আগেও বিয়ে হাসিনের, মুখ খুলেন প্রাক্তন স্বামী

একের পর এক অভিযোগের বোমা আছড়ে ফেলছেন হাসিন জাহান, সেই বিস্ফোরণের আঘাতে বিপর্যস্ত শামীসহ ভারতীয় ক্রিকেট মহল। অভিযোগের তীব্রতা এতই যে ভারতীয় বোর্ড নতুন প্লেয়ার চুক্তিতে বাদ দিয়েছেন শামীর নাম। এমনকী এই জোরে বোলারের আইপিএলে খেলা নিয়েও দেখা দিয়েছে সন্দেহ। তবে এতকিছুর মধ্যে এই ঘটনা এবার নতুন দিকে মোর নিল। শামীর আগেও বিয়ে করেছিলেন হাসিন জাহান। এবার শামী-হাসিন কান্ডে মুখ খিলেন হাসিনের প্রাক্তন স্বামী। একটি সর্বভারতীয় টিভি চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে হাসিনের আগের স্বামী সঈফুদ্দিন হুসেন জানিয়েছেন, “হাসিন ছিল আমার স্কুল জীবনের ভালোবাসা। আমারা বিয়ে করি ২০০২ সালে। হাসিন আর আমার দুটি সন্তানও হয়। তবে হাসিন চেয়েছিল নিজের পায়ে দাঁড়াতে”।

বিবাহবহির্ভূত সম্পর্ক, শ্লীলতাহানি, অশ্লীল যৌনাচার, শামীর দাদার তার উপর ধর্ষণের চেষ্টা, ম্যাচ গড়পেটা সহ একের পর এক অভিযোগ করেছেন হাসিন শামীর বিরুদ্ধে। কিন্তু সমস্ত অভিযোগই মিডিয়ার সামনে নস্যাৎ করেছেন এই জোরে বোলার। জানিয়েছেন তার বিরুদ্ধে চলছে গভীর ষড়যন্ত্র। অন্যদিকে সঈফুদ্দিন হুসেন, যিনি হাসিনের প্রাক্তন স্বামী তিনি বর্তমানে বীরভূমের একটি স্টেশনারী দোকানের মালিক। নাম ‘বাবু স্টোর্স’। হাসিন আর তার প্রেমের সূত্রপাত হয়েছিল স্কুল জীবন থেকেই। ক্লাস টেনে পড়ার সময় থেকেই গভীর সম্পর্কে জড়ীয়ে পড়েন দু’জনেই। শেষ পর্যন্ত ষোলো বছর আগে তারা বিয়েও করেন। দুটি সন্তানও জন্মায় তাদের সম্পর্ক থেকে। তা-সত্ত্বেও তাদের বিয়ে টেকেনি বেশিদিন। ২০১০এই তাদের মধ্যে ঘটে যায় বিচ্ছেদ। কেন ঘটেছিল সেই বিচ্ছেদ?

কি বলছেন হাসিনের প্রাক্তন স্বামী সঈফুদ্দিন? ওই সংবাদ চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, “ও যে কেনও আমাকে ছেড়ে চলে গেল তা আমি জানি না। হাসিন চিরকালই খুব উচ্চাকাঙ্ক্ষী একজন মেয়ে। ওর সঙ্গে আমার এখন আর কোনও যোগাযোগ নেই”। স্বামীর সঙ্গে যোগাযোগ না থাকলেও আগের পক্ষের দুই মেয়ের সঙ্গে হাসিনের যোগাযোগ কিন্তু বিচ্ছিন্ন হয় নি। নিয়িমিত তাদের সঙ্গে কথা বলেন হাসিন। হাসিন-শামী কান্ডে সঈফুদ্দিনের বক্তব্য, “ যদি শামী কিছু ভুল করে থাকেন, তবে নিশ্চিত তিনি শাস্তি পাবেন”।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

INDvsAUS: একুশ শতকে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের সেরা ৫টি জয়

সারা বিশ্বে ক্রিকেট ব্যাট-বলের খেলা হিসেবে পরিচিত থাকলেও আধুনিক যুগে এসে এর চেয়ে বেশি কিছু দেখা যায়...

INDvsASU: দ্বিতীয় টেস্টে জয়ের ধারা বজায় রাখতে হলে একটু ভিন্নভাবে ভাবতে হবে টিম ইন্ডিয়াকে

অ্যাডিলেইডে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ভারত জয় পেলেও ম্যাচটি ছিল বেশ উত্তেজনাপূর্ণ। মাত্র ৩১ রানের জয়...

স্ট্যাটিস্টিক্যাল প্রিভিউ: পার্থে অস্ট্রেলিয়ার পাল্লা ভারি, কিন্তু এই কারণে খুশি রয়েছে টিম ইন্ডিয়া

স্ট্যাটিস্টিক্যাল প্রিভিউ: পার্থে অস্ট্রেলিয়ার পাল্লা ভারি, কিন্তু এই কারণে খুশি রয়েছে টিম ইন্ডিয়া
অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ পার্থে খেলা হবে। অ্যাডিলেডে খেলা হওয়া ম্যাচ ভারতীয় দল৩১...

জেনে নিন কেনো প্রথম টেস্টে ভারতীয় দলের প্রদর্শনে খুশি নন ভিভিএস লক্ষ্মণ

জেনে নিন কেনো প্রথম টেস্টে ভারতীয় দলের প্রদর্শনে খুশি নন ভিভিএস লক্ষ্মণ
ভারতীয় দল প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত জয় হাসিল করে তাদের ৩১ রানে হারিয়ে দেয়। এই ম্যাচে...

ভারত বনাম অস্ট্রেলিয়া: এই কারণে দ্বিতীয় টেস্টে রোহিত শর্মাকে দিয়ে করানো উচিত ইনিংসের শুরুয়াত

ভারত বনাম অস্ট্রেলিয়া: এই কারণে দ্বিতীয় টেস্টে রোহিত শর্মাকে দিয়ে করানো উচিত ইনিংসের শুরুয়াত
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে অ্যাডিলেড টেস্টে ভারত রোমাঞ্চকর জয় হাসিল করেছে।এই জয়ের সঙ্গেই ভারত টেস্ট সিরিজে লীড...