ডিনার ডেটে নিয়ে যাওয়ার ইচ্ছে প্রকাশ করা ভক্তকে জবাব দিয়ে সোশ্যাল মিডিয়ার মন জয় করলেন ময়ন্তি ল্যাঙ্গার।

ডিনার ডেটে নিয়ে যাওয়ার ইচ্ছে প্রকাশ করা ভক্তকে জবাব দিয়ে সোশ্যাল মিডিয়ার মন জয় করলেন ময়ন্তি ল্যাঙ্গার। 1

স্টার স্পোর্টসের হয়ে ক্রিকেটে ম্যাচে প্রি ম্যাচ এবং পোষ্ট ম্যাচ হোস্ট করা অ্যাঙ্কার ময়ন্তি ল্যাঙ্গার ভারতের অন্যতম ট্রেন্ডিং এবং জনপ্রিয় ব্যক্তিত্ব। কর্ণাটকের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলা ভারতীয় ক্রিকেটার স্টুয়ার্ট বিনির স্ত্রী তিনি। বর্তমানে গত ৭ এপ্রিল থেকে শুরু হওয়া আইপিএল নিয়ে ব্যস্ত রয়েছেন এই সুন্দরী টি হোস্ট। বাস্তবে এটা অস্বীকার করার উপায় নেই যে তার বহু ভক্তই তাকে টিভির পর্দায় দেখতে পছন্দ করেন। ময়ন্তির ভক্তদেরই একজন তাকে টিভির পর্দায় দেখা এতটাই পছন্দ করে যে তাকে ডিনার ডেটে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন। প্রায়ই জনপ্রিয় এই স্পোর্ট শো হোস্টকে দেখা যায় সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত থাকতে। সোশ্যাল মিডিয়ায় তার স্বামী বিনিকে নিয়ে প্রায়শই অপ্রোয়নীয় ট্রোলড হন ময়ন্তী ল্যাঙ্গার। কিন্তু ট্রোলডকারীদের নিজের স্টাইলে সঠিক জবাব দিয়ে সেই ট্রোলড হওয়া বন্ধ করতে এতটুকুও পেছ পা হন না ময়ন্তি। সম্প্রতি তাদের দিন টুইটারেত্তিরা একটি ভিডিও নিয়ে ট্রোলড করেন ময়ন্তিকে।

ডিনার ডেটে নিয়ে যাওয়ার ইচ্ছে প্রকাশ করা ভক্তকে জবাব দিয়ে সোশ্যাল মিডিয়ার মন জয় করলেন ময়ন্তি ল্যাঙ্গার। 2

ওই ভিডিওতে তাদের বিবাহবার্ষিকির দিন নিজের দলের হয়ে জিত হাসিল করার পর তার স্বামী স্টুয়ার্ট বিনির একটি ইন্টারভিউ নেন তিনি। যেভাবে ময়ন্তি আইপিএলের স্পোর্ট শো হোস্ট করনে তা দেখতে ভীষণই পছন্দ করেন টিভি দর্শকরা। ময়ন্তির শো দেখে তার এক ভক্ত নিজের উৎসাহ নিয়ন্ত্রণ করতে না পেরে তাকে যথেষ্ট বিনীতভাবে টুইটারে ডিনার ডেটে নিয়ে যাওয়ার প্রস্তাব দিয়ে ফেলেন। ওই ভক্ত নিজের টুইটার হ্যান্ডেলে ময়ন্তিকে ট্যাগ করে লেখেন, “তোমাকে দেখার জন্য আইপিএল দেখতে আমার কোনও অসুবিধা নেই। তোমার মধ্যে ক্লাস এবং ব্যক্তিত্বের সঠিক মিশ্রণ রয়েছে। আমি যদি যথেষ্ট প্রভাবশালী হতাম তাহলে তোমাকে ডিনারে নিয়ে যেতে চাইতাম। আমার কাছে কোনও শব্ধ নেই তোমার সৌন্দর্য্যকে বর্ণনা করার”।

ডিনার ডেটে নিয়ে যাওয়ার ইচ্ছে প্রকাশ করা ভক্তকে জবাব দিয়ে সোশ্যাল মিডিয়ার মন জয় করলেন ময়ন্তি ল্যাঙ্গার। 3

এরপরই ময়ন্তির জবাব নিশ্চিতভাবেই সকলের মন জয় করে নেওয়ার মতই ছিল। ওই ভক্তকে তার প্রতি করা সমস্ত প্রশংসার জন্য ধন্যবাদ জানিয়ে রিপ্লাই করে ময়ন্তি জবাব দেন যে তিনি তার স্বামীকে নিয়ে ওই ভক্তের সঙ্গে ডিনারে যেতে রাজি। টুইটারে ময়ন্তি লেখেন, “ তোমাকে ধন্যবাদ। আমার স্বামীকে নিয়ে তোমার সঙ্গে যোগ দিতে পারলে আমার ভালোই লাগবে”।

ডিনার ডেটে নিয়ে যাওয়ার ইচ্ছে প্রকাশ করা ভক্তকে জবাব দিয়ে সোশ্যাল মিডিয়ার মন জয় করলেন ময়ন্তি ল্যাঙ্গার। 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *