আবারও অভিযোগ হাসিনের, নতুন স্ক্রীনশটে বেসামাল শামি

আবারও অভিযোগ হাসিনের, নতুন স্ক্রীনশটে বেসামাল শামি 1

বোর্ডের কাছ থেকে ম্যাচ গড়পেটা কান্ড থেকে নিস্কৃতি পেয়েছেন শামি, কিন্তু তা সত্ত্বেও স্বস্তিতে নেই ভারতীয় দলের জোরে বোলার। কারণ বোমা বর্ষণ থামান নি তার স্ত্রী হাসিন জাহান। গত বৃহস্পতিবার বোর্ডের কাছ থেকে শামি ক্লিনচিট পাওয়ার পরই হাসিনের আইনজীবী জাকির হুসেন একটি সাংবাদিক সম্মেলন ডাকেন। সেখানে তিনি পরিস্কারই জানিয়ে দেন শামিকে এত সহজে ছাড়বেন না তারা। এরপরেই হাসিন ফেসবুকে এক আফ্রিকান মহিলার সঙ্গে শামির গোপন চ্যাট ফাঁস করে দেন।

আবারও অভিযোগ হাসিনের, নতুন স্ক্রীনশটে বেসামাল শামি 2

এর মাত্র দু’দিন আগেই নাগপুরের এক মহিলা মঞ্জু মিশ্রের সঙ্গে শামির গোপন চ্যাট ফাঁস করেছিলেন তিনি। এবার আবার নতুন স্ক্রীনশট সামনে আসায় হইচই পড়ে যায়। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একজন আফ্রিকান মহিলার সঙ্গে শামির চ্যাটের স্ক্রীন শট পোষ্ট করে হাসিন লেখেন, “ এই দেখুন আমার স্বামীর কান্ড। কোনও মহিলাকেও ছাড়ে না ও। ইনিই নাকি দেশের একজন সম্মানীয় ক্রিকেট তারকা”। গত মঙ্গলবারই নাগপুরের এক অজানা মহিলা সঙ্গে শামির চ্যাটের নমুনা পোষ্ট করেছিলেন হাসিন।

আবারও অভিযোগ হাসিনের, নতুন স্ক্রীনশটে বেসামাল শামি 3

শামির সঙ্গে ওই মহিলার রগরগে চ্যাট ফাঁস করে চ্যাটের ওই মহিলার নাম আকাঙ্খা বলেও জানিয়েছিলেন হাসিন। এর মধ্যেই দুর্ঘটনা কবলে পড়েছেন শামি। রবিবারই দেরাদুন থেকে দিল্লিতে ফেরার পথে রোড অ্যাক্সিডেন্টের শিকার হন শামি। মাথায় চোট লাগায় সেখানে সেলাইও করতে হয়েছে তার। হাসিনের অভিযোগ, পথ দুর্ঘটনা একের পর এক বিড়ম্বনার শিকারে আপাতত বিপর্যস্ত শামি। এখন দেখা এসব কি করে সামাল দেন তিনি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *