আয়ারল্যান্ডের বিরুদ্ধে কেএল রাহুল পাবেন সুযোগ, এই তারকা খেলোয়াড় থাকবেন দলের বাইরে

আয়ারল্যাণ্ড এবং ভারতীয় দলের মধ্যে আজ ২৭ জুন বুধবার থেকে দুটি টি২০ ম্যাচের সিরিজ শুরু হতে চলেছে। ভারত আর আয়াল্যান্ডের মধ্যে প্রথম টি২০ ম্যাচটি আজ ডাবলিনে খেলা হবে। ভারতীয় সময় অনুসারে যা শুরু হবে রাত ৮:৩০ থেকে। এই ম্যাচের জন্য দু’দলই প্রস্তুত রয়েছে, আর দু’দলই এই সিরিজে ১-০ এগিয়ে থাকতে চাইবে।

ভারতীয় ১৬ সদস্যের দল
আয়ারল্যান্ডের বিরুদ্ধে কেএল রাহুল পাবেন সুযোগ, এই তারকা খেলোয়াড় থাকবেন দলের বাইরে 1
আয়ারল্যান্ড সফরের জন্য ভারতীয় ১৬ সদস্যের দল নির্বাচন আগেই হয়ে গিয়েছিল। তা যথেক্রমে আরও একবার আপনাদের জানিয়ে দিই।

বিরাট কোহলি(অধিনায়ক), শিখর ধবন, রোহিত শর্মা, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মনীশ পান্ডে, এমএস ধোনি, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক, যজুবেন্দ্র চহেল, কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ, সিদ্ধার্থ কৌল, উমেশ যাদব।

এইরকম হল আয়ারল্যান্ডের ১৪ সদস্যের দল
আয়ারল্যান্ডের বিরুদ্ধে কেএল রাহুল পাবেন সুযোগ, এই তারকা খেলোয়াড় থাকবেন দলের বাইরে 2
গ্যারি উইলসন (অধিনায়ক), অ্যান্ড্রু বলবিরনি, পিটার চেস, জর্জ ডাকরেল, জেসুয়া লিটল, অ্যান্ডি ম্যাকব্রাইন, কেভিন ও ব্র্যায়ান, উইলিয়ামস পোর্টারফিল্ড, স্টুয়ার্ট পোয়েন্টার, বোয়াড র্যাংশকিন, জেমস শেনন, সিমি সিং, পল স্টার্লিং, স্টুয়ার্ট থম্পসন।

ভারতের প্লেয়িং ইলেভেনে কে এল রাহুল পাবেন সুযোগ
আয়ারল্যান্ডের বিরুদ্ধে কেএল রাহুল পাবেন সুযোগ, এই তারকা খেলোয়াড় থাকবেন দলের বাইরে 3
আপনাদের জানিয়ে দিই ‘বাহ ক্রিকেট’ এর একটি রিপোর্ট অনুযায়ী ভারতীয় দলের প্রথম একাদশে জায়গা পাবেন কেএল রাহুল। আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করেছিলেন কেএল রাহুল। তিনি কিংস ইলেভেন পাঞ্জাবের প্রতিনিধিত্ব করে ১৪ ম্যাচে ৬৫৯ রান করেছিলেন।

মনীষ পান্ডে থাকবেন না প্রথম একাদশে
আয়ারল্যান্ডের বিরুদ্ধে কেএল রাহুল পাবেন সুযোগ, এই তারকা খেলোয়াড় থাকবেন দলের বাইরে 4
অন্যদিকে ‘বাহ ক্রিকেট’ এরই একটি রিপোর্ট অনুযায়ী ভারতীয় দলের মিডল অর্ডার ব্যাটসম্যান মনীষ পান্ডে প্লেয়িং ইলেভেনের বাইরে থাকতে পারেন। মনীষ পান্ডের জন্য সম্প্রতি শেষ হওয়া আইপিএল খুব একটা ভাল যায় নি। আইপিএলে তার শ্লথ ব্যাটিং নিয়েও যথেষ্ট আলোচনা হয়েছে। মনীষ পান্ডে নিজের আইপিএল দল থেকেও শেষ কিছু ম্যাচে বাদ পড়েছিলেন।

এই রকম হতে পারে ভারতের সম্ভাব্য একাদশ’

শিখর ধবন, রোহিত শর্মা, বিরাট কোহলি (অধিনায়ক), লোকেশ রাহুল, সুরেশ রায়না, এমএস ধোনি, হার্দিক পাণ্ডিয়া, যজুবেন্দ্র চহেল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ।

Leave a comment

Your email address will not be published.