পাঞ্জাবের অনুশীলণে নিজের প্রবীণতম ভক্তের সঙ্গে দেখা করে আপ্লুত সেহবাগ 1

আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছেন বেশ অনেকদিনই হল। চলতি আইপিএলেও তিনি পাঞ্জাবের মেন্টর। তাই ক্রিকেট ছাড়লেও ক্রিকেট থেকে দূরে সরে থাকেন নি তিনি। ঝকঝকে ক্রিকেট কেরিয়ারে বহু সম্মান পুরস্কার এবং ভক্তদের ভালোবাসা পেয়েছেন তিনি। তবে গত বুধবার যা ঘটল তার ফলে এই দিনটা তার জীবনের পাতায় স্মরণীয় হয়েই থাকবে। এদিনই তার প্রবীণতম ভক্তের দেখা পেলেন ভারতের এই বিস্ফোটক ব্যাটসম্যান। এই মুহুর্তে সেহবাফ চন্ডীগড়ে কিংস ইলেভেন পাঞ্জাবের ক্যাম্পে হায়দ্রাবাদের বিরুদ্ধে ম্যাচের প্রস্তুতি নিতেই ব্যস্ত। আর সেখানেই দলের অনুশীলন চলাকালীন সেহবাগের সঙ্গে দেখা করতে চলে এলেন ৯৩ বছরের এক প্রবীণ।

পাঞ্জাবের অনুশীলণে নিজের প্রবীণতম ভক্তের সঙ্গে দেখা করে আপ্লুত সেহবাগ 2

ওমপ্রকাশ নামে ৯৩ বছরের ওই বৃদ্ধ পাতিয়ালা থেকে বহু পথ পাড়ি দিয়ে কিংস ইলেভেন পঞ্জাবের অনুশীলনে এসে হাজির হয়েছেন। না তবে প্রীতি জিন্টার দলের সঙ্গে সাক্ষাৎ করতে নয়, তিনি এসেছেন একমাত্র সেহবাগের সঙ্গেই দেখা করতে। আর তা জানতে পারার সঙ্গে সঙ্গেই বীরু নিজেই এগিয়ে এসে দেখা করেন ওই বৃদ্ধের সঙ্গে। সেই স্মৃতি ক্যামেরা বন্দী করে নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি লেখেন, “অসম্ভব ভালো লাগছে ওমপ্রকাশজি-র সঙ্গে দেখা করতে পেরে। ওনার বয়েস ৯৩ বছর। উনি পাতিয়ালা থেকে চন্ডীগড় এসেছেন শুধু আমার সঙ্গে দেখা করবেন বলে। প্রচুর ভালোবাসা জানিয়েছেন উনি আমাকে। দাদাকে অনেক প্রণাম”।

পাঞ্জাবের অনুশীলণে নিজের প্রবীণতম ভক্তের সঙ্গে দেখা করে আপ্লুত সেহবাগ 3

শুধু সেহবাগই নন, পাঞ্জাবের মেন্টরের এই ভক্তপ্রীতির গল্প কিংস ইলেভেন পাঞ্জাবের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলেও শেয়ার করা হয়। প্রতিবছরই আইপিএল এমন নতুন নতুন ভালোবাসার জন্ম দেয়। এবারও তার ব্যতিক্রম হয় নি।

পাঞ্জাবের অনুশীলণে নিজের প্রবীণতম ভক্তের সঙ্গে দেখা করে আপ্লুত সেহবাগ 4

পাঞ্জাবের অনুশীলণে নিজের প্রবীণতম ভক্তের সঙ্গে দেখা করে আপ্লুত সেহবাগ 5

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *