বর্তমান ভারতীয় দলের তারকা রোহিত শর্মার বান্ধবীকে প্রশ্ন “এক রাতের রেট কত”! দ্রুত মিলল জবাবও

তিনি বলিউড অভিনেত্রী এবং ভারতীয় দলের হিটম্যান রোহিত শর্মার প্রাক্তন প্রেমিকা। বিতর্কিত এই অভিনেত্রী হামেশাই থাকেন ভারতীয় সংবাদমাধ্যমের শিরোনামে। নিজের অনিয়ন্ত্রিত এবং খুল্লাম খুল্লা জীবন যাপনের জন্য প্রায়ই তিনি জায়গা করে নেন সংবাদমাধ্যমের খবরে। সম্প্রতি ফের একবার খবরের শিরোনামে উঠে এলেন অভিনেত্রী তথা রোহিতের প্রাক্তন প্রেমিকা সোফিয়া হায়াত। এবার তার খবরের শিরোনামে উঠে আসার কারণ সোশ্যাল মিডিয়ায় এক ব্যাক্তির সঙ্গে চ্যাটের পরিপ্রেক্ষিতে।
বর্তমান ভারতীয় দলের তারকা রোহিত শর্মার বান্ধবীকে প্রশ্ন “এক রাতের রেট কত”! দ্রুত মিলল জবাবও 1
সম্প্রতি এই অভিনেত্রীর ইনস্টাগ্রামে আবিদ হুসেন নামক জনৈক ব্যক্তি সোফিয়াকে জিজ্ঞাসা করেন “আপনার এক রাতের রেট কত?” যা দেখে ভীষণই অপ্রস্তুতে পড়ে যান এই অভিনেত্রী। তারপরই অত্যন্ত কড়া ভাষায় ওই ব্যক্তিকে জবাব দেন সোফিয়া। তাকে বলেন, “প্রথমে আপনার মা, তারপর বোন, এবং শেষে আপনার স্ত্রীকে প্রশ্ন করুন। তারাই আপনাকে রেট বলে দেবেন”। কিন্তু তাতেও থামেন নি ওই নেটিজেন। আবারও সোফিয়াকে তিনি বলেন, “ ওরা (মা, বোন, স্ত্রী) আপনার মতো শরীর দেখিয়ে বেড়ান না”।
বর্তমান ভারতীয় দলের তারকা রোহিত শর্মার বান্ধবীকে প্রশ্ন “এক রাতের রেট কত”! দ্রুত মিলল জবাবও 2
এরপরই আরও কড়া জবাব দেন সোফিয়া। কড়া জবাব দিয়ে সোফিয়া লেখেন, “ আপনার মা তার শরীর দেখিয়েছেন এবং তার পা দু ফাঁক করেছিলেন যখন আপনি জন্মেছিলেন। আপনার মন পরিস্কার করা প্রয়োজন। আপনি রমজানের মানেই জানেন না”। প্রসঙ্গত এর আগে অতীতে সোশ্যাল মিডিয়ায় বহুবারই ঝড় উঠেছে সোফিয়ার পোষ্টকে ঘিরে। বহুবার সমালোচিতই হয়েছেন এই অভিনেত্রী। যদিও সেভাবে সোফিয়াকে সেইসব সমালোচনার জবাব দিতে দেখা যায় নি।
বর্তমান ভারতীয় দলের তারকা রোহিত শর্মার বান্ধবীকে প্রশ্ন “এক রাতের রেট কত”! দ্রুত মিলল জবাবও 3
কিন্তু এবার নিজের রাগ নিয়ন্ত্রণ করতে পারেন নি সোফিয়া। কড়া ভাষায় আবিদ হুসেনকে জবাব দিয়ে তাকে থামিয়ে দেন তিনি। প্রসঙ্গত এর আগে রোহিত শর্মার ঐতিহাসিক ইনিংসের পর নিজের ন্যুড ছবি টুইটারে পোষ্ট করে রোহিতকে অভিনন্দ জানিয়েছিলেন সোফিয়া। যা নিয়ে চূড়ান্ত সমালোচিতও হয়েছিলেন এই অভিনেত্রী।
বর্তমান ভারতীয় দলের তারকা রোহিত শর্মার বান্ধবীকে প্রশ্ন “এক রাতের রেট কত”! দ্রুত মিলল জবাবও 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *