মহেন্দ্র সিং ধোনির প্রথম ক্রাশ কে, জানানোর পর অপ্রস্তুতে পড়ে গেলেন ধোনি নিজেই

নিজের গোপন কথা জনসমক্ষে প্রকাশ করলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ফ্রেঞ্চাইজির অন্যতম স্পনসর গাল্কের একটি অনুষ্ঠানে হাজির ছিলেন মাহি। সেখানেই ওই অনুষ্ঠানের সঞ্চালক এই ভারতীয় তারকাকে প্রশ্ন করেন তার প্রথম ক্রাশের ব্যাপারে। এরপর অনুমানের একটা ছোটো খেলার পর মাহি স্বয়ং জানান সেই নাম। নিজের প্রথম ক্রাশের নাম জানানোর সময় ভক্তদের সমস্ত ধ্যানই কেন্দ্রিত ছিল ধোনির উপরেই। এরপরই যখন ধোনি সেই নাম প্রকাশ করেন তখন উপস্থিত সকল দর্শকরাই হাততালির মাধ্যমে তার অকুষ্ঠ প্রশংসা করেন।
মহেন্দ্র সিং ধোনির প্রথম ক্রাশ কে, জানানোর পর অপ্রস্তুতে পড়ে গেলেন ধোনি নিজেই 1
অনুমানের ওই খেলাটির পর ধোনি যে নামটি জানান তা হল’”স্বাতী”। ধোনি জানান যে ১৯৯৯ এ যখন তিনি ক্লাস ১২ এর ছাত্র ছিলেন তখন স্বাতী নামের ওই মেয়েটির প্রতি তার দুর্বলতা ছিল। এরপরই ধোনি সঞ্চালককে মজা করে জানান যে এই নামটি যেনো তার স্ত্রী সাক্ষীর কাছে না প্রকাশ করা হয়। জবাবে উপস্থাপকও ধোনিকে একটি প্র্যাঙ্ক করে চমকে দেন। ধোনি প্রায় অপ্রস্তুতে পড়ে যান যখন ওই অনুষ্ঠানের সঞ্চালক জানান ধোনির ক্রাশ সেই মেয়েটি হয়ত দর্শকাসনে বসে আছে এবং তাকে তিনি মঞ্চে ডেকে নিচ্ছেন। এরপরই বিভ্রান্তিতে পোড়ে যান ধোনি। শেষে সঞ্চালক সেই বিভ্রান্তি থেকে মাহি উত্তার করে বলে যে তিনি আসলে মজা করছেন। চলতি আইপিএলে স্বপ্নের মরশুম কাটাচ্ছেন ধোনি। গত দশ বছরের মধ্যে ফর্মের বিচারে চলতি আইপিএলে হয়ত তার সেরা।
মহেন্দ্র সিং ধোনির প্রথম ক্রাশ কে, জানানোর পর অপ্রস্তুতে পড়ে গেলেন ধোনি নিজেই 2
আশা করা হচ্ছে এই ফর্ম তিনি বজায় রাখবেন আন্তর্জাতিক ক্রিকেটেও। মাহির এই ফর্ম ২০১৯ বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে। চলতি আইপিএলে সর্বোচ্চ ২৭টি ছয় মেরেছেন মাহি যা চলতি আইপিএলে আর কোনও ব্যাটসম্যান করতে পারেন নি। চেন্নাইয়ের দর্শকরা আশা করে আছেন যে এবারেও তাদের প্রিয় থালা তাদের জন্য আইপিএলে খেতাব এনে দেবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *