বিবাহিত মহিলার প্রেমে পড়ে, তারপর বিয়ে – দেখে নিন এমন কয়েকজন স্বনামধন্য় ক্রিকেটারকে 1

কথায় আছে ‘প্রেম অন্ধ’। কোনও বাঁধন মানে না। বিশ্ব ক্রিকেটে এমন কয়েকজন নাম করা ক্রিকেটার রয়েছেন, যাঁরা ক্রিকেট মাঠে বাধ্য় ছাত্র হলেও, প্রেমে অবাধ্য়। প্রেমে পড়েছিলেন বিবাহিত মহিলার সঙ্গে। লাখো লাখো ফ্য়ান ফলোয়ার থাকলেও, কোনও কিছু না ভেবেই প্রেমের কাছে নতি স্বীকার করেছেন। বিয়ে করেছেন বিবাহিত মহিলাকেই। আর এখন বেশ সুখেও আছেন।
আজ এমনই চার ক্রিকেটারকে নিয়ে এই প্রতিবেদন –

৪. উপুল থারঙ্গা
সীমায়িত ওভারের ক্রিকেটে শ্রীলঙ্কা দলের অধিনায়ক উপুল থারঙ্গা, নিলঙ্কা নামে এক বিবাহিত মহিলার প্রেমে পড়ে তাঁকে বিয়ে করেন। নিলঙ্কা আবার শ্রীলঙ্কা ক্রিকেট টিমে থারঙ্গার একসময়কার সতীর্থ এবং প্রাক্তন স্টার ওপেনার তিলকরত্নে দিলশানের পত্নী ছিলেন। থারঙ্গার সঙ্গে সে সময় ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়ার কারণেই নিলঙ্কার সঙ্গে তিলকরত্নের মধ্য়ে দূরত্ব তৈরি হয় এবং তার থেকে বিবাহ-বিচ্ছেদ। নিলঙ্কাকে বিয়ে করে এখন বেশ সুখেই ঘর করছেন উপুল।

৩. মুরলি বিজয়বিবাহিত মহিলার প্রেমে পড়ে, তারপর বিয়ে – দেখে নিন এমন কয়েকজন স্বনামধন্য় ক্রিকেটারকে 2
ভারতের টেস্ট টিমের ওপেনার মুরলি বিজয়ের প্রেম কাহিনীও শ্রীলঙ্কান ক্রিকেটার উপুল থারাঙ্গার মতো। তামিলনাডু় ক্রিকেট টিমে তাঁর বহুদিনের সতীর্থ এবং ভারতীয় দলের অস্থায়ী উইকেটকিপার-ব্য়াটসম্য়ান দিনেশ কার্তিকের (তখনকার) স্ত্রীর প্রেমে পড়েন বিজয়। ২০১২ সালে নিকিতার সঙ্গে মুরলির ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়ার খবর জানতে পারার পরই কোনও রকমে বিতর্কে সৃষ্টি না করে, তাঁকে ডিভোর্স দেন দিনেশ। এরপর মুরলি ও নিকিতা বিবাহ-বন্ধনে আবদ্ধ হন।

২. অনিল কুম্বলেবিবাহিত মহিলার প্রেমে পড়ে, তারপর বিয়ে – দেখে নিন এমন কয়েকজন স্বনামধন্য় ক্রিকেটারকে 3
ভারতের লেজেন্ডারি লেগ-স্পিনারের প্রেম কাহিনীও দৃষ্টান্ত-স্থাপন করার মতো। বিবাহিত মহিলার প্রেমে পড়ার পর তাঁকেই বিয়ে করেন এবং এখন কুম্বলে দম্পতি সন্তানদের নিয়ে বেশ সুখে ঘর-সংসার করছে। ভারতীয় টেস্ট ক্রিকেটের ইতিহাসে সর্বোচ্চ উইকেট শিকারি অনিল যখন চেতনার প্রেমে পড়েন, তখন তিনি এক সন্তানের জননী। কিন্তু, প্রেম কোনও বাধা মানেনি। চেতনার আগের স্বামী স্টক ব্রোকার ছিলেন। আর বর্তমান কুম্বলে ঘরনী ট্র্য়াভেল এজেন্সিতে কাজ করতেন সেসময়।

১. শিখর ধওয়ন

বিবাহিত মহিলার প্রেমে পড়ে, তারপর বিয়ে – দেখে নিন এমন কয়েকজন স্বনামধন্য় ক্রিকেটারকে 4
শিখর ধবন

ভারতের স্টার ওপেনার শিখর ধওয়ন ক্রিকেট মাঠে কোনও কিছুকে পরোয়া করেন না, তেমনটা প্রেমের ক্ষেত্রেও। অনিল কুম্বলের মতোই শিখরের প্রেম জীবন। এই জাট ক্রিকেটার দুই সন্তানের (রিয়া ও আলিয়া) জননী আয়েশার প্রেমে পড়েন এবং তাঁকেই জীবনসঙ্গী করে ঘরে নিয়ে আসেন। শিখরের স্ত্রী আবার অ্য়াঙ্গলো-ইন্ডিয়ান। আয়েশার বাবা ভারতীয় এবং মা ইংরেজ বংশোদ্ভূত। তাঁর জন্ম অবশ্য় ভারতেই। পরে তাঁদের পরিবার অস্ট্রেলিয়া চলে যায়। আয়েশা আবার কিক-বক্সিং জানেন। সেই সঙ্গে ক্রীড়া অনুরাগী। তাঁর আগের স্বামী অস্ট্রেলিয়ার এক ব্য়বসায়ী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *