সুরেশ রায়নার ওয়াই ফাইয়ের পাসওয়ার্ড চেয়ে খবরের শিরোনামে মায়ান্তি ল্যাঙ্গার। ভারতীয় দলের অনিয়মিত ক্রিকেটার স্টুয়ার্ট বিনির স্ত্রী মায়ান্তি ক্রিকেট সঞ্চালিকা হিসেবে টেলিভিশনে ইতিমধ্যেই জনপ্রিয়। টিভিতে ক্রিকেট সংক্রান্ত বিভিন্ন টক শোয়ে ক্রিকেট বিশেষজ্ঞদের পাশে বসে ক্রিকেট নিয়ে মতামত দিতে দেখা যায় তাকে। পোষাক ও স্টাইল স্টেটমেন্ট নিয়েও নিয়মিত দর্শকদের চর্চায় থাকেন এই লাস্যময়ী টিভি সঞ্চালিকা। মন্দিরা বেদীর পর ক্রিকেট টক শোয়ে মহিলাদের উপস্থিতির যে ট্রেন্ড শুরু হয়েছিল, ময়ন্তি তাকে বেশ কয়েক কদম এগিয়ে নিয়ে গেছেন। মন্দিরার মত স্টাইল স্টেটমেন্টের পাশাপাশি রজার বিনির এই পুরত্রবধুর ক্রিকেট বিশ্লেষণও তাবড় তাবড় ক্রিকেট বোদ্ধাকেও মুগ্ধ করেছে। টক শোয়ের নিরস ক্রিকেটিয় বিশ্লেষনের পাশাপাশি ময়ন্তির উপস্থিতি তাই অনেকটাই আরাম দায়ক দর্শকদের কাছে।

ইতিমধ্যে বিশাল ফ্যান ফলোয়ার তৈরি হয়েছে তার। সোসাল মিডিয়াতেও সমান জনপ্রিয় তিনি। জনপ্রিয় এই ক্রিকেট সঞ্চালিকা ভারত নিউজিল্যান্ড তৃতীয় ওয়ান ডে ম্যাচ চলাকালীন সুরেশ রায়নার পাসওয়ার্ড চেয়ে উঠে এলেন খবরের শিরোনামে। ম্যাচ চলাকালীনই নিজের মোবাইলে ওয়াই ফাই সার্চ করছিলেন ময়ন্তি। সেই সময়েই তার মোবাইল সার্চে মাঠের অন্যান্য ওয়াই ফাইয়ের সঙ্গে সঙ্গে ভেসে ওঠে সুরেশ রায়নার নামে একটি ওয়াই ফাইও। সঙ্গে সঙ্গেই সেই মোবাইল সার্চের একটি স্ক্রীনশট টুইটারে পোস্ট করে মায়ান্তি ভারতীয় দলের বাঁ হাতি ব্যাটসম্যান সুরেশ রায়নার কাছে জানতে চান তার পাসওয়ার্ড। লাস্যময়ী এই সঞ্চালিকার টুইটারের জবাব এই মুহুর্তে জাতীয় দল থেকে বাদ পড়া রায়না না দিলেও, ঝাঁপিয়ে পড়ে মায়ান্তির ভক্তরা। তারা রি টুইট করে মায়ান্তিকে পরামর্শ দেয় ধোনির নাম পাসওয়ার্ডে লিখে চেষ্টা করতে। কেউ কেউ আবার বহুদিন জাতীয় দলের বাইরে থাকা এই ক্রিকেটারকে খোঁচা দিয়েও পোস্ট করেছে। টুইটারে এক ভক্ত ময়ন্তিকে পরামর্শ দেয় “এমএসডি লিখে চেষ্টা করতে পারো”। আরেকজন আবার রায়না কে খোঁচা দিয়ে লেখেন,

“ রায়নার পাসওয়ার্ড হতে পারে ব্যান ইয়ো ইয়ো টেস্ট”। প্রসঙ্গত সুরেশ ররায়না দীর্ঘ দিন জাতীয় দলের বাইরে। আপাতত তিনি ঘরোয়া ক্রিকেট খেলেছেন। ঘরোয়া ক্রিকেটে নিয়মিত ভাল খেললে তবেই ফের জাতীয় দলে তার জায়গা তিনি ফিরে পেতে পারেন বলে মনে করছেন। প্রসঙ্গত এর আগে ধোনির নেতৃত্বে আইপিএল থেকে জাতীয় দল সর্বত্রই খেলেছেন রায়না। পারফর্ম না করা সত্ত্বেও তাকে বারবার খেলিয়ে যাওয়ার অভিযোগ উঠেছিল ধোনির বিরুদ্ধে। রায়না ধোনি ক্যাম্পের লোক বলে ধরে আসা হয়েছে চিরকাল। এদিন ময়ান্তির ভক্তের টুইটে সেই খোঁচাই ঘুরে এসেছে বলে ধারনা করছে আভিজ্ঞ মহল। তবে আপাতত বিরাট কোহলির সংসারে তিনি ব্রাত্য। একমাত্র ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্মেন্সই তাকে ফের বিরাটের সংসারে জায়গা করে দিতে পারে। আপাতত সেই লক্ষেই তিনি ঘরোয়া ক্রিকেট খেলে চলেছেন।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

আম্বাতি রায়ডুকে বিশ্বকাপ দলে সুযোগ না দেওয়ায় মহম্মদ আজহারউদ্ধিন একে করলেন দায়ী

আম্বাতি রায়ডুকে বিশ্বকাপ দলে সুযোগ না দেওয়ায় মহম্মদ আজহারউদ্ধিন একে করলেন দায়ী
বিশ্বকাপ ২০১৯ ভারতীয় দলের জন্য যথেষ্ট রোমাঞ্চকর থেকেছে, এখন আপনি ভাবছেন বিশ্বকাপ শেষ হয়েছে এক সপ্তাহ হয়ে...

বিশ্বকাপ ফাইনাল নিয়ে অ্যাম্পায়ার কুমার ধর্মসেনার বড়ো খোলসা, বললেন ইংল্যান্ড বলছে মিথ্যে কথা

বিশ্বকাপ ফাইনাল নিয়ে অ্যাম্পায়ার কুমার ধর্মসেনার বড়ো খোলসা, বললেন ইংল্যান্ড বলছে মিথ্যে কথা
ইংল্যান্ড কিরকেট দল বিশ্বকাপ ২০১৯এর খেতাব তো জিতে নিয়েছে, কিন্তু এই টুর্নামেন্ট শেষ হওয়ার পরও ওই বিতর্কিত...

এমএস ধোনির অবসর নিয়ে বললেন এমএসকে প্রসাদ, ঋষভ পন্থকে করছেন ভবিষ্যতের জন্য তৈরি

মুম্বাইতে হওয়া বৈঠকে নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ জানিয়েছেন যে টিম ম্যানেজমেন্ট ঋষভ পন্থের মত তরুণদের ভবিষ্যতের জন্য...

ওয়েস্টইন্ডিজ সফরে এই তিন খেলোয়াড় যদি ফ্লপ হন, তো আর কখনো পাবেন না টিম ইন্ডিয়ায় জায়গা

ওয়েস্টইন্ডিজ সফরে এই তিন খেলোয়াড় যদি ফ্লপ হন, তো আর কখনো পাবেন না টিম ইন্ডিয়ায় জায়গা
বিশ্বকাপ শেষ হওয়ার পর এখন সকলের নজর ওয়েস্টইন্ডিজ সফরের দিকে রয়েছে যা ৩ আগস্ট থেকে শুরু হতে...

ওয়েস্ট ইন্ডিজের সফরের আগে ক্রিকেট কেরিয়ার নিয়ে বড়সড়ো সিদ্ধান্ত মহেন্দ্র সিং ধোনির

সমস্ত জল্পনার অবসান ঘটালেন মহেন্দ্র সিং ধোনি।একদিকে যখন তার একদিকে তার অবসর নিয়ে আলোচনা তুঙ্গে ভারতীয় ক্রিকেট...