জন্টি রোডস তার মেয়ে ইন্ডিয়া রোডসের গ্রামে সময় কাটানোর দারুণ ছবি পোষ্ট করলেন

জন্টি রোডস তার মেয়ে ইন্ডিয়া রোডসের গ্রামে সময় কাটানোর দারুণ ছবি পোষ্ট করলেন 1

প্রাক্তন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান জন্টি রোডস, যিনি এই মুহুর্তে মুম্বাইতে তার মুম্বাই নিবাস ভীষণভাবে উপভোগ করছেন, তিনি তার মেয়ে ইন্ডিয়া রোডসের একটি পিকচার পারফেক্ট ফটোগ্রাফ আপলোড করছেন মাইক্রো ব্লগিং সাইট টুইটারে, যা সমস্ত সোস্যাল মিডিয়ার আকর্ষণ কেড়ে নিয়েছে। তার সাম্প্রতিকতম ছবিটি প্রকাশ পেয়েছে তাতে দেখা যাচ্ছে যে ইন্ডিয়া একটি গ্রামীন এলাকায় হাতে মগ নিয়ে ভর্তি বাল্টির সামনে দাঁড়িয়ে রয়েছে। সেই সঙ্গে একটি বাছুরও দেখা যাচ্ছে ছবিতে সা সত্যি মন কেড়ে নেয়। রোডস তার সাম্প্রতিক টুইটে প্রকাশ করেছেন যে তার মেয়ে ইন্ডিয়া উত্তরাখন্ডে দারুণ সময় কাটাচ্ছে। রোড উত্তরাখন্ড এবং গঙ্গার হ্যাসট্যাগ দিয়ে টুইট করেছে, “ ইন্ডিয়া রোডস সম্ভবত একজন মুম্বাইকর। কিন্তু ও গ্রামীন এলাকাতেও একই রকমভাবে ঘরের মেয়ে হয়ে উঠেছে”। ৪৮ বছর বয়েসী রোডস যিনি ফিল্ডীংকে একটি অন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন তার আন্তর্জাতিক কেরিয়ারে ১৯৯২ থেকে ২০০৩এর মধ্যে, এবং সেই সঙ্গে ক্রিকেট বিশ্বকে শিখিয়েছিলেন কিভাবে ক্যাচ ম্যাচ জেতাতে পারে।

জন্টি রোডস তার মেয়ে ইন্ডিয়া রোডসের গ্রামে সময় কাটানোর দারুণ ছবি পোষ্ট করলেন 2
Jonty Rhodes fielding coach of Mumbai Indians prepares for the warm up session before the start of match 9 of the Pepsi IPL 2015 (Indian Premier League) between The Rajasthan Royals and The Mumbai Indians held at the Sardar Patel Stadium in Ahmedabad , India on the 14th April 2015.
Photo by: Pal Pillai / SPORTZPICS / IPL

এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত রোডসের টুইটে ৭ হাজার লাইক ২.৩ হাজার রিটুইট, এবং ১৬৪টি কমেন্ট করেছেন তার ভক্তরা। ডিসেম্বর ২০১৭য় রোডস আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স ফ্রেঞ্চাইজির সঙ্গে নিজের সম্পর্ক ছিন্ন করে দিয়েছেন প্রায় ৯টি মরশুম ধরে প্রফেশনাল ঘরোয়া ক্রিকেটে প্রতিযোগিতায় কোচ থাকার পর। এছাড়াও এটাও প্রায় ঠিক হয়ে আছে যে রোডসের পরিবর্ত হিসেবে আসবেন জেমস পমমেন্ট, যিনি নিউজিল্যান্ডের জাতিয় দলে ফিল্ডিং কোচ হিসেবে কাজ করেছিলেন। রোডসের এক ভক্ত যার নাম মহম্মদ সাজিদ আহমেদ তিনি কমেন্টস করেছেন ‘ লাভলি। আউলি ঘুরে দেখো”। যার জবাবে রোডস জানান, “ স্নো ফ্লেকের জন্য অপেক্ষা করছি”।

জন্টি রোডস তার মেয়ে ইন্ডিয়া রোডসের গ্রামে সময় কাটানোর দারুণ ছবি পোষ্ট করলেন 3

যদিও রোডস এই মুহুর্তে মুম্বাইতে রয়েছেন, এবং ভারত দক্ষিণ আফ্রিকার মধ্যে চলতি টেস্টে সিরিজের প্রসারণকারী চ্যানেল সোনি পিকচার্স নেটওয়ার্কের জন্য নিজের বিশেষজ্ঞ মতামত দিচ্ছেন। সম্প্রতি রোডস, যিনি তরুণ তারকাদের মধ্যে আত্মবিশ্বাস জোগানোর কাজের জন্য পরিচিত, তিনি এই মুহুর্তে মুখ্য রূপে কর্ম সংস্কৃতির উপর নিজের ধ্যান কেন্দ্রিত করেছেন। আড়াই বছর বয়েসী ইন্ডিয়া রোডসের জন্ম হয় ২২ এপ্রিল ২০১৫য়, এবং রোডস ভারতে তার দুর্দান্ত সময় কাটাচ্ছে, তিনি জানিয়েছেন যে তিনি ভারতের বিবিধতার আনন্দ উপভোগ করেছেন।

জন্টি রোডস তার মেয়ে ইন্ডিয়া রোডসের গ্রামে সময় কাটানোর দারুণ ছবি পোষ্ট করলেন 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *