ভারতীয় মহিলা ক্রিকেট দলের কাছে ক্ষমা চাইলেন আমিতাভ বচ্চন, কেন জেনে নিন

ভারতীয় মহিলা ক্রিকেট দলের কাছে ক্ষমা চাইলেন আমিতাভ বচ্চন, কেন জেনে নিন 1

ভারতীয় সিনেমার সুপারস্টার তিনি। এই বয়েসেও তিনি কাঁপিয়ে চলেছেন তামাম ভারতবাসীর হৃদয়, তিনি বলিউডের শাহেনশাহ। তিনি একমেবদ্বিতীয়ম অমিতাভ বচ্চন। ভারতীয় খেলাধূলার প্রতি তার আগ্রহ সর্বজনবিদিত। বিশেষ করে মহিলা ক্রিকেট দলের প্রতি তিনি বেশিই অনুরুক্ত। যখনই ভারতের খেলা থাকে তার টুইটের দিকে নজর থাকে ভারতীয় দর্শকদের। ভারতীয় ক্রিকেট দলের প্রতি তিনি সর্বদাই নজর রেখে চলেন। যখনই ভারতীয় দল যেতে নিজের টুইটার হ্যান্ডেলে দলকে অভিনন্দন জানাতে ভোলেন না তিনি।

ভারতীয় মহিলা ক্রিকেট দলের কাছে ক্ষমা চাইলেন আমিতাভ বচ্চন, কেন জেনে নিন 2

এহেন বিগ বি সম্প্রতি একটি ভুল করে বসলেন, যার জন্য তিনি ভারতীয় মহিলা ক্রিকেট দলের কাছে ক্ষমাও চেয়ে নেন। আসলে ভারতীয় মহিলা ক্রিকেট দলকে নিয়ে তিনি সম্প্রতি একটি ভুল টুইট করে ফেলেন। ঠিক কি ভুল করেছিলেন তিনি? একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী কিছু দিন আগে বিগ বি ভারতীয় মহিলা দলকে শুভেচ্ছা জানান অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জয়ের জন্য। ভাবছেন এর মধ্যে এমন কি ভুল করলেন বলিউডের শাহেনশাহ? আসলে ভারতীয় মহিলা ক্রিকেট দলের অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট দলের বিরুদ্ধে সিরিজ শুরু হয়েছে গত সোমবার।

ভারতীয় মহিলা ক্রিকেট দলের কাছে ক্ষমা চাইলেন আমিতাভ বচ্চন, কেন জেনে নিন 3

অন্যদিকে খুব সম্প্রতি দক্ষিণ আফ্রিকায় গিয়ে সিরিজ জেতে ভারতীয় মহিলা ক্রিকেট দল। সেই সিরিজ জয়ের জন্য অভিনন্দন জানাতে গিয়েই বিগ বি ভুল করে দক্ষিণ আফ্রিকার বদলে অস্ট্রেলিয়ার নাম লেখেন। এর কিছুক্ষনের মধ্যেই নিজের ভুল বুঝতে পেরে সেই টুইটটি ডিলিট করেন বলিউড সুপারস্টার। পরে অন্য একটি টুইট করে নিজের ভুল স্বীকার করে ভারতীয় মহিলা দলের কাছে ক্ষমাও চেয়ে নেন তিনি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *