শামীর পাশে দাঁড়ালেন তার প্রাক্তন অধিনায়ক, দিলেন পরামর্শও

একের পর এক অভিযোগে বিপর্যস্ত জাতীয় দলের পেসার মহম্মদ শামী। এই তারকা ক্রিকেটারের বিপক্ষে একের পর এক চাঞ্চল্যকর অভিযোগ এনে চলেছেন তার স্ত্রী হাসিন জাহান। হাসিন প্রথম পোষ্টটি করেন ফেসবুকে। ওই পোষ্টে তিনি বিভিন্ন মহিলাদের সঙ্গে শামীর হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রীনশট দিয়ে অভিযোগ করেন একাধিক নারীর সঙ্গে শামীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। এরপরেও হাসিন শামীর বিরুদ্ধে অভিযোগ করেন তার উপরের শারীরিক এবং মানসিক নির্যাতনে। এত সব অভিযোগের কেন্দ্রবিন্দুতে থাকায় শামীর মুলত কোনঠাসা হয়ে পড়েন। এবং তা এতটাই যে বিসিসিআইও তাদের নতুন চুক্তিতে স্থান দেন নি শামীকে। এমতাবস্থায় শামীর পাশে দাঁড়ালেন তার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী শামীর ব্যাপারে বলতে গিয়ে প্রাক্তন ভারত অধিনায়ক জানিয়েছেন, “ আমি যতদূর জানি শামী একজন সত্যিই ভালো মানুষ। ও দেশ বা ওর স্ত্রীকে ঠকাতে পারে না”।

এরপরেই ধোনি আরও যোগ করে বলেন, “ এটা যদিও শামীর একান্ত ব্যক্তিগত বিষয়। এ ব্যাপারে আমাদের কোনও কথা না বলাই উচিৎ”। শামীকে একজন দারুণ ক্রিকেটার বলে ধোন পরামর্শ দিয়েছেন যে শামীর উচিৎ এসব থেকে মন দূরে সরিয়ে নিজের খেলার দিকে ধ্যান দেওয়া। প্রসঙ্গত এর আগেও বেশ কয়েকজন প্রাক্তন ক্রিকেটার শামীর পাশে দাঁড়িয়েছেন। তাদের মধ্যে যেমন রয়েছেন প্রাক্তন বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিলদেব, তেমনি রয়েছেন চেতন চৌহান, এবং মহম্মদ কাইফও।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    দেখে নিন: কত বড় ছক্কা মারলেন এবি ডেভিলিয়র্স, যা আছড়ে পড়ল স্টেডিয়ামের বাইরে

    দেখে নিন: কত বড় ছক্কা মারলেন এবি ডেভিলিয়র্স, যা আছড়ে পড়ল স্টেডিয়ামের বাইরে
    খুব কমই উদাহরণ রয়েছে বিশ্ব ক্রিকেটে এবি ডেভিলিয়র্সের ব্যাটিং তান্ডবের থেকে ভাল কিছু। নিজের দিনে বিশ্বে যে...

    বেটিং চক্রে ধরা পড়লেন ঋদ্ধির কোচের ছাত্র এই প্রাক্তন ক্রিকেটার

    বেটিং চক্রে ধরা পড়লেন ঋদ্ধির কোচের ছাত্র এই প্রাক্তন ক্রিকেটার
    ক্রিকেটের বড় প্রতিযোগিতা মানেই বিশ্বজুড়ে বেটিং চক্রের রমরমা। যার জালে জড়িয়ে পড়েছে বহু ক্রিকেটারই। এই বেটিং চক্রের...

    বিশ্বকাপে ভারত-পাকিস্থান দ্বৈরথ কবে, ঘোষিত হল তারিখ

    এমনিতে ভারত পাকিস্থান ক্রিকেট দ্বৈরথ মানে যুদ্ধকালীন পরিস্থিতি আর তা যদি হয় বিশ্বকাপের মত বড় মঞ্চে তাহলে...

    কেন অধিনায়কত্ব ছাড়লেন গম্ভীর, জেনে নিন পাঁচকাহন

    আশা ছিল ঘরের ছেলে ঘরে ফিরলে তার সঙ্গে সঙ্গে ফিরবে ভাগ্য। কিন্তু বাস্তবে হল তার উল্টো, ভাগ্য...

    ব্রেকিং: দিল্লির জন্য বড় ধাক্কা, নেতৃত্ব থেকে সরে দাঁড়ালেন গম্ভীর

    ব্রেকিং: দিল্লির জন্য বড় ধাক্কা, নেতৃত্ব থেকে সরে দাঁড়ালেন গম্ভীর
    দিল্লির ডেয়ারডেভিলসের অধিনায়ক গৌতম গম্ভীর নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন। ফলে বাকি আইপিএলে দিল্লি অধিনায়কত্বের দায়ভার...