ধোনি নন গাভাস্কারের মতে এই ক্রিকেটার ধোনি চেয়েও বেশি ক্যাপ্টেন কুল 1

চলতি আইপিএলে দুরন্ত পারফর্মেন্স করে চলেছে সানরাইজার্স হায়দ্রাবাদ। কেন উইলিয়াসনের অধিনায়কত্বে আইপিএলের সেরা দলে পরিণত হয়েছে হায়দ্রাবাদ, এবং পয়েন্ট তালিকায় এক নম্বরে রয়েছে। এই দলের ব্যাটিং এবং বোলিং দুটোই আইপিএলে দুরন্ত হয়ে চলেছে এবং একের পর এক ম্যাচ জিতে তারা পয়েন্ট তালিকায় প্রথম স্থান অধিকার করে নিয়েছে। অন্যদিকে ডেভিড ওয়ার্নারের অনুপস্থিতিতে দারুণ পারফর্মেন্স করে চলেছেন কেন উইলিয়ামসন, সেই সঙ্গে তার অধিনায়কত্বে দলও ধারাবাহিকভাবে ভাল পারফর্মেন্স করে চলেছেন। অধিনায়ক কেন উইলিয়ামসনের কুল ক্যাপ্টেন্সি দেখে প্রভাবিত প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাস্কার তার ভূষয়ী প্রশংসা করেছেন এবং ধোনির মত কুল স্বভাবের অধিনায়ক হিসেবে অভিহিত করেছেন।
ধোনি নন গাভাস্কারের মতে এই ক্রিকেটার ধোনি চেয়েও বেশি ক্যাপ্টেন কুল 2
এদিকে এখনও পর্যন্ত আইপিএলে অর্ধেকেরও বেশি ম্যাচ খেলা হয়ে গিয়েছে এবং এই পরিস্থিতিতে প্রতিটি দলই প্লে অফে যাওয়ার প্রাণপাত চেষ্টা করে চলেছে। এই অবস্থায় যদি চলতি আইপিএলের সবচেয়ে সেরা দলের নাম করতে হয় তাহলে সবার আগে আসবে সানরাইজার্স হায়দ্রাবাদের নাম। বল বিতর্ক কান্ডে ডেভিড ওয়ার্নারের নিষিদ্ধ হওয়ার পর অধিনায়কত্ব তুলে দেওয়া হয় কেন উইলিয়ামসনের হাতে, এবং তার অধিনায়কত্বে দল প্রায় অপরাজেয় হয়ে উঠেছে।
ধোনি নন গাভাস্কারের মতে এই ক্রিকেটার ধোনি চেয়েও বেশি ক্যাপ্টেন কুল 3
দুরন্ত অধিনায়কত্ব করার পাশাপাশি উইলিয়ামসন ব্যাট হাতেও সকলের নজর কেড়ে নিয়েছেন। এটাই ঘটনা যে অনেক ক্ষেত্রেই অধিনায়ক উইলিয়ামসনের জন্য দল আজ এক নম্বরে পৌঁছেছে। চলতি আইপিএলে প্রায় কোনও দলই দাঁড়াতে পারছে না হায়দ্রাবাদের সামনে, এবং প্রায় একের পর এক ম্যাচ জিতে চলেছে তারা। এই অবস্থায় উইলিয়ামসনের কুল ক্যাপ্টেনসি দেখে প্রাক্তন ভারত অধিনায়ক তথা বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ওপেনার সুনীল গাভাস্কার জানিয়েছেন যে কেন উইলিয়ামসনও ধোনির মতই কুল অধিনায়ক।এবং কখনও কখনও ধোনির থেকেও এগিয়ে রয়েছেন তিনি।
ধোনি নন গাভাস্কারের মতে এই ক্রিকেটার ধোনি চেয়েও বেশি ক্যাপ্টেন কুল 4
ম্যাচ চলাকালীন চাপের মুখেও এই কিউয়ি ব্যাটসম্যান অভিজ্ঞ অধিনায়কের মতই দল পরিচালনা করেন এবং নিজের দলের ছেলেদের আত্মবিশ্বাস বাড়িয়ে চলেন। এবং তিনিও ধোনির মতই চাপের মুখে দাঁড়িয়ে দুরন্ত পারফর্মেন্স দেখিয়ে চলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *