রশিদ খানের বোলিং দেখে চিন্তায় পড়লেন মাহি, মাঝ রাতে ডাকলেন টিম মিটিং
ছবি সৌজন্যে চেন্নাই সুপার কিংস টুইটার অ্যাকাউন্ট

আইপিএলের একাদশ সংস্করণের খেতাবি লড়াই আজ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে। এই ম্যাচে চলতি আইপিএলের দুই সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং কেন উইলিয়ামসনের মগজের লড়াই দেখা যাবে। এই লড়াই নিয়ে যা কেবল ভারতীয় সমর্থকেরা উৎসুক হবে বরং বিশ্বজুড়ে সমস্ত ক্রিকেট ভক্তরাও উৎসুক থাকবেন এই ম্যাচ নিয়ে।

রশিদ খানের বোলিং নিয়ে চিন্তায় রয়েছে সিএসকে
রশিদ খানের বোলিং দেখে চিন্তায় পড়লেন মাহি, মাঝ রাতে ডাকলেন টিম মিটিং 1
প্রসঙ্গত জানিয়ে রাখা ভাল যে চলতি আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে সানরাইজার্স হায়দ্রাবাদ কলকাতার ঘরের মাঠে তাদের মাত দিয়ে দেয় দুর্দান্ত প্রদর্শন করে। এই ম্যাচে সানরাইজার্সের তরফে যে খেলোয়াড় সবচেয়ে বেশি দুরন্ত প্রদর্শন করেছিলেন তিনি হলেন আফগানিস্থানের রহস্যময় স্পিনার রশিদ খান। তার বোলিংয়ের সামনে বেশিরভাগ কেকেআর ব্যাটসম্যানকেই সমস্যায় পড়তে দেখা গিয়েছে। অবশ্য সেই একই অবস্থা এখন দেখা যাচ্ছে সিএসকে ব্যাটসম্যানদের মধ্যেও।

মাঝ রাতে মিটিং ডাকলেন ধোনি
রশিদ খানের বোলিং দেখে চিন্তায় পড়লেন মাহি, মাঝ রাতে ডাকলেন টিম মিটিং 2
যদি খবরের সূত্রের উপর বিশ্বাস করা যায় তাহলে কলকাতার বিরুদ্ধে হায়দ্রাবাদ জেতার সঙ্গে সঙ্গেই ধোনি তার দলের সঙ্গে একটি এমারজেন্সি মিটিং করেন। হোটেল রুমে হওয়া এই মিটিংয়ে উপস্থিত থাকা মাইক হাসি, এবং ধোনির ছাড়াও উপস্থিত বেশি অন্য প্লেয়ারদের মধ্যেও বেশ কিছুক্ষণ কথাবার্তা হয়। এই মিটিংয়ে ধোনি রশিদ খানের বোলিং নিয়েও কথা বলেন। এই মিটিং ধোনি মাঝ রাতে ডাকেন। যদিও এই খবরের কতটা সত্যতা রয়েছে তা এখনও নিশ্চিত হয় নি।

বোলিংয়ে দেখা গিয়েছে রশিদের কামাল
রশিদ খানের বোলিং দেখে চিন্তায় পড়লেন মাহি, মাঝ রাতে ডাকলেন টিম মিটিং 3
চলতি মরশুমে সানরাইজার্স হায়দ্রাবাদের প্লেয়ার রশিদ খান অসাধারণ পারফর্মেন্স দেখিয়ে চলেছেন। তিনি প্রথম কোয়ালিফায়ারে ১১ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন। অন্যদিকে দ্বিতীয় কোয়ালিফায়ারে তার প্রদর্শন আরও বেশি দুরন্ত ছিল। এই ম্যাচে ব্যাট হাতেও নিজের কামাল দেখিয়ে তিনি ১০ বলে ৩৪ রান করেন। সেই সঙ্গে বল হাতেই তিনি তিন উইকেট নেন। এছাড়াও ফিল্ডিংয়ের এই তরুণ প্লেয়ারের কামাল ছিল দেখার মত। এর ফলে আশা করা হচ্ছে এই ম্যাচেও রশিদ আরও একবার দুরন্ত প্রদর্শন করে হায়দ্রাবাদকে এই খেতাব জিততে সাহায্য করবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *