আগেও বিয়ে হাসিনের, মুখ খুলেন প্রাক্তন স্বামী

আগেও বিয়ে হাসিনের, মুখ খুলেন প্রাক্তন স্বামী 1

একের পর এক অভিযোগের বোমা আছড়ে ফেলছেন হাসিন জাহান, সেই বিস্ফোরণের আঘাতে বিপর্যস্ত শামীসহ ভারতীয় ক্রিকেট মহল। অভিযোগের তীব্রতা এতই যে ভারতীয় বোর্ড নতুন প্লেয়ার চুক্তিতে বাদ দিয়েছেন শামীর নাম। এমনকী এই জোরে বোলারের আইপিএলে খেলা নিয়েও দেখা দিয়েছে সন্দেহ। তবে এতকিছুর মধ্যে এই ঘটনা এবার নতুন দিকে মোর নিল। শামীর আগেও বিয়ে করেছিলেন হাসিন জাহান। এবার শামী-হাসিন কান্ডে মুখ খিলেন হাসিনের প্রাক্তন স্বামী। একটি সর্বভারতীয় টিভি চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে হাসিনের আগের স্বামী সঈফুদ্দিন হুসেন জানিয়েছেন, “হাসিন ছিল আমার স্কুল জীবনের ভালোবাসা। আমারা বিয়ে করি ২০০২ সালে। হাসিন আর আমার দুটি সন্তানও হয়। তবে হাসিন চেয়েছিল নিজের পায়ে দাঁড়াতে”।

আগেও বিয়ে হাসিনের, মুখ খুলেন প্রাক্তন স্বামী 2

বিবাহবহির্ভূত সম্পর্ক, শ্লীলতাহানি, অশ্লীল যৌনাচার, শামীর দাদার তার উপর ধর্ষণের চেষ্টা, ম্যাচ গড়পেটা সহ একের পর এক অভিযোগ করেছেন হাসিন শামীর বিরুদ্ধে। কিন্তু সমস্ত অভিযোগই মিডিয়ার সামনে নস্যাৎ করেছেন এই জোরে বোলার। জানিয়েছেন তার বিরুদ্ধে চলছে গভীর ষড়যন্ত্র। অন্যদিকে সঈফুদ্দিন হুসেন, যিনি হাসিনের প্রাক্তন স্বামী তিনি বর্তমানে বীরভূমের একটি স্টেশনারী দোকানের মালিক। নাম ‘বাবু স্টোর্স’। হাসিন আর তার প্রেমের সূত্রপাত হয়েছিল স্কুল জীবন থেকেই। ক্লাস টেনে পড়ার সময় থেকেই গভীর সম্পর্কে জড়ীয়ে পড়েন দু’জনেই। শেষ পর্যন্ত ষোলো বছর আগে তারা বিয়েও করেন। দুটি সন্তানও জন্মায় তাদের সম্পর্ক থেকে। তা-সত্ত্বেও তাদের বিয়ে টেকেনি বেশিদিন। ২০১০এই তাদের মধ্যে ঘটে যায় বিচ্ছেদ। কেন ঘটেছিল সেই বিচ্ছেদ?

আগেও বিয়ে হাসিনের, মুখ খুলেন প্রাক্তন স্বামী 3

কি বলছেন হাসিনের প্রাক্তন স্বামী সঈফুদ্দিন? ওই সংবাদ চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, “ও যে কেনও আমাকে ছেড়ে চলে গেল তা আমি জানি না। হাসিন চিরকালই খুব উচ্চাকাঙ্ক্ষী একজন মেয়ে। ওর সঙ্গে আমার এখন আর কোনও যোগাযোগ নেই”। স্বামীর সঙ্গে যোগাযোগ না থাকলেও আগের পক্ষের দুই মেয়ের সঙ্গে হাসিনের যোগাযোগ কিন্তু বিচ্ছিন্ন হয় নি। নিয়িমিত তাদের সঙ্গে কথা বলেন হাসিন। হাসিন-শামী কান্ডে সঈফুদ্দিনের বক্তব্য, “ যদি শামী কিছু ভুল করে থাকেন, তবে নিশ্চিত তিনি শাস্তি পাবেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *