শামির বিরুদ্ধে খোরপোষের মামলা হাসিনের, কত টাকা চাইলেন তিনি? 1

গত কয়েকমাস ধরে দাম্পত্য কলহের কারণে সংবাদপত্রের শিরোনামে থাকা ভারতীয় জোরে বোলার মহম্মদ শামি ফের একবার খবরের শিরোনামে। দীর্ঘদিন ধরে চলা তাদের দাম্পত্য কলহ সেইসময় নতুন নতুন মোড় নেয় যখন এই জোরে বোলারের স্ত্রী হাসিন জাহান আলিপুর আদালতে খোরপোষের মামলা দায়ের করেন। গত মঙ্গলবার হাসিনের অ্যাডভোকেট আলিপুর আদালতে এই সংক্রান্ত মামলা দায়ের করেছেন। মাসে দশ লক্ষ্য টাকা ক্ষতিপূরণের দাবী করে ওই মামলা করেছেন হাসিন। আলিপুর আদালত এই মামলা গ্রহন করে সামির আইনজীবীকে পরবর্তী শুনানির দিন তাকে হাজির থাকার নির্দেশ দিয়েছেন। মঙ্গলবারই হাসিনের আইনজীবী দাবী করেছেন যে শামির বিরুদ্ধে হাসিন সরব হওয়ার পর থেকেই সংসার চালানোর খরচ বন্ধ করে দিয়েছেন এই জোরে বোলার।

শামির বিরুদ্ধে খোরপোষের মামলা হাসিনের, কত টাকা চাইলেন তিনি? 2

নিজের এবং সন্তানের খরচ চালাতে মুশকিলে পড়ে গিয়েছেন হাসিন। সে কারণেই তিনি এই খোরপোষের মামলা দায়ের করতে বাধ্য হয়েছেন। প্রসঙ্গত এর আগে নিজেদের বিএমডব্লিউ গাড়িরর কিস্তির টাকা মেটানোর জন্য হাসিনকে এক লক্ষ্য টাকার চেক দিয়েছিলেন শামি। কিন্তু গন্ডোগোলের কারণে সেই চেকের পেমেন্ট স্টপ করে দিয়েছিলেন তিনি। ফলে ওই চেকটি বাউন্স করে যায়। খোরপোষের এই মামলায় শামি ছাড়াও তার মা, বোন দাদা এবং বৌদির বিরুদ্ধে তাকে অত্যাচারের জন্য, পারিবারিক হিংসা ধারায় মামলা দায়ের করেছেন হাসিন। আলিপুর আদালতে এই মামলাটির পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে আগামি ৪ মে। হাসিনের আইনজীবী জাকির হুসেন সংবাদমাধ্যমে জানিয়েছেন যে হাসিন নিজের খরচ চালানোর জন্য ১০ লক্ষ টাকা এবং মেয়ের পড়াশোনা বাবদ মাসে পাঁচ লক্ষ টাকার দাবী করে আদালতে আবেদন করেছেন হাসিন জাহান।

শামির বিরুদ্ধে খোরপোষের মামলা হাসিনের, কত টাকা চাইলেন তিনি? 3

হাসিনের আইনজীবী আরও জানিয়েছেন যে মহম্মদ শামি স্থাবর অস্থাবর সম্পত্তি মিলিয়ে প্রায় একশ কোটি টাকার মালিক। ফলে ভারতীয় দলের জোরে বোলারের পক্ষে এই সামান্য খরচ মেটানো কোনও বড় ব্যাপারই না। টাকা ছাড়াও এই মামলায় হাসিন আরও কয়েকটি দাবী জানিয়েছেন আদালতে কাছে। তার দাবী গুলির মধ্যে রয়েছে তাকে এবং তার কন্যা সন্তানকে যাতে যাদব পুরের ফ্ল্যাটেই থাকতে দেওয়া হয়, এছাড়াও নিজের সন্তানকে যাতে তিনি নিজের কাছেই রাখতে পারেন তার দাবীও জানিয়েছেন আদালতের কাছে। সেই সোঙ্গে আদালতে তিনি আবেদন করেছে তার নিরাপত্তার বিষয়েও সুনিশ্চিত করতে। এদিন আদালতে উপস্থিত থাকতে পারেন নি শামির আইনজীবী। আদালত তাকে পরবর্তী শুনানির দিন উপস্থিত থাকতে নির্দেশ দিয়েছে।

শামির বিরুদ্ধে খোরপোষের মামলা হাসিনের, কত টাকা চাইলেন তিনি? 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *