দল চ্যাম্পিয়ন হলে বিশেষ উপহার ঘোষণা প্রীতির

এর আগে বলিউড বাদশা কলকাতা নাইট রাইডার্স দলের সমর্থক এবং ক্রিকেটারদের কথা দিয়েছেন যদি তার দল চ্যাম্পিয়ন হতে পারে তাহলে তিনি ইডেনে সামারসল্ট দেবেন। কথা রেখেছিলেন কিং খান। এবার তার এক সময়ের বলিউড সতীর্থ প্রীতিও জিন্টাও অনুসরণ করলেন তাকে। গত শনিবার ইডেনে তার দল কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে দেওয়ার পর এই বলিউডের ডিম্পল গার্ল ঘোষণা করেন যদি এবারে তার দল আইপিএল চ্যাম্পিয়ন হয় তাহলে দলের জন্য তিনি বিশেষ কিছু করে দেখাবেন। যদিও ঠিক কি করার কথা বলেছেন প্রীতি তা অবশ্য তিনি পরিস্কার করেন নি। শনিবারের ম্যাচের পর প্রীতি ম্যান অফ দ্য ম্যাচ কে এল রাহুলের সাক্ষাতকার নিচ্ছিলেন টিভিতে। সেখানেই হঠাৎ রাহুল প্রীতির কাছে আবদার করে বসেন, “ শাহরুখ ভাই যেমন দল চ্যাম্পিয়ন হওয়ার পর সামারসল্ট দিয়েছিলেন, তোমাকেও কিন্তু আমাদের জন্য এরকম কিছু করে দেখাতে হবে”। জবাবে বলিউড সুন্দরী বলেন, “ আরে ব্যাপারটা কী? কেন তোমরা সবসময় আমাকে নিয়ে মজা করো? তবে ঠিক আছে কথা দিচ্ছি আমিও বিশেষ কিছু করে দেখাব। তার আগে তোমরা চ্যাম্পিয়ন হয়ে দেখাও”।

প্রসঙ্গত কিংসের আরেক ওপেনার ক্রিস গেইলকে প্রথম দিকে নিলামে দলে নেয় নি পাঞ্জাব। দ্বিতীয়দিন অবশ্য তাকে দলে নেয় তারা। সেই গেইলই এবার তাদের হয়ে আইপিএল মাতাচ্ছেন। গেইলকে নিয়ে পাঞ্জাব মালকিন বলেন, “ এটা ঠিক যে প্রথমে আমরা গেইলকে দলে নিই নি। আসলে ওর জায়গায় আমরা একজন ভারতীয় ব্যাটসম্যানকে নেব বলে ঠিক করে রেখেছিলাম। কিন্তু শেষ পর্যন্ত আমরা কাউকে না পাওয়ায় দ্বিতীয় দিন আমরা ওকে নেওয়ার সিদ্ধান্ত নিই। এখন তো দেখিই ও-ই কাঁপিয়ে দিচ্ছে”। তবে গেইলের পাশাপাশি রাহুলকে নিয়েও উচ্ছ্বসিত প্রীতি।

তাকে নিয়ে তিনি বলেন, “ শুধু গেইলের উপর চাপ দিলে হবে না। তোমাদের সবাইকেও একসঙ্গে ভাল পারফর্মেন্স করতে হবে। তা না হলে আমরা চ্যাম্পিয়ন হব কি করে? এবারের আমাদের দলটা অনেক ভাল। অশ্বিনের মত একজন অধিনায়ককে আমরা পেয়েছি। দলে ভালো ব্যাটসম্যান এবং বোলার দুই-ই আছে। তাহলে কোনও কারণ দেখছি না আমাদের চ্যাম্পিয়ন না হওয়ার”। রাহুলও প্রীতিকে জানিয়ে দেন, “ আমরাও অবশ্যই চেষ্টা করব নিজেদের সেরাটা তুলে ধরে চ্যাম্পিয়ন হওয়ার।কিন্তু এখনও আমাদের অনেক রাস্তা পেরোতে হবে। আরও অনেকগুলো ম্যাচ জিততে হবে। ক্রিজে দাঁড়িয়ে আমি তাই গেইলকে বলেছিলাম বেশি ঝুঁকি নিও না, হঠাৎ কোমরে বা পিঠে ব্যাথা শুরু হলে মুশকিলে পড়ে যাবে। এখনও তোমাকে অনেকগুলো ম্যাচ খেলতে হবে। সেই শুনে গেইল বলেছিল, ‘চিন্তা কোরো না আমি একেবারে ফিট আছি”।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

INDvsASU: দ্বিতীয় টেস্টে জয়ের ধারা বজায় রাখতে হলে একটু ভিন্নভাবে ভাবতে হবে টিম ইন্ডিয়াকে

অ্যাডিলেইডে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ভারত জয় পেলেও ম্যাচটি ছিল বেশ উত্তেজনাপূর্ণ। মাত্র ৩১ রানের জয়...

স্ট্যাটিস্টিক্যাল প্রিভিউ: পার্থে অস্ট্রেলিয়ার পাল্লা ভারি, কিন্তু এই কারণে খুশি রয়েছে টিম ইন্ডিয়া

স্ট্যাটিস্টিক্যাল প্রিভিউ: পার্থে অস্ট্রেলিয়ার পাল্লা ভারি, কিন্তু এই কারণে খুশি রয়েছে টিম ইন্ডিয়া
অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ পার্থে খেলা হবে। অ্যাডিলেডে খেলা হওয়া ম্যাচ ভারতীয় দল৩১...

জেনে নিন কেনো প্রথম টেস্টে ভারতীয় দলের প্রদর্শনে খুশি নন ভিভিএস লক্ষ্মণ

জেনে নিন কেনো প্রথম টেস্টে ভারতীয় দলের প্রদর্শনে খুশি নন ভিভিএস লক্ষ্মণ
ভারতীয় দল প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত জয় হাসিল করে তাদের ৩১ রানে হারিয়ে দেয়। এই ম্যাচে...

ভারত বনাম অস্ট্রেলিয়া: এই কারণে দ্বিতীয় টেস্টে রোহিত শর্মাকে দিয়ে করানো উচিত ইনিংসের শুরুয়াত

ভারত বনাম অস্ট্রেলিয়া: এই কারণে দ্বিতীয় টেস্টে রোহিত শর্মাকে দিয়ে করানো উচিত ইনিংসের শুরুয়াত
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে অ্যাডিলেড টেস্টে ভারত রোমাঞ্চকর জয় হাসিল করেছে।এই জয়ের সঙ্গেই ভারত টেস্ট সিরিজে লীড...

প্রথম টেস্ট ম্যাচে জয় সত্ত্বেও দল থেকে বাদ পড়তে পারেন এই দুই খেলোয়াড়!

প্রথম টেস্ট ম্যাচে জয় সত্ত্বেও দল থেকে বাদ পড়তে পারেন এই দুই খেলোয়াড়!
ভারতীয় দল প্রথম টেস্ট দুর্দান্তভাবে জিতে নিয়েছে। এর সঙ্গেই ভারতীয় দল ১০ বছর বাদে অস্ট্রেলিয়াতে কোনো টেস্ট...