প্রত্যেক আইপিএল ম্যাচে এত টাকা আয় করেন প্রীতি জিন্টা, টাকার অঙ্ক দেখে আপনিও অবাক হয়ে যেতে পারেন
ছবি সৌজন্যে বিসিসিআই

সকলেই জানেন যে আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব দলের মালকিন হলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা। প্রীতি নিজের দলকে যথেষ্টই সাপোর্ট করেন এবং নিজের দলের প্রত্যেক ম্যাচেই তিনি স্টেডিয়ামে উপস্থিত থেকে দলকে উৎসাহ দেন। আপনাদের জানিয়ে রাখা ভাল যে কিংস ইলেভেন পাঞ্জাব দলের মালকিন প্রীতি জিন্টা নিজের আইপিএলের দলের মাধ্যমে কোটি টাকা আয় করেন। প্রসঙ্গত আইপিএলে টিম মালিকেরাই খেলোয়াড়দের কেনেন, কিন্তু আইপিএলে টিম মালিকদের আয় খেলোয়াড়দের জার্সিতে লাগানো বিজ্ঞাপনের মাধ্যমে হয়।

প্রত্যেক আইপিএল ম্যাচে এত টাকা আয় করেন প্রীতি জিন্টা, টাকার অঙ্ক দেখে আপনিও অবাক হয়ে যেতে পারেন 1
ছবি সৌজন্য বিসিসিআই

আইপিএলের টিম মালিকেরা খেলোয়াড়দের জার্সির বিজ্ঞাপন থেকে বহুভাবেই টাকা আয় করে থাকেন। এছাড়াও টিম মালিকদের আয়ের দ্বিতীয় মাধ্যম হল ম্যাচের টিকিট, এবং এর বিক্রিতে টিম মালিকদের যথেষ্ট টাকার লাভ হয়।

নিজের দলের প্রত্যেক ম্যাচ থেকে প্রীতি জিন্টার আয় হয় ২ কোটি টাকা

প্রত্যেক আইপিএল ম্যাচে এত টাকা আয় করেন প্রীতি জিন্টা, টাকার অঙ্ক দেখে আপনিও অবাক হয়ে যেতে পারেন 2
ছবি সৌজন্যে বিসিসিআই

আইপিএলে বিজ্ঞাপনের মাধ্যমে প্রতিটি দলের মালিকেরা ১৫০ থেকে ২০০ কোটি টাকার আয় করেন। জানিয়ে দেওয়া ভাল যে প্রীতি জিন্টার কাছে কিংস ইলেভেন পাঞ্জাব দলের মালিকানার কিছুটা অংশ রয়েছে। যার মাধ্যমে একটি আইপিএল মরশুমে প্রীতি ২৮-৩০ কোটি টাকা আয় করেন। বলিউড পাপা ডট কমের একটি রিপোর্ট অনুযায়ী প্রীতির কিংস ইলেভেন পাঞ্জাবের প্রতিটি ম্যাচ থেকে প্রায় ২ কোটি টাকার আয় হয়।
প্রত্যেক আইপিএল ম্যাচে এত টাকা আয় করেন প্রীতি জিন্টা, টাকার অঙ্ক দেখে আপনিও অবাক হয়ে যেতে পারেন 3
ছবি সৌজন্যে বিসিসিআই

এই মুহুর্তে ২০১৮ আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব দল প্লে অফে যাওয়ার জন্য সংঘর্ষ করে চলেছে। এখনও পর্যন্ত চলতি আইপিএলে ১১টি ম্যাচ খেলে ফেলেছে কিংস ইলেভেন পাঞ্জাব, যাতে ৬টি ম্যাচে জয় হাসিল করেছে তারা। অন্য দিকে পাঁচটি ম্যাচে হেরেছে তারা। কিংস ইলেভেন পাঞ্জাব দলকে প্লে অফে যেতে হলে তাদের বাকি থাকা তিন ম্যাচের মধ্যে অন্তত দুটি ম্যাচে জয় পেতেই হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *