সানিয়া মির্জা

নিজের দুর্দান্ত টেনিসের পাশাপাশি গ্ল্যামারাস লুকেও এতদিন তামাম ভারতীয় ভক্তদের মনে হিল্লোল তুলেছেন সানিয়া মির্জা। শুধু খেলা নয়, নিজের স্টাইল স্টেটমেন্টের কারণেও নেটের জগতে প্রায়ই সানিয়া মির্জা শিরোনামে থাকেন। তবে সম্প্রতি ফাঁস হয়ে গেল সানিয়া মির্জার চোখে সবচেয়ে স্টাইলিশ পুরুষ কে? তবে সানিয়ার পছন্দ জানতে রাগ হতে পারে ভারতীয় ভক্তদের! কারণ সানিয়ার চোখে তার নিজের স্বামী শোয়েব মালিকই সব চেয়ে আকর্ষণীয় পুরুষ! আর একথা নিজেই জানিয়েছেন টেনিস সুন্দরী। কিছুদিন আগেই শোয়েব মালিক পাকিস্থানের স্টাইল আইকন হয়ে পুরস্কার পেয়েছেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সানিয়াকে প্রশ্ন করা হয়, শোয়েব ট্যুরে গেলে ওয়ার্ডরোব সামলান কে? এই প্রশ্নের জবাবে জানিয়ে বলেন, “আমি কিন্তু পক্ষপাতিত্ব করছি না। কিন্তু শোয়েব সত্যিই একজন সুদর্শন পুরুষ। ওকে অনুসরণ করাও সহজ।ওর ফিটনেস যথেষ্ট ভাল। টল অ্যান্ড হ্যান্ডসাম। আমার কাছে ঐ সব থেকে আকর্ষণীয়। প্রায় সমস্ত ধরনের পোষাকেই ওকে মানায়। যদিও ওকে সুন্দর দেখানোর সব কৃতিত্ব আমি নিতে পারি না। তবে ওর পোষাক নির্বাচনের ক্ষেত্রে আমি মাঝে মাঝে ওকে টিপস দিই”। এই টেনিস সুন্দরীর বোন আমনা মির্জা দুবাইতে একটি ফ্যাশন প্রদর্শনীর আয়োজন করেন, পাকিস্থানী ক্রিকেটার তথা স্বামী শোয়েবকে নিয়ে সেখানেই প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা যায় সানিয়াকে।

গত বুধবারই সানিয়ার ৩১ তম জন্মদিন ছিল। স্ত্রীর জন্মদিনে তাকে টুইটারে উইশ করেন পাকিস্থান ক্রিকেটের স্তম্ভ শোয়েব মালিক। সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে শোয়েব টুইটারে লেখেন, “ জন্মদিনের শুভেচ্ছা জানালাম আমার সুন্দরী স্ত্রীকে। তোমাকে ভীষণ মিস করছি”। এরপরই শোয়েবকে নিয়ে এমন খুল্লমখুল্লা বার্তা দেন হায়দরাবাদী টেনিস সুন্দরী সানিয়া। যা দেখে ভারতীয় পুরুষদের ঈর্ষা জাগতেই পারে।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান
    ২০১৯ বিশ্বকাপের বাকি আর মাত্র দেড় বছর। তার আগে গত ২ বছর ধরেই দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয়...

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি
    এই মুহুর্তে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের দুর্নীতিতে গোটা দেশই নড়ে গিয়েছে। ১১ হাজার কোটি টাকার দুর্নীতি এই মুহুর্তে...