সোনাক্ষী সিনহার হৃদয়ে ঝড় তুললেন কোন ক্রিকেটার দেখে নিন

আইপিএলের বাকি আর মাত্র মাস দেড়েরকেরও কম সময়। আর প্রথম সংস্করণ থেকেই আইপিএল মানে চুড়ান্ত বিনোদন, আর ঝটপট ক্রিকেটের মিশেল। যেখানে একদিকে ২২ গজের মধ্যে এমএস ধোনি, ক্রিস গেইল, বিরাট কোহলি, স্টিভ স্মিথ, এবি ডেভিলিয়ার্সের মত বাঘা বাঘা ব্যাটসম্যানদের মর্নি মর্কেল, ভুবনেশ্বর কুমার, জেমস অ্যান্ডারসন, এনগিডি, ডেইল স্টেইনদের মত দুঁদে বোলারদের বিরুদ্ধে ধুন্দুমার লড়াই, অন্যদিকে মাঠের বাইরে গ্যালারি কিংবা ভিভিআইপি বক্সে প্রীতি জিন্টা, শিল্পা শেট্টি, জুহি চাওলা, শাহরুখ খান, রনবীর কাপুরদের মত বলিউডি তারকাদের গ্ল্যামারের মিশেল। এমনকী সদ্য বিবাহিত অনুষ্কা শর্মাও উপস্থিত থাকেন বেশ কিছু ম্যাচে।

ক্রিকেট আর বলিউডের আনোখা এই প্রেম কাহিনী সেই ৬০ ৭০ এর দশক থেকেই। কখনও বলিউডের সৌন্দর্যের টানে বাঘা বাঘা ব্যাটসম্যানরা ছুটে গেছেন আবার কখনও ঘটেছে উল্টোটাও। অর্থাৎ ক্রিকেটের গ্ল্যামার আর ক্রিকেটারদের উজ্জ্বল উপস্থিতিতে পতঙ্গের মত ঝাঁপ দিয়েছেন বলিউড সুন্দরীরা। বর্তমানের বিরাট অনুষ্কা এই তালিকায় নব সংযোজন। তবে এবার আরও এক বলিউড সুন্দরীর হৃদয়ে ঝড় তুলেছেন সাম্প্রতিক এক ক্রিকেটার। বলিউডে দাবাং গার্ল বলে পরিচিত সোনাক্ষি সিনহা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন তার প্রিয় ক্রিকেটারের নাম। এই মুহুর্তে সেলিব্রেটিদের প্রিয় তারকা মানেই হয় বিরাট কোহলি অথবা মহেন্দ্র সিং ধোনি। এই দুজনকে ঘিরেই আবর্তিত হয় সেলিব্রিটিদের পছন্দ। তবে সোনাক্ষির হৃদয়ে ঝড় তোলা ক্রিকেটার এই দুজনের মধ্যে একজনও নন। বরং সকলকে চমকে দিয়ে এই দবাং গার্ল এমন একজনের নাম জানিয়েছেন যা শুনলে সত্যিই চমকে উঠতে হয়।

সোনাক্ষী সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বলেছেন ঘরোয়া ক্রিকেট হোক কিংবা আন্তর্জাতিক ক্রিকেট, দু ধরনের ক্রিকেটের যার ব্যাটিং তাকে সব থেকে মুগ্ধ করে তিনি আর কেউ নন সম্প্রতি ভারতীয় দলে কামব্যাক করা সুরেশ রায়না। প্রসঙ্গত দীর্ঘদিন ধরেই দলের বাইরে ছিলেন এই বাঁহাতি ক্রিকেটার। দক্ষিণ আফ্রিকা সফরে টি২০ সিরিজে দলে ফিরেছেন তিনি। এই মুহুর্তে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে চলা নিদাহাস ট্রফিতে দলে জায়গা পেয়েছেন তিনি। নিজের প্রিয় ক্রিকেটারকে ফের জাতীয় দলে ফিরতে দেখে নিজের আবেগ সামলাতে পারেন নি শত্রুঘ্ন সিনহার এই তারকা মেয়ে। নিজের টুইটার হ্যান্ডেলে রায়নাকে উদ্দেশ্য করে শুভেচ্ছা বার্তাও লিখেছিলেন তিনি।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    ইংল্যান্ডে অস্ট্রেলিয়ার হালত দেখে ঘুম ভাঙল ক্রিকেট অস্ট্রেলিয়ার, স্মিথ ওয়ার্নার পেলেন ফেরার অনুমতি

    ইংল্যান্ডে অস্ট্রেলিয়ার হালত দেখে ঘুম ভাঙল ক্রিকেট অস্ট্রেলিয়ার, স্মিথ ওয়ার্নার পেলেন ফেরার অনুমতি
    অস্ট্রেলিয়া ক্রিকেটের হালত এই সময় খুব একটা ভাল নয়। একদিকে যেখানে দলের তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথ এবং...

    বিরাট জানালেন এই দুই খেলোয়াড়ের উপর সবচেয়ে বেশি নির্ভর করেই ইংল্যান্ডে জিতবেন সিরিজ

    বিরাট জানালেন এই দুই খেলোয়াড়ের উপর সবচেয়ে বেশি নির্ভর করেই ইংল্যান্ডে জিতবেন সিরিজ
    ভারতীয় দলকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ২৭ এবং ২৯ জুন দুটি টি২০ ম্যাচের সিরিজ খেলতে হবে। আর এর পর...

    সম্পূর্ণ কেরিয়ারে এই ভারতীয় ব্যাটসম্যানকে কোনও বোলারই শূন্য রানে আউট করতে পারেন নি

    সম্পূর্ণ কেরিয়ারে এই ভারতীয় ব্যাটসম্যানকে কোনও বোলারই শূন্য রানে আউট করতে পারেন নি
    ক্রিকেটে প্রত্যেক ব্যাটসম্যানের উপর সবচেয়ে বেশি চাপ থাকে তখন যখন তিনি ব্যাট করার জন্য ক্রিজে আসেন। এই...

    অগ্নিপরীক্ষা দিয়ে নিজেদের যোগ্যতা প্রমাণিত করতে চান বিরাট কোহলি

    চার বছর পর আবার ইংল্যান্ড সফর। আবার ভারতীয় ক্রিকেট টিম সহ অধিনায়ক বিরাট কোহলির কাছে অগ্নিপরীক্ষা ইংল্যান্ডের...

    কাররই নেই কোনও আশা, কিন্তু এই তিন ভারতীয় খেলোয়াড় পেতে পারেন ২০১৯ বিশ্বকাপ দলে জায়গা

    ২০১৯ বিশ্বকাপ শুরু হতে আর মাত্র এক বছরেরও কম সময় রয়ে গিয়েছে। ভারতীয় দল বিরাট কোহলির অধীনে...