হাসিনের নতুন বিস্ফোরণ, রাতে ভারতীয় ক্রিকেটারদের হোটেল রুমে যৌন কর্মী সাপ্লাই করা হয়

হাসিনের নতুন বিস্ফোরণ, রাতে ভারতীয় ক্রিকেটারদের হোটেল রুমে যৌন কর্মী সাপ্লাই করা হয় 1

একের পর এক বিস্ফোরণ করে চলেছেন মহম্মদ শামীর স্ত্রী। অবস্থা এখন এমন দাঁড়িয়েছে যে কার্যত হাসিন জাহান মুখ খুললেই ঘটছে বিস্ফোরণ। আর হাসিনের মুখ খোলাতেই বিপর্যস্ত জাতীয় দলের পেসার মহম্মদ শামী। অবস্থা এখন এমন দাঁড়িয়েছে যে হাসিনের এই একের পর এক বিস্ফোরণের জেরে জাতীয় দল হোক বা আইপিএল দু জায়গাতেই এই জোরে বোলারের ক্রিকেট কেরিয়ার প্রশ্নের মুখে। এমনকী ভারতীয় বোর্ডের নতুন সেন্ট্রাল কন্ট্র্যাক্ট লিস্ট থেকে বাদ পড়েছেন তিনি। এমনকী আদৌ মহম্মদ শামী আসন্ন আইপিএলে খেলতে পারবেন কিনা তা নিয়েও দেখা দিয়েছে সন্দেহ। তবে এবার হাসিন আরও বড়ও বিস্ফোরণ ঘটিয়েছেন। আর এবারের বিস্ফোরণে শুধু শামীই নন, বরং ভারতীয় ক্রিকেটারদের এতদিনের ভাবমূর্তিতেও কালির দাগ লাগতে চলেছে। ঠিক কি বলেছেন হাসিন জাহান? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী হাসিন জানিয়েছেন ভারতীয় ক্রিকেটারদের হোটেল রুমে যৌনকর্মী সাপ্লাই করেন কুলদীপ নামের এক ব্যক্তি। ফলে শামীর বিরুদ্ধে অভিযোগ করতে গিয়ে অজান্তের সেই অভিযোগের গতিমুখ ঘুরে গেছে ভারতোয় ক্রিকেট দলের দিকে।

হাসিনের নতুন বিস্ফোরণ, রাতে ভারতীয় ক্রিকেটারদের হোটেল রুমে যৌন কর্মী সাপ্লাই করা হয় 2

ওই সংবাদমাধ্যমের প্রতিবেদনে হাসিনের জবানবন্দীতে বলা হয়েছে, “শামী নিজের বন্ধু বলে পরিচয় দেন কুলদীপ ভাইয়াকে। আমি সমস্ত ক্রিকেটারদের বিষয়ে কিছু বলতে পারব না তবে কুলদীপ ভাইয়া ভারতীয় দলের বেশ কিছু ক্রিকেটারকেই চেনে। ওই ক্রিকেটারদের সঙ্গেই ওঠাবসা করেন কুলদীপ ভাইয়া। ওই কুলদীপই যৌনকর্মী সরবরাহ করেন শামীকে”। এখানেই থামেন নি হাসিন। তিনি আরও বলেন, “ রাতে কোনও মহিলা লাগবে কি না, এবং তার দর কত তা কুলদীপ জিজ্ঞাসা করত শামীকে। শামীই ঠিক করে দিত কোন মহিলাকে রাতে পাঠাতে হবে। শামী বলত ‘ কাল সকালে এসে গিয়েছে ওই মহিলা। এবার অন্য কাউকে পাঠাও। শামীকে যখন নাম করে যৌন কর্মী বেছে নেওয়ার কথা বলা হত রখন ও বলে যে কাজ হয়ে যাওয়ার পর আমি নাম ভুলে যাই”।

হাসিনের নতুন বিস্ফোরণ, রাতে ভারতীয় ক্রিকেটারদের হোটেল রুমে যৌন কর্মী সাপ্লাই করা হয় 3

দিনকে দিন যেভাবে এগোচ্ছে শামী-হাসিন কান্ড তা যে ছোটোপর্দার যে কোনও মেগা সিরিয়ালকেও হার মানাবে। প্রতিদিনই নতুন কোনও না কোনও তথ্য সামনে এনে ফেলছেন হাসিন। তবে হাসিনের এই অভিযোগে এবার কোন দিকে নিয়ে যাবে ভারতীয় ক্রিকেটের অভিমুখ, বিসিসিআইই বা কিভাবে সামলায় বাংলার পেসারের স্ত্রীর এই বাউন্সার এবার তা দেখার বিষয় হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *