[cwa id='h1']
বিসিসিআইয়ের তদন্তে ক্লিনচিট পেয়েই পথ দুর্ঘটনার শিকার হলে মহম্মদ শামি

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

বিসিসিআইয়ের তদন্তে ক্লিনচিট পেয়েই পথ দুর্ঘটনার শিকার হলে মহম্মদ শামি 1

একেই বোধহয় বলে মড়ার উপর খাঁড়ার ঘা। মহম্মদ শামির জীবন থেকে বিপদের কালো মেঘ যেনো কিছুতেই সরতে চাইছে না। বিগত কয়েকদিন ধরেই স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে জাতীয় সংবাদমাধ্যমের শিরোনামে রয়েছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের জোরে বোলার মহম্মদ শামি। তার স্ত্রী হাসিন জাহানের আনা একের পর অভিযোগে ধাক্কায় জাতীয় দলের এই জোরে বোলারের ব্যক্তিগত জীবনের পাশাপাশি ক্রিকেট জীবনও বিপর্যস্ত। হাসিন এই জোরে বোলারের বিরুদ্ধে যে অভিযোগ গুলি এনেছিলেন তার মধ্যে বিবাহবহির্ভূত সম্পর্ক, একাধিক মহিলার সঙ্গে যৌন সম্পর্ক ছাড়াও ছিল তার উপরে শারীরিক এবং মানসিক নির্যাতন, শামির বড়ো ভাইয়ের তাকে ধর্ষণের চেষ্টা, তাকে হত্যা করার চেষ্টার পাশাপাশি এমনকী ম্যাচ গড়পেটার করার অভিযোগ ছিল। যদিও বা এই অভিযোগগুলি থেকে সাময়িক স্বস্তি পেয়েছিলেন শামি, কিন্তু এবার নিজেই পড়লেন এক মারাত্মক পথ দুর্ঘটায়।

বিসিসিআইয়ের তদন্তে ক্লিনচিট পেয়েই পথ দুর্ঘটনার শিকার হলে মহম্মদ শামি 2

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী রবিবার দেরাদুন থেকে দিল্লীতে আসার পথে ওই পথ দুর্ঘটনার কবলে পড়ে আহত হন এই জোরে বোলার। অন্যদিকে হাসিনের আনা অভিযোগের ভিত্তিতে কলকাতা পুলিশ শামির বিরুদ্ধে একাধিক জামিন যোগ্য এবং জামিন অযোগ্য ধারায় মামলা করেছে। সেই সঙ্গে শামি ম্যাচ গড়পেটায় যুক্ত কিনা তা খতিয়ে দেখতে বিসিসিআই তাদের দুর্নীতি দমনকারী শাখাকেও নির্দেশ দিয়েছিল। বোর্ডের সেই তদন্তে তদন্তকারী দল শামিকে ম্যাচ গড়পেটার অভিযোগ থেকে ক্লিনচিট দিয়েছিল গত বৃহস্পতিবারই। যার ফলে শামির ক্রিকেট ভবিষ্যৎ থেকে কালো মেঘ সরে গিয়ে সাময়িক স্বস্তি পেয়েছিলেন এই নির্ভরযোগ্য জোরে বোলার। ওই সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী শামি দেরাদুন থেকে গাড়িতে স্থলপথে দিল্লি আসছিলেন।

বিসিসিআইয়ের তদন্তে ক্লিনচিট পেয়েই পথ দুর্ঘটনার শিকার হলে মহম্মদ শামি 3

মাঝ রাস্তায় একটি পথ দুর্ঘটানার শিকার হন তিনি। ওই দুর্ঘটনার ফলে মাথায় আঘাত লাগে তার। এমনকী মাথাতে বেশ কয়েকটি সেলাইও করতে হয়। তবে ওই রিপোর্টে দাবী করা হয়েছে শামি ওই আঘাত এমন কিছু গুরুতর নয়। আপাতত দেরাদুনেই নিজের এই আঘাত থেকে সুস্থ হচ্ছেন শামি। এর বেশি তার শারীরিক অবস্থার কথা আর কিছু জানা নি। এদিকে আইপিএল শুরু হতে বাকি আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন। ফলে এই আঘাত সামান্য হলেও হয়ত প্রভাব ফেলতে পারে দিল্লি ডেয়ারডেভিলসের এই জোরে বোলারের আইপিএল কেরিয়ারে। একদিকে বিতর্ক একদিকে আঘাত, এই দুই জোড়া ফলার ধাক্কা শামির আইপিএল কেরিয়ারে কতটা প্রভাব ফেলে এখন সেটাই দেখার।

[cwa id='revcontent']
SHARE
কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ফুটবলে ব্রাজিলের সমর্থক। পছন্দের খেলোয়াড় নেইমার এবং লিওনেল মেসি। অ্যাডভেঞ্চারিস্ট।
[cwa id='moreat']