বিরাটের জন্য পাগল ছিলেন ধোনির এই অনস্ক্রীন ‘প্রাক্তন প্রেমিকা’

বিরাটের জন্য পাগল ছিলেন ধোনির এই অনস্ক্রীন ‘প্রাক্তন প্রেমিকা’ 1

এই শতাব্দীর শ্রেষ্ঠ বিয়ে অনুষ্ঠিত হয়েছেল গত বছরের একদম শেষ দিকে। রূপোলী রাজকুমারী অনুষ্কা শর্মার সঙ্গে চার হাত এক হয়েছিল ক্রিকেটের যুবরাজ বিরাট কোহলির। সারা বিশ্বের নজর ছিল এই রূপকথার বিয়েতে। কিন্তু যদি অনুষ্কাকে বিয়ে না করে অন্য কাউকে নিজের জীবন সঙ্গিনী করতেন বিরাট তাহলে তিনিও চলে আসতেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। কিন্তু অনুষ্কার জায়গা কে নিতে পারতেন? আর এখানেই চলে আসছেন মহেন্দ্র সিং ধোনির প্রাক্তন প্রেমিকার নাম। তবে মাঠের ধোনির প্রেমিকা নন, বরং রিল লাইফের ধোনির প্রাক্তন প্রেমিকা। তিনি দিশা পাটানি, ধোনির বায়োপিকে ধোনির চরিত্রে অভিনয় করা সুশান্ত সিং রাজপুতের ওই সিনেমার রিল লাইফের প্রেমিকা।

বিরাটের জন্য পাগল ছিলেন ধোনির এই অনস্ক্রীন ‘প্রাক্তন প্রেমিকা’ 2

দিশার স্বপ্ন ছিল ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে ডেট করতে যাওয়ার। একটি জাতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী বর্তমান বিশ্বক্রিকেটের রাজপুত্র বিরাট কোহলির প্রতি মুগ্ধ ছিলেন দিশা। তিনি স্বপ্ন দেখতে বিরাটের সঙ্গে ডেটে যাওয়ার। যদিও ক্রিকেটার হিসেবে বিরাটের চেয়ে ধোনিকেই বেশি নম্বর দিয়েছেন দিশা। ক্রিকেটার হিসেবে ধোনিকে দশে দশ নাম্বার দিলেও বিরাটকে তিনি দিয়েছেন দশে নয়। সেই অন্যান্য ক্রিকেটারদের মধ্যে দশে আট দিয়েছেন রবীন্দ্র জাদেজা, রোহিত শর্মা এবং যুবরাজ সিংকে।

বিরাটের জন্য পাগল ছিলেন ধোনির এই অনস্ক্রীন ‘প্রাক্তন প্রেমিকা’ 3

একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন বলিউডের রূপোলী জগতের এই সুন্দরী। তবে যে সময় তিনি ওই সাক্ষাতকারটি দেন সেই সময় বিরাটের সঙ্গে সম্পর্ক ছিল অনুষ্কার। ফলে দিশার সেই স্বপ্ন কখনওই সফল হয় নি। তবে ইদানিং দিশাকে নিয়ে গুজব ছড়িয়েছে যে তিনি ভারতীয় দলের তরুণ অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সঙ্গে ডেট করছেন। যদিও হার্দিক বা দিশা কাররই তরফে থেকে এ সম্পর্কে কোনও মন্তব্য পাওয়া যায় নি। এমনকী নিজেদের সম্পর্কের কথাও প্রকাশ্যে কখনও স্বীকার করেন নি ওই দুজন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *