তার চোখে কোন পুরুষ সবথেকে আকর্ষণীয়? নিজেই ফাঁস করলেন এই টেনিস সুন্দরী 1
সানিয়া মির্জা

তার চোখে কোন পুরুষ সবথেকে আকর্ষণীয়? নিজেই ফাঁস করলেন এই টেনিস সুন্দরী 2

নিজের দুর্দান্ত টেনিসের পাশাপাশি গ্ল্যামারাস লুকেও এতদিন তামাম ভারতীয় ভক্তদের মনে হিল্লোল তুলেছেন সানিয়া মির্জা। শুধু খেলা নয়, নিজের স্টাইল স্টেটমেন্টের কারণেও নেটের জগতে প্রায়ই সানিয়া মির্জা শিরোনামে থাকেন। তবে সম্প্রতি ফাঁস হয়ে গেল সানিয়া মির্জার চোখে সবচেয়ে স্টাইলিশ পুরুষ কে? তবে সানিয়ার পছন্দ জানতে রাগ হতে পারে ভারতীয় ভক্তদের! কারণ সানিয়ার চোখে তার নিজের স্বামী শোয়েব মালিকই সব চেয়ে আকর্ষণীয় পুরুষ! আর একথা নিজেই জানিয়েছেন টেনিস সুন্দরী। কিছুদিন আগেই শোয়েব মালিক পাকিস্থানের স্টাইল আইকন হয়ে পুরস্কার পেয়েছেন।

তার চোখে কোন পুরুষ সবথেকে আকর্ষণীয়? নিজেই ফাঁস করলেন এই টেনিস সুন্দরী 3

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সানিয়াকে প্রশ্ন করা হয়, শোয়েব ট্যুরে গেলে ওয়ার্ডরোব সামলান কে? এই প্রশ্নের জবাবে জানিয়ে বলেন, “আমি কিন্তু পক্ষপাতিত্ব করছি না। কিন্তু শোয়েব সত্যিই একজন সুদর্শন পুরুষ। ওকে অনুসরণ করাও সহজ।ওর ফিটনেস যথেষ্ট ভাল। টল অ্যান্ড হ্যান্ডসাম। আমার কাছে ঐ সব থেকে আকর্ষণীয়। প্রায় সমস্ত ধরনের পোষাকেই ওকে মানায়। যদিও ওকে সুন্দর দেখানোর সব কৃতিত্ব আমি নিতে পারি না। তবে ওর পোষাক নির্বাচনের ক্ষেত্রে আমি মাঝে মাঝে ওকে টিপস দিই”। এই টেনিস সুন্দরীর বোন আমনা মির্জা দুবাইতে একটি ফ্যাশন প্রদর্শনীর আয়োজন করেন, পাকিস্থানী ক্রিকেটার তথা স্বামী শোয়েবকে নিয়ে সেখানেই প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা যায় সানিয়াকে।

তার চোখে কোন পুরুষ সবথেকে আকর্ষণীয়? নিজেই ফাঁস করলেন এই টেনিস সুন্দরী 4

গত বুধবারই সানিয়ার ৩১ তম জন্মদিন ছিল। স্ত্রীর জন্মদিনে তাকে টুইটারে উইশ করেন পাকিস্থান ক্রিকেটের স্তম্ভ শোয়েব মালিক। সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে শোয়েব টুইটারে লেখেন, “ জন্মদিনের শুভেচ্ছা জানালাম আমার সুন্দরী স্ত্রীকে। তোমাকে ভীষণ মিস করছি”। এরপরই শোয়েবকে নিয়ে এমন খুল্লমখুল্লা বার্তা দেন হায়দরাবাদী টেনিস সুন্দরী সানিয়া। যা দেখে ভারতীয় পুরুষদের ঈর্ষা জাগতেই পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *