আইপিএল ২০১৮: হার্দিক পান্ডিয়াকে দেখে ঠিকই লাগছে, সুস্থ হয়ে যাবেন নিশ্চিত করলেন রোহিত শর্মা

আইপিএল ২০১৮: হার্দিক পান্ডিয়াকে দেখে ঠিকই লাগছে, সুস্থ হয়ে যাবেন নিশ্চিত করলেন রোহিত শর্মা 1

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা নিশ্চিত করলেন যে হার্দিক পান্ডিয়াকে দেখে ঠিকই লাগছে এবং তিনি সুস্থ হয়ে উঠবেন এবং বৃহস্পতিবার আগামি ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে তিনি দলে থাকবেন। হার্দিক পান্ডিয়া তাদের প্রথম ম্যাচেই সিএসকের বিরুদ্ধে নিজের গোড়ালি মচকে ফেলেন। মুম্বাই ইন্ডিয়ান্সের ইনিংসের শেষ বলে ডোয়েন ব্র্যাভোর ওভারে চোট লাগে তার। পান্ডিয়া ২ রানের জন্য দৌড়তে চেয়েছিলেন কিন্তু তার গোড়ালি মুচকে বসেন। আজ সকালের দিকে সংবাদমাধ্যমের কাছে রোহিত শর্মা জানান, “ এখনও ওকে দেখে ঠিকই লাগছে। ওর গোড়ালি মোচকে গেছে, কিন্তু ও ফিরে আসে (মাঠে) এবং চার ওভার বোলিং করে। এখনও আমাদের হাতে তিনদিন রয়েছে (পরের ম্যাচের জন্য, ১২ এপ্রিল সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে)। আমার মনে হয় ও সুস্থ হয়ে উঠবে”। রোহিত অ্যাডিডাসের রানিং শু ‘আলফাবাউন্স বিয়ন্ড’ এর লঞ্চিং পার্টিতে উপস্থিত হয়েছিলেন তার সতীর্থ কায়রণ পোলার্ডের সঙ্গে।

আইপিএল ২০১৮: হার্দিক পান্ডিয়াকে দেখে ঠিকই লাগছে, সুস্থ হয়ে যাবেন নিশ্চিত করলেন রোহিত শর্মা 2

যদিও মুম্বাই ডোয়েন ব্র্যাভোর ৩০ বলে ৬৮ রানের ধুঁয়াধার ব্যাটিং এবং পরের দিকে কেদার যাদবের বড় হিসেটে দৌলতে তাদের প্রথম ম্যাচ এক উইকেটে হেরে যায়। রোহিত স্বীকার করে নিয়েছেন যে তারা ১৭ ওভার পর্যন্ত ম্যাচের মধ্যে ছিলেন, এবং ওয়াংখেড়েতে ব্যাটংসম্যানদের বেঁধে রাখা খুবই কঠিন। এ ব্যাপারে রোহিত বলেন, “ সকলেই দেখেছেন কি ঘটেছে। চাপের মুখের পরিস্থিতিতে কিছু নির্দিষ্ট জিনিস যা আমরা সঠিকভাবে করতে পারি নি। ব্যাস এই পর্যন্তই। আমরা ১৭ ওভার পর্যন্তই ম্যাচের মধ্যে ছিলাম। কিন্তু শেষ তিনি ওভারে ম্যাচ আমাদের হাতের বাইরে চলে যায়। এ ব্যাপারে আপনি এর কিছু করতে পারবেন না। ওয়াংখেড়েতে, এটা সবসময়ই কঠিন যে ব্যাটসম্যানদের আটকানো, যদি তারা একবার সেট হয়ে যায়। শিশির এবং এই সমস্ত কারণেই, এটা বোলারদের পক্ষে খুবই কঠিন, কিন্তু এটা কোনও অজুহাতই নয়। আমি শুধু বলার চেষ্টা করছি যে ওই দিন ঠিক কি ঘটেছিল এবং ঠিক ওই বিশেষ ওভারটিতে”।

আইপিএল ২০১৮: হার্দিক পান্ডিয়াকে দেখে ঠিকই লাগছে, সুস্থ হয়ে যাবেন নিশ্চিত করলেন রোহিত শর্মা 3

সবকিছুর মধ্যেও রোহিত শর্মা বুমরাহের পাশে দাঁড়িয়েছেন, যিনি ওই ম্যাচের শেষের আগের ওভারে ২০ রান দেন। অধিনায়ক রোহিত জানিয়েছেন যে এটা ওর একটা দুর্লভ খারাপ দিন, এবং তাকে দলের সেরা বোলারের আখ্যা দিয়েছেন। ঐ ম্যাচে অভিষেককারি ময়ঙ্ক মারকান্ডে তার বোলিং ফিগার ২৩/৩ দিয়ে সকলেই প্রভাবিত করেছেন। যার পুরস্কার স্বরূপ তিনি মহেন্দ্র সিং ধোনির উইকেটও পান। এবং অধিনায়ক রোহিত শর্মা তার ভূষয়ী প্রশংসা করেছেন। রোহিত জানান, “ ও যা করেছে তার অপর ওর দারুণ নিয়ন্ত্রণ ছিল। এবং আমার মনে হয় আগে গিয়ে ও আমাদের একটা দারুণ অস্ত্র হয়ে উঠবে। আপনি জানেন না ওর দুর্দান্ত স্কিল রয়েছে এবং সম্ভবনাময়ের দিক থেকে ও সত্যি খুব ভালো। এটা খালি ওখানে যাওয়া এবং ও কি করছে। আমাদের জন্য, আমি এবং মাহেলা(জয়বর্ধনে) অধিনায়ক এবং কোচ হিসেবে, আমাদের এই ছেলেটিকে সাপোর্ট করতে হবে। ও সেই সব কিছুই পেয়ে গেছে যেটা সর্বোচ্চ স্তরে সফল হওয়ার জন্য ওর প্রয়োজন”।

আইপিএল ২০১৮: হার্দিক পান্ডিয়াকে দেখে ঠিকই লাগছে, সুস্থ হয়ে যাবেন নিশ্চিত করলেন রোহিত শর্মা 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *