বাংলাদেশী ক্রিকেট তারকার প্রেমে মজলেন এই অভিনেত্রী

সিনেমা জগত এবং ক্রিকেটের সম্পর্ক অনেক পুরোনো। তা সে ভিভ রিচার্ডস-নীনা গুপ্তা, শর্মিলা-পতৌদি হোক বা হাল ফিলহালের বিরাট –অনুষ্কা, বা যুবরাজ-হেজেল। সিনে নায়িকাদের প্রেমে হামেশাই হাবুডুব খেতে দেখা যায় ক্রিকেটারদের, অথবা উল্টোটাও হতে দেখা যায়। সম্প্রতি আরও এক সিনে নায়িকা মজেছেন এক ক্রিকেটারের প্রেমে। বাংলাদেশের জনপ্রিয় উঠতি নায়িকা শবনম ফারিয়া। জনপ্রিয় এই নায়িকা স্বপ্ন দেখেন টলিউডেও অভিনয় করার। এই অভিনেত্রী নিজের ভাল-মন্দ বিষয়েও খুল্লামখুল্লা স্বীকারোক্তি করেন। আর এমনই এক অকপট স্বীকারোক্তি তিনি সম্প্রতি করেছেন বাংলাদেশের এক প্রচার মাধুমের কাছেও।

বাংলাদেশী ক্রিকেট তারকার প্রেমে মজলেন এই অভিনেত্রী 1

ওই প্রচারমাধ্যমে একটি সাক্ষাৎকারে শবনম জানিয়েছেন তিনি বাংলাদেশী ক্রিকেটারের প্রেমে মজেছেন। সারা ক্রিকেট বিশ্বের কাছে জনপ্রিয় এবং শ্রদ্ধেয় ক্রিকেটার হিসেবেই পরিচিত মাশরফি। ফলে শবনমও মজে গিয়েছেন মাশরফিতে। শবনম নিজেও বাংলাদেশের জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী, বহু পুরুষেরই হৃদয়েই ঝড় তুলে দিয়েছেন তিনি। তবে তার হৃদয়ের গভীরের রয়েছেন মাশরফি। সম্প্রতি বাংলাদেশের একটি টিভি চ্যানেল কে দেওয়া একটি সাক্ষাৎকারে এই সুন্দরী জানিয়েছেন, “যেদিন সরাসরি আমি মাশরফিকে প্রথম দেখি আমার পা কাঁপছিল। আমি প্রায় আধ ঘন্টা কথাই বলতে পারি নি।

বাংলাদেশী ক্রিকেট তারকার প্রেমে মজলেন এই অভিনেত্রী 2

ওই অভিনেত্রী নিজেই জানিয়েছেন যে ২০০৯ এ মাঠে খেলা দেখতে গিয়েই তিনি প্রথমবার এই ক্রিকেটারকে দেখেন। প্রথম দেখাতেই তিনি প্রেমে পড়ে যান। শবনম এ ব্যাপারে জানিয়েছেন, “ মাশরফির শুধু ভক্তই নই আমি, বলা যেতে পারে মাশরফিই আমার প্রথম ক্রাশ” মাশরফির সঙ্গে নিজের প্রথমবার সরাসরি দেখা হওয়া নিয়ে এই নায়িকা জানিয়েছেন, ‘ প্রথমদিন বার সাক্ষাতে আমি শুধু নিশ্চুপ হয়ে ওকে তাকিয়ে দেখছিলাম”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *