আইপিএলে নিজের পছন্দের দলের নাম প্রকাশ করলেন বলিউড শাহেনশাহ আমিতাভ বচ্চন

ক্রিকেটের সঙ্গে ভীষণই মধুর এবং ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলিউড তারকাদের। আইপিএলে গত দশ বছরে বহু বলিউড অভিনেতা অভিনেত্রিরাই উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করা থেকে শুরু করে আইপিএলে নিজেদের প্রিয় দলকে সমর্থন জানাতে স্টেডিয়ামে উপস্থিত থেকে নিজেদের আলো ছড়িয়েছেন। সম্প্রতি একটি টিভি চ্যাট শোয়ে বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনকে ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিলদেব বেশ কিছু প্রশ্ন করেন, যার মদ্যে ছিল তার প্রিয় আইপিএল দল কোনটি। প্রসঙ্গত কিংবদন্তী ভারতীয় অভিনেতা ক্রিকেটের একজন দারুণ ভক্ত। বহুবারই এই তারকাকে দেখা গিয়েছে স্টেডিয়ামে বসে ভারতীয় ক্রিকেট দলকে সমর্থন জানাতে, সেই সঙ্গে টুইটারেও দারুণ সব ম্যাসেজ করে জাতীয় দলকে উৎসাহ দিতে।

আইপিএলে নিজের পছন্দের দলের নাম প্রকাশ করলেন বলিউড শাহেনশাহ আমিতাভ বচ্চন 1

এই তারকার অভিনেতা সন্তান অভিষেক বচ্চনও পরিচিত ক্রীড়া প্রেমী হিসেবে। তিনি ভারতীয় ঘরোয়া ফুটবল লিগের একটি ফ্রেঞ্চাইজিরও মালিক। শুধু বচ্চন পরিবারই নয়, শাহরুখ খান, প্রীতি জিন্টা, জুহি চাওলা, এবং শিল্পা শেট্টির মত বহু বলিউড তারকাই আইপিএলের বহু ফ্রেঞ্চাইজির মালিকানা নিয়েছেন। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ডের একটি রিপোর্ট অনুযায়ী ক্রিকেট কিংবদন্তী কপিলদেব এই বলিউড সুপারস্টারের ওই চ্যাট শোয়ে ইন্টারভিউ নেন। কপিলদেবের সঙ্গে ওই সাক্ষাৎকারে অমিতাভ জানান যে তিনি আইপিএলে কলকাতার ফ্রেঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সকে সমর্থন করেন। কারণ হিসেবে তিনি বলেন যে তিনি কলকাতার জামাই।

আইপিএলে নিজের পছন্দের দলের নাম প্রকাশ করলেন বলিউড শাহেনশাহ আমিতাভ বচ্চন 2

তিনি আরও বলেন যে তিনি মুম্বাইতে বসবাস করলেও এবং তার কাজের জগত মুম্বাই হলেও তিনি কলকাতারই সমর্থক। এই অভিজ্ঞ বলিউড তারকা আরও জানান যে তার ছেলের দুটি ক্রীড়া দলের মালিকানা রয়েছে যার মধ্যে একটি চেন্নাই এবং একটি জয়পুরের। এমনকী তার পুত্রবধু অভিনেত্রী ঐশ্বর্য্য রাইও কর্নাটকের বাসিন্দা। তিনি আরও উল্লেখ করেন যে আইপিএলে সে অর্থে তার কোনও ফ্রেঞ্চাইজির প্রতিই বড় কিছু সমর্থন নেই। তার পুরো পরিবারই একসঙ্গে একটি পরিবার হিসেবেই আইপিএলের প্রতিটি ম্যাচই উপভোগ করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *