আইপিএল ২০১৮: বড়ো ধাক্কা কেকেআরের, আইপিএল থেকে ছিটকে গেলেন মিচেল স্টার্ক

আইপিএল ২০১৮: বড়ো ধাক্কা কেকেআরের, আইপিএল থেকে ছিটকে গেলেন মিচেল স্টার্ক 1

ক্রমাগত চোট আঘাতের ধাক্কা অব্যহত রয়েছে কেকেআর শিবিরে, যা এই ফ্রেঞ্চাইজির চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে, এবং আঘাতের কবলে পড়ে মিচেল স্টার্কও আইপিএলের একাদশ সংস্করণ থেকে ছিটকে গেলেন। এই টুর্নামেন্টের শুরুর আগেই কেকেআরের আইপিএল অভিযান ধাক্কা খেল। এ বছর তাদের রিটেন করা দুই প্লেয়ার আন্দ্রে রাসেল এবং সুনীল নারিনের আসন্ন আইপিএল খেলার উপর সন্দেহ দেখা দিয়েছে, হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে এবং বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ দেখা দেওয়ায়। অন্যদিকে সাম্প্রতিক ত্রিদেশীয় টি২০ সিরিজে ক্রিস লিনের সমস্যা জনক কাঁধের হার চতুর্থবারের জন্য সরে যায় ফিল্ডিং করতে গিয়ে। তবে কেকেআর থিঙ্ক ট্যাঙ্ক শেষ পর্যন্ত স্বস্থির নিঃশ্বাস ফেলেছে লিন এবং রাসেলের এই টুর্নামেন্টে খেলতে পারার সম্ভবনা থাকায়।

আইপিএল ২০১৮: বড়ো ধাক্কা কেকেআরের, আইপিএল থেকে ছিটকে গেলেন মিচেল স্টার্ক 2

অন্যদিকে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে চতুর্থ টেস্ট শুরু হতেই দেখা যায় মিচেল স্টার্কের পরিবর্ত হিসেবে চাড সিয়র্সকে খেলতে। পরে একটি নিউজ পোর্টালের মাধ্যমে জানা যায় যে এই স্পিডস্টারের ডান পায়ে টিবিয়াল বোন স্ট্রেস দেখা যায়। পরে ক্রিকেট অস্ট্রেলিয়ার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি পোষ্টের মাধ্যমে জানানো হয়, “ মিচেল স্টার্কের ডান পায়ের টিবিয়াল বোন স্ট্রেসে ভুগছেন। তার পরবর্তী দেখভালের জন্য তাকে দেশে ফেরানো হচ্ছে এই টেস্ট শেষ হওয়ার পর এবং তিনি আইপিএল খেলতে পারবেন না”। এটা কেকেআরের কাছে এক বিরাট ধাক্কা কারণ তারা তাদের বোলিং বিভাগের জন্য স্টার্ককে ৯.৬ কোটির বিশাল দামে কিনেছিল। গত বছরও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়েও আইপিএল খেলতে পারেন নি স্টার্ক। বাস্তবে ২০১৭ থেকেই স্টার্কের আইপিএল কেরিয়ার চোট আঘাতের সমস্যায় জর্জরিত।

আইপিএল ২০১৮: বড়ো ধাক্কা কেকেআরের, আইপিএল থেকে ছিটকে গেলেন মিচেল স্টার্ক 3
PERTH, AUSTRALIA – DECEMBER 17: Mitchell Starc of Australia takes the wicket of James Vince of England during day four of the Third Test match during the 2017/18 Ashes Series between Australia and England at the WACA on December 17, 2017 in Perth, Australia. (Photo by Robert Cianflone – CA/Cricket Australia/Getty Images)

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *