লোকেশ রাহুলের ফ্যাশান সেন্সের খিল্লি ওড়ালেন যুবরাজ সিং, দেখে আপনারাও আটকাবে না হাসি

ভারতীয় দলের উদীয়মান তরুণ তারকা যিনি আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করে ভারতীয় দলে জায়গা পেয়েছেন। আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলা রাহুল নির্বাচকদের এতটাই প্রভাবিত করেছেন যে তিনি আফগানিস্থানের বিরুদ্ধে একমাত্র টেস্টেও ভারতীয় দলে নিজের জায়গা পেতে সফল হয়েছে। আফগানিস্থানের বিরুদ্ধে মাত্র দুদিনে ম্যাচ শেষ হয়ে যাওয়ার পর এই সময় রাহুল অবসর সময় কাটাচ্ছেন। রাহুল মাঠে ধৈর্য্য আর সমর্পণের সঙ্গে খেলেন, সেভাবেই মাঠের বাইরেও তিনি মজাদার গতিবিধির জন্যও পরিচিত। ট্যাটু, হেয়ার স্টাইল, আরও বেশকিছু ফ্যাশন স্টেটম্যেন্ট রাহুলের জীবনশৈলীর অঙ্গ। গত বৃহস্পতিবার (২১ জুন) রাহুল ইনস্টাগ্রামে বিব্রান্ট শার্ট এবং স্টাইলিস জিন্সের সঙ্গে একটি ছবি পোষ্ট করেন।

Can’t think of a caption but I’ll still put it up. ??‍♂️? #SorryNotSorry

A post shared by KL Rahul? (@rahulkl) on Jun 21, 2018 at 12:54am PDT

সেই সঙ্গে ক্যাপশন লেখেন যে আমি এটার ব্যাপারে ভাবতেও পারি না, কিন্তু আমি লিখব, ‘সরি নট সরি’। এরপরই রাহুলের পোষ্টে কমেন্ট করে মানুষজন তার ড্রেসিং সেন্সের যথেষ্ট প্রশংসাই করেন। কিন্তু এই তালিকায় ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান যুবরাজ সিং মজাদার কমেন্ট করে লেখেন, “ আমি আশা করছি যে তুমি পরের বার ভাল শার্ট পড়বে”।
লোকেশ রাহুলের ফ্যাশান সেন্সের খিল্লি ওড়ালেন যুবরাজ সিং, দেখে আপনারাও আটকাবে না হাসি 1
যুবরাজের জবাবে উৎসাহিত রাহুল উত্তর দেন, “ যখন স্টাইলিস্ট ভাবে যে আপনি হাওয়াই যাচ্ছেন”। কেএল রাহুল এবং যুবরাজ সিং দুজনকেই তাদের অনুভবকে একে অপরের সঙ্গে শেয়ার করতে দেখা যায় সোশাল মিডিয়ায়। এবার আইপিএলেও দুজনে একই দলের হয়ে খেলেছেন।
লোকেশ রাহুলের ফ্যাশান সেন্সের খিল্লি ওড়ালেন যুবরাজ সিং, দেখে আপনারাও আটকাবে না হাসি 2

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *