চেন্নাইয়ের নয়নমনি সুরেশ রায়নাকে ফেরাতে আগ্রহী চেন্নাই সুপার কিংগস

গুজব ছিল যে চেন্নাই সুপার কিংগস তাদের সাবেক ব্যাটসম্যান সুরেশ রায়নাকে ফের তাদের দলে ফেরাতে কোনোভাবেই আগ্রহী নয়। কিন্তু এখন তারা নিজেরাই উদ্যোগী হয়ে সামনে এসেছে সেই গুজবকে প্রত্যাখ্যান করতে।
এই মরশুমে রায়নার খারাপ ফর্মের জন্যই সেই গুজব জোরদার হয়েছিল। দুর্ভাগ্যবশত রায়না ২০১৫য় শেষ কোনো ওয়ান ডে আন্তর্জাতিকে খেলেছেন। গত বছর ফের তিনি জাতীয় দলে ডাক পান নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে। কিন্তু অসুস্থতার জন্য একটা ম্যাচেও খেলতে পারেন নি তিনি। তারপরেও এ বছর ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে দলে ডাক পাওয়া তাকে আশার আলো দেখিয়েছিল, এবং সেই সুযোগের সদ্ব্যবহার করে তিনি ৩ ম্যাচের সিরিজ শেষ করেছিলেন ১০৪ করে সিরিজের তৃতীয় সর্বোচ্চ স্কোরার হয়ে। তার কয়েকমাস পরে আইপিএলে দারুণ পারফরমেন্স করে তিনি ফের নিজের জাত চেনান। আইপিএলে ১৪ ম্যাচে ৪৪২ রান করায় তাকে চ্যাম্পিয়ন ট্রফির জন্য স্টান্ড বাই হিসেবও রাখা হয়। যদিও এরপর তিনি আর জাতীয় দলের হয়ে নির্বাচিত হন নি। এই মুহুর্তে ঘরোয়া ক্রিকেটেও তার পারফরমেন্স যথেষ্ট চিন্তাদায়ক। ৪টে রঞ্জি ম্যাচ খেলে তার স্কোর ১০৫ রান করেন, সর্বোচ্চ ৩৩।

তার এই খারাপ ফর্মের জন্যই ধারনা আরও বেশি করে বদ্ধমূল হয়েছে যে যদি তাদের অন্যান্য ফ্রেঞ্চাইজি গুলির সঙ্গে আগামি বছর নিলামে নিজেদের প্লেয়ারদের রেখে দেওয়ার অনুমতি দেওয়া হয় তবে চেন্নাই সুপার কিংগস ফের তাকে দলে নেওয়ার জন্য আগ্রহী নয়। কিন্তু চেন্নাইয়ের এই ফ্রেঞ্চাইজিটি পরিস্কার করে দিয়েছে যে তারা রায়নাকে ফের তাদের শহরে ফিরিয়ে আনতে আগ্রহী। তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে সম্প্রতি তারা টুইট করেছেন, “চিন্না থালাকে দলে না নেওয়ার ব্যাপারে অনলাইনে অনেক গুজব ছড়িয়েছে। সে সব বিশ্বাস করবেন না। আমরা আমাদের গর্বকে একসঙ্গে দলে ফেরাতে চাই। ফের গর্জন ভেসে আসছে, হুইসেল পডু”। ২০১৫য় সাসপেন্ড হওয়ার আগে রায়না চেন্নাই সুপার কিংগসের সঙ্গে ২০০৮ এ আইপিএলের শুরুয়াত থেকেই আছেন। এবং দলের হয়ে রায়না ২৬৪৫ রান করেন এবং দু’বার আইপিএল জেতার সঙ্গে সঙ্গে অনেক খেতাব সহ এই মুহুর্তে বাতিল চ্যাম্পিয়ন ট্রফিও জেতাতে সাহায্য করেন তিনি।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি
    এই মুহুর্তে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের দুর্নীতিতে গোটা দেশই নড়ে গিয়েছে। ১১ হাজার কোটি টাকার দুর্নীতি এই মুহুর্তে...

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির
    একের পর এক রেকর্ড ধুলিস্যাত হচ্ছে তার ব্যাটের ঘায়ে। বর্তমান প্রজন্মের কথা ছেড়ে দিলেও ইতিমধ্যেই তার নাম...

    আইপিএল ২০১৮: আসন্ন আইপিএল কেকেআরকে নেতৃত্ব দিতে আগ্রহী এই অস্ট্রেলীয়

    আইপিএল ২০১৮: আসন্ন আইপিএল কেকেআরকে নেতৃত্ব দিতে আগ্রহী এই অস্ট্রেলীয়
    আইপিএলের একাদশতম সংস্করণের শুরুর ঘন্টা পড়তে আর মাত্র বাকি মাস দেড়েক। অন্যান্য অনেক ফ্রেঞ্চাইজি যেখানে তাদের অধিনায়ক...