ইল তান্ডবে মুগ্ধ পাঞ্জাব মালকিন দিলেন উপহার, মুগ্ধ হলেন বিরাট-বান্ধবীও

আইপিএল নিলামে প্রথমে তাকে কিনতে রাজি হয়নি কোনও ফ্রেঞ্চাইজিই। গেইল ফুরিয়ে গিয়েছেন, বুড়ো হয়ে গিয়েছেন, সেই সঙ্গে রয়েছে চোট আঘাত, আর ব্যাট হাতে ধারাবাহিকতার আঘাত, ইত্যাদি নানা অভিযোগই ছিল গেইলের বিরুদ্ধে। ফলে নিলামে তাকে কিনতে কেউই আগ্রহী না হওয়ায় নিলামের প্রথম দিকে অবিক্রীতই থেকে গিয়েছিলেন তিনি। এবার সেই ফুরিয়ে যাওয়া গেইলই বাজিমাত করলেন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে। পাঞ্জাবের হয়ে প্রথম ম্যাচে নেমেই দেখিয়েছিলেন ফর্মে আছেন তিনি।

গেইল তান্ডবে মুগ্ধ পাঞ্জাব মালকিন দিলেন উপহার, মুগ্ধ হলেন বিরাট-বান্ধবীও 1

এবার হায়দ্রাবাদের বিরুদ্ধে বিধ্বংসী গেইল হাসি ফোটালেন বলিউড সুন্দরী প্রীতি জিন্টার মুখে। প্রসঙ্গত পাঞ্জাবের মেন্টর তথা ক্রিকেট অপারেশন হেড বীরেন্দ্র সেহবাগের পরামর্শেই গেইলকে কিনেছিলেন প্রীতি। তারপর ধোনির সিএসকে বাহিনীর বিরুদ্ধে হালকা ঝড়ের আভাস দিয়ে করেছিলেন হাফ সেঞ্চুরি। এদিন হায়দ্রাবাদের বিরুদ্ধেও শুরু করেছিলেন আগের দিন যেখানে শেষ করেছিলেন সেখান থেকে। তারপরই ক্যারিবিয়ন ঝড় তুলে এই ম্যাচে করেন ৬৩ বলে ১০৪ রান।

গেইল তান্ডবে মুগ্ধ পাঞ্জাব মালকিন দিলেন উপহার, মুগ্ধ হলেন বিরাট-বান্ধবীও 2

যার মধ্যে রয়েছে একটি চার আর ১১টি স্টেডিয়াম কাঁপানো ছয়। এই ম্যাচে ফের পুরোনো গেইলকেই ফেরত এনে ক্রিস গেইল দেখালেন এখনও অনেক ক্রিকেট বাকি রয়েছে তার মধ্যে। সেঞ্চুরির পর আগের মতই ‘কাডল সেলিব্রেশন’ও করতে দেখা গেল এই ব্যাটিংয়ের ময়দানবকে। ম্যাচ শেষে জানিয়েও দিলেন ভিআইপি বক্সে বসে থাকা স্ত্রী কন্যাকে ভালোবাসা জানাতেই তার এমন সেলিব্রেশন। গেইলের প্রতিটা ছয়ের সঙ্গে সঙ্গে ভিআইপি বক্স আলো করে বসে থাকা টিমের মালকিন প্রীতি জিন্টার গালের টোলে ফুটে উঠছিল হাজার ওয়াটের আলো। যার ফলে ম্যাচ শেষে গেইলের সঙ্গে ভাংড়াও নাচতে দেখা যায় প্রীতিকে।

গেইল তান্ডবে মুগ্ধ পাঞ্জাব মালকিন দিলেন উপহার, মুগ্ধ হলেন বিরাট-বান্ধবীও 3

সঙ্গে চলতে থাকে সেলফি তোলা। গেইলকে সেলফি উপহার দেওয়ার পর ইনস্টাগ্রামেও সেই ছবি পোষ্ট করেন পাঞ্জাব মালকিন। সেই সঙ্গে তিনি লেখেন, “ আইপিএলের প্রথম শতরান এবং গেইলের দ্বিতীয় ম্যান অফ দ্য ম্যাচ। ভগবানকে ধন্যবাদ, গেইলের ঝড়ের পাশেই ছিলাম!” তবে গেইলে মুগ্ধ একা প্রীতি নন। বরং প্রীতির পাশাপাশি গেইলের এই তান্ডবে মুগ্ধ হয়েছে বিরাট কোহলির গুনমুগ্ধ ভক্ত মহিলা ক্রিকেটার ড্যানিয়েল ওয়াটও। গেইলের এই ইনিংস দেখার পর নিজেকে আটকাতে পারেন নি এই ক্রিকেতার। নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, “ইয়ে বয়, হেনরি গেইলের ১০০”।

গেইল তান্ডবে মুগ্ধ পাঞ্জাব মালকিন দিলেন উপহার, মুগ্ধ হলেন বিরাট-বান্ধবীও 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *