তরুণীদের একা পেয়ে জামা খুলে মুহুর্তে ভিলেন বনে গেলেন এই ভারতীয় বংশোদ্ভূত ক্রিকেটার

তরুণীদের একা পেয়ে জামা খুলে মুহুর্তে ভিলেন বনে গেলেন এই ভারতীয় বংশোদ্ভূত ক্রিকেটার 1

তিনি ভারতীয় বংশোদ্ভূত ইংলিশ ক্রিকেটার। প্রতিভাবান এই তরুণ ক্রিকেটারের নাম শিব ঠাকুর। এহেন ভারতীয় বংশোদ্ভূত এই ক্রিকেটারের বিরুদ্ধে গত বছরেও উঠেছিল যৌন নিগ্রহের মত মারাত্মক অভিযোগ। সম্প্রতি সমস্ত দিক বিচার বিবেচনা করে ইসিবি এবং ওয়েলশ ক্রিকেট বোর্ড শিবের বিরুদ্ধে শাস্তির বিধান দিল। আগামি এপ্রিল মাস থেকে শিব ঠাকুরের খেলার উপর নিষেধাজ্ঞা কার্যকর করতে চলেছে ওই দুই বোর্ড। এবং ওই শাস্তির মেয়াদ ফুরোবে তিনমাস পরে ঠিক জুন মাসে। এছাড়াও শিবের বাকি তিন মাসের শাস্তি নির্ভর করবে সেখানকার আদালতের বিচার অনুযায়ী।

তরুণীদের একা পেয়ে জামা খুলে মুহুর্তে ভিলেন বনে গেলেন এই ভারতীয় বংশোদ্ভূত ক্রিকেটার 2

শিব কিন্তু ইংল্যান্ডের যথেষ্ট পরিচিত খেলোয়াড়। যুব পর্যায়ে ইংল্যান্ডের জাতীয় দলে খেলা ছাড়াও শিব নিয়মিত কাউন্টিও খেলেন। এর আগে তিনি লেস্টারশায়ার কাউন্টি দলের নিয়িমিত প্লেয়ারও ছিলেন। এই মুহুর্তে অবশ্য শিব চুক্তিবদ্ধ আরেক কাউন্টি ক্লাব ডার্বিশায়ারের হয়ে। তবে গত বছর শিবের এই অপরাধ সামনে আসার পর ডার্বিশায়ারও তাকে দল থেকে ছেঁটে ফেলেছে। ঠিক কি অপরাধ করেছিলেন শিব? সেই সময় বৃটিশ সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী ২০১৭র জুন মাসে ডার্বিশায়ার শহরের ম্যাকওয়ার্থের কাছে অবস্থিত এক অ্যাপার্টমেন্টে দুই তরুণীর সামনে ইচ্ছাকৃতভাবে পোশাক খুলে ফেলেন শিব।

তরুণীদের একা পেয়ে জামা খুলে মুহুর্তে ভিলেন বনে গেলেন এই ভারতীয় বংশোদ্ভূত ক্রিকেটার 3

তারপরই ডার্বিশায়ার পুলিশ গ্রেপ্তার করে শিবকে। পুলিশ তার বিরুদ্ধে মোট দুটি ধারায় অভিযোগ দায়ের করে। এবং প্রতিটি অভিযোগেই তাকে ‘ক্রিমিনাল’ বলে উল্লেখ করা হয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেন শিব। তিনি বলেন, “আমার ষোলো বছর বয়েসী বান্ধবীকে নিয়ে আমি ভীষণ খুশি। এই ধরনের কোনও কাজ আমি করি নি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *