ডিডি বনাম এসআরএইচ: দিল্লির বিরুদ্ধে হায়দ্রাবাদের অন্তিম একাদশ ঘোষণা, প্রথম বার দলে আসতে চলেছেন এই খেলোয়াড়রা

সানরাইজার্স হায়দ্রাবাদের দল চলতি আইপিএলে প্রায় প্লে অফে পৌঁছে গেছে, তা সত্ত্বেও বাকি থাকা ম্যাচ তো তাদের খেলতেই হবে। এই মরশুমে তাদের ১১তম ম্যাচ তারা আজ খেলতে চলেছে দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে ফিরোজ শাহ কোটলায়।
ডিডি বনাম এসআরএইচ: দিল্লির বিরুদ্ধে হায়দ্রাবাদের অন্তিম একাদশ ঘোষণা, প্রথম বার দলে আসতে চলেছেন এই খেলোয়াড়রা 1
অন্যদিকে দিল্লি ডেয়ারডেভিলসের প্লে অফে যাওয়া প্রায় মুশকিল কারণ তারা পয়েন্ট তালিকায় একদম শেষ দল। আজকের ম্যাচে দলে বেশ কিছু পরিবর্তন করতে পারে সানরাইজার্স হায়দ্রাবাদ। একবার দেখে নেওয়া যাক কেমন হতে পারে হায়দ্রাবাদের দল।

ওপেনিং জুটি
ডিডি বনাম এসআরএইচ: দিল্লির বিরুদ্ধে হায়দ্রাবাদের অন্তিম একাদশ ঘোষণা, প্রথম বার দলে আসতে চলেছেন এই খেলোয়াড়রা 2
গত কয়েকটি ম্যাচে দেখা গিয়েছে যে ইংল্যান্ডের ওপেনার অ্যালেক্স হেলসকে ওপেনিংয়ে সুযোগ দেওয়ার পর থেকেই তিনি ভালই দায়িত্ব সামলাচ্ছেন। গত ম্যাচে দিল্লির বিরুদ্ধেই তিনি ৪৫ রানের ইনিংস খেলেছিলেন। যদিও ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে তিনি বিশেষ কিছুই করে উঠতে পারেন নি তা সত্ত্বেও আজকের ম্যাচে ফের তাকেই সুযোগ দেওয়া হতে পারে। অন্যদিকে ওপেনিংয়ে তার সঙ্গী হবে শিখর ধবন। শিখর প্রথম দিকে বেশ ভাল শুরু করলেও প্রের দিকে তেমন কিছুই করে উঠতে পারে নি। তবু উইনিং কম্বিনেশন ভাঙতে চাইবেন না কেন উইলিয়ামসন।

মিডল অর্ডার
ডিডি বনাম এসআরএইচ: দিল্লির বিরুদ্ধে হায়দ্রাবাদের অন্তিম একাদশ ঘোষণা, প্রথম বার দলে আসতে চলেছেন এই খেলোয়াড়রা 3
হায়দ্রাবাদের মিডল অর্ডার নিয়ে বলতে গেলে বলা ভাল যে এখনও পর্যন্ত তাদের মিডল অর্ডার সেভাবে চলে নি। অধিনায়ক কেন উইলিয়ামসন ছাড়া আর কেউই কিছু করে উঠতে পারেন নি। ফলে আজকের ম্যাচে মিডল অর্ডারে বেশ কিছু পরিবর্তন দেখা যেতে পারে। ফলে আজকের ম্যাচে মনীশ পান্ডের জায়গায় শচীন বেবী এবং ঋদ্ধিমান সাহার জায়গায় শ্রীবৎস গোস্বামীর জায়গা পাওয়া প্রায় নিশ্চিত।

দলের অলরাউন্ডার
ডিডি বনাম এসআরএইচ: দিল্লির বিরুদ্ধে হায়দ্রাবাদের অন্তিম একাদশ ঘোষণা, প্রথম বার দলে আসতে চলেছেন এই খেলোয়াড়রা 4
এখনও পর্যন্ত সানরাইজার্স হায়দ্রাবাদ দলের অলরাউন্ডাররা দুরন্ত প্রদর্শন করেছেন এবং বেশ কিছু ম্যাচে তারা দলকে জয়ও এনে দিয়েছেন। অলরাউন্ডার হিসেবে সাকিব আল সাহান এবং ইউসুফ পাঠান দারুণ পারফর্মেন্স দিয়ে চলেছেন ফলে আজকের ম্যাচেও দলে থাকবেন তারা। এখনও পর্যন্ত পাঠান মোটামুটি ভালই প্রদর্শন করেছেন এবং একটি ম্যাচে তো তিনি ফিনিশারের ভূমিকাও পালন করেছেন।

বোলিং বিভাগ
ডিডি বনাম এসআরএইচ: দিল্লির বিরুদ্ধে হায়দ্রাবাদের অন্তিম একাদশ ঘোষণা, প্রথম বার দলে আসতে চলেছেন এই খেলোয়াড়রা 5
আঘাতের কারণে এই মরশুমে ভুবি খুব কম ম্যাচই খেলেছেন, কিন্তু যে কটি ম্যাচেই তিনি খেলেছেন সবকটিতেই তিনি নিজের পারফর্মেন্সের ছাপ ছেড়েছেন। ফলে আজকের ম্যাচেও নিশ্চিতভাবেই দলে থাকবেন তিনি। সেই সঙ্গে বোলিং বিভাগে তার সঙ্গী হিসেবে থাকবেন সন্দীপ শর্মা, রশিদ খান, এবং সিদ্ধার্থ কৌল যারা ভুবির অনুপস্থিতিতেও দারুণভাবে দলের বোলিংকে এগিয়ে নিয়ে গিয়েছেন।

প্লেয়িং ইলেভেন: অ্যালেক্স হেলস, শিখর ধবন, কেন উইলিয়ামসন (অধিনায়ক), শ্রীবৎস গোস্বামী ((উইকেটকীপার), শচীন বেবি, ইউসুফ পাঠান, সাকিব আল হাসান, ভুবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা, সিদ্ধার্থ কৌল, রশিদ খান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *