ফের ধাক্কা কেকেআরের, এবারে মাথাব্যাথা মিস্ট্রি স্পিনারকে ঘিরে

ফের ধাক্কা কেকেআরের, এবারে মাথাব্যাথা মিস্ট্রি স্পিনারকে ঘিরে 1

একের পর ধাক্কা আছড়ে পড়ছে নাইট শিবিরে। এর আগে অস্ট্রেলিয়ার ক্রিস লিন চোট পেয়েছিলেন, তার আইপিএল খেলাই অনিশ্চিত হয়ে পড়েছে। অন্যদিকে জিমে পড়ে গিয়ে মাথা ফেটেছে মিচেল জনসনের। তার মাথায় সেলাই করতে হয়েছে ১৬টি। ফের এক ধাক্কা খেতে চলেছে শাহরুখ খানের দল। কি সেই ধাক্কা? ওয়েস্ট ইন্ডিজের মিস্ট্রি স্পিনার সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে ফের সন্দেহ দেখা দিয়েছে। দিন কয়েক আগেই পিসিএলে লাহোর কালান্দার্স বনাম কোয়েটা গ্লাডিয়েটর্স ম্যাচে সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন সেই ম্যাচের অ্যাম্পায়ার।

ফের ধাক্কা কেকেআরের, এবারে মাথাব্যাথা মিস্ট্রি স্পিনারকে ঘিরে 2

যদিও তা নিয়ে খুব একটা চিন্তার কারণ কিছু হয় নি। পিসিএল খেলা চালিয়ে যেতে পারবেন নারিন। তবে জানা গেছে যে যদি ফের তার বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ দেখা দেয় তখন সেটা নিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এছাড়াও এই মিস্ট্রি স্পিনারকে শীঘ্রই আইসিসির সামনে নিজের বোলিং অ্যাকশন নিয়ে পরীক্ষায় বসতে হবে। যদি নারিন সেখানে পাশ করতে না পারেন তাহলে তার আইপিএল খেলা অনিশ্চিত হয়ে পড়তে পারে।

ফের ধাক্কা কেকেআরের, এবারে মাথাব্যাথা মিস্ট্রি স্পিনারকে ঘিরে 3
KKR’s Sunil Narine in action against MI’s during the opening match of IPL 2015 at Eden Garden Kolkata on Wednesday. Express Photo Kolkata. 08.04.2015.

সে ক্ষেত্রে মাথা ব্যাথার কারণ হয়ে দাঁড়াবে কেকেআরের। প্রসঙ্গত অতীতেও নারিনের বোলিং নিয়ে সন্দেহ দেখা দিয়েছিল। ২০১৫তেও শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে এই ক্যারিবিয়ান স্পিনারের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করা হয়। সেই কারণে আইসিসি তাকে বহুদিন সাসপেনশনেও রেখেছিল। তবে এবারের ঘটনা ফের সেদিকেই ঘুরে যায় কিনা সেটাই কেকেআরের একমাত্র চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *