বাবা হতে চলেছেন বিরাট! টুইট ঘিরে জল্পনা, সুখবরের আশায় ভারতীয় ক্রিকেট

বাবা হতে চলেছেন বিরাট! টুইট ঘিরে জল্পনা, সুখবরের আশায় ভারতীয় ক্রিকেট 1

বিয়ের কেটে গেছে প্রায় কয়েক মাস, কিন্তু এখনও চলছে ভারতীয় অধিনায়ক বিরাট এবং অনুষ্কার বিয়ের রেশ। এই মুহুর্তে দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফেরার পর ছুটি কাটাচ্ছেন বিরাট, বা বলা ভালো নতুন স্ত্রীর সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন ভারতীয় ক্রিকেটের প্রথম নাগরিক। নিদাহাস ট্রফিতে তার জায়গায় দলকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা। জাতীয় দলে এই মুহুর্তে বিরাট না থাকলেও সংবাদমাধ্যমের আলোচনায় কিন্তু তিনি রয়েছেন প্রবলভাবেই। দিনকয়েক আগেই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন বিরাট।

বাবা হতে চলেছেন বিরাট! টুইট ঘিরে জল্পনা, সুখবরের আশায় ভারতীয় ক্রিকেট 2

সেই ছবিতে দেখা যাচ্ছে বিরাটকে পেছন থেকে জড়ীয়ে ধরে চুম্বন করছেন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডী অনুষ্কা শর্মা। ওই ছবির পর বিরাট কোহলি একটু টুইট করেন। যে টুইটকে ঘিরে ভারতীয় ক্রিকেট প্রেমীদের জল্পনা উঠেছে তুঙ্গে। ওই টুইটের ঈঙ্গিত ধরতে পারা দাবী করে সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছে যে শিগগিরিই বাবা হতে চলেছেন বিরাট কোহলি। ওই টুইটারে ভারত অধিনায়ক বিরাট কোহলি লেখেন, “ বেশ কিছু ঘটনা ঘটছে। খুব তাড়াতাড়িই পরিস্কার করে বলছি”। বিরাটের এই টুইট রীতিমতো জল্পনা বাড়িয়ে দেয় তার ভক্তদের মধ্যে। ঝাপিয়ে পড়ে সংবাদমাধ্যমও।

বাবা হতে চলেছেন বিরাট! টুইট ঘিরে জল্পনা, সুখবরের আশায় ভারতীয় ক্রিকেট 3

অন্যদিকে বেশ কিছু সংবাদমাধ্যমে দাবী করা হয়েছে বিরাট কোহলি ইন্সটাগ্রামে যে ছবিটি শেয়ার করা হয়েছে তা দু’ বছরের জন্য অন্ধেরিতে ভাড়া নিয়েছেন এই নাম্বার ওয়ান সেলিব্রিটি জুটি। ওই ফ্ল্যাটের ভাড়া মাসিক ১৫ লক্ষ টাকা, এছাড়াও ওই ফ্ল্যাটের রেজিস্ট্রেশনের জন্যও কয়েক কোটি টাকা খসেছে এই জুটির। ফলে শুরু হয়েছে জল্পনা, আসন্ন সন্তানের কথা ভেবেই কি এই ফ্ল্যাট নিয়েছেন বিরাট। আপাতত সেই সুখবরের আশায় রয়েছেন আপামর ভারতীয় ক্রিকেট ভক্তরা।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *