বিরাটের পর আরও এক ভারতীয় ক্রিকেটার বিয়ে করলেন গোপনে, ছবি এল সংবাদমাধ্যমের সামনে

এই মুহুর্তে বলিউডে বিয়ের মরশুম চলছে। এই সময়ে সোনম কাপুরের পর এবার আরেক বলিউড অভিনেত্রী নেহা ধূপিয়াও বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। নেহা বলিউড তারকা অঙ্গদ বেদীর সঙ্গে পাঞ্জাবী রীতি অনুযায়ী বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। ওই বলিউড অভিনেত্রী স্বয়ং সোশ্যাল মিডিয়ায় এই কথা প্রকাশ্যে এনেছেন। বলিউডের এই সুন্দরী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট টুইটারে একটি ছবি শেয়ার করে নিজের বিয়ের সংবাদ দিয়েছেন।

ওই ছবির ক্যাপশনে এই বলিউড অভিনেত্রী লিখেছেন, “আজ আমি বেস্টফ্রেন্ডের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলাম”। অন্যদিকে বলিউডেরই অভিনেতা অঙ্গদ বেদীও নিজের অফিসিয়াল টুইটার হ্যাণ্ডেলে টুইট করে এই খুশির খবর জানিয়ে লিখেছেন, “ বেস্টফ্রেন্ড… এখন স্ত্রী। হেলো মিসেস বেদী”। বিয়েতে সাতপাকে ঘোরার সময় নেহাকে গোলাপী রঙের বিয়ের পোষাকে দেখা গেছে অন্যদিকে তলোয়ার আর পাগড়িতে অঙ্গদকেও যথেষ্ট ড্যাশিং দেখিয়েছে।

প্রসঙ্গত প্রাক্তন মিস ইন্ডিয়া নেহা ধূপিয়া এবং প্রাক্তন ভারতীয় কিংবদন্তী স্পিনার বিষেন সিং বেদীর ছেলে অঙ্গদ বেদীর অ্যাফেয়ারের খবর বিগত বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল। জানিয়ে রাখা ভাল যে একসময় ক্রিকেটও খেলেছে অঙ্গদ। অন্যদিকে এই দুজনে নেহা এবং অঙ্গদ কখনওই কোনও সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নি।
বিরাটের পর আরও এক ভারতীয় ক্রিকেটার বিয়ে করলেন গোপনে, ছবি এল সংবাদমাধ্যমের সামনে 1
এই দুজনের প্রথম সাক্ষাৎ হয় এক কমন বন্ধুর মাধ্যমে।এদিকে ভারতীয় ক্রিকেটের কিংবদন্তী স্পিনার তথা প্রাক্তন অধিনায়ক বিষেন সিং বেদীর ছেলে অঙ্গদ বলিউডে আসার আগে ক্রিকেট খেলতেন। তিনি দিল্লির হয়ে অনুর্ধ্ব ১৭ এবং অনুর্ধ্ব ১৯ দলের হয়েও খেলেছেন। প্রসঙ্গত বিষেন সিং বেদী চাইতেন তার ছেলে একজন ক্রিকেটার হবে। কিন্তু ক্রিকেটকে বিদায় জানিয়ে অঙ্গদ অভিনয়কেই নিজের কেরিয়ার হিসেবে বেছে নেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *