১০জন সদস্যের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের মধ্যে একজন ভারতীয় খেলোয়াড়”। নিশ্চিতভাবেই এটা চেন্নাই সুপার কিংসের সমর্থকদের জন্য একটা বড়ো খবর। এর প্রভাব আইপিএলের আয়োজনেও পড়তে পারে।

আইপিএল ২০২০র জন্য এই রকম হল চেন্নাই সুপার কিংসের দল

এই আইপিএল দলের এক ভারতীয় সহ ১২ জন সদস্যের করোনা টেস্ট পজিটিভ, বিসিসিআই বন্ধ করল অনুশীলন 4

এমএস ধোনি, সুরেশ রায়না, আম্বাতি রায়ডু, শেন ওয়াটসন, ফাফ দু’প্লেসি, মুরলী বিজয়, কেদার জাধব, রবীন্দ্র জাদেজা, ঋতুরাজ গায়কোয়াড়, ডোয়েন ব্র্যাভো, কর্ণ শর্মা, ইমরান তাহির, হরভজন সিং, মিচেল স্যান্টেনার, শার্দূল ঠাকুর, কেএম আসিফ, দীপক চাহার, এন জগদীশন, পীযূষ চাওলা, আর সাই কিশোর, জোস হেজলউড, স্যাম ক্যুরেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *