অবশেষে মুখ খুললেন সেই পাকিস্থানী মহিলা আলিসবা, জানালেন শামির সঙ্গে তার কি সম্পর্ক

অবশেষে মুখ খুললেন সেই পাকিস্থানী মহিলা আলিসবা, জানালেন শামির সঙ্গে তার কি সম্পর্ক 1

শামি হাসিন কান্ডে প্রথম বিতর্কের সূত্রপাত তাকে ঘিরেই। ফেসবুকে নিজের পোষ্টে শামির স্ত্রী হাসিন জানিয়েছিলেন আলিসবা নামে এক পাকিস্থানী মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে শামির। শুধু তাই নয় ইংল্যান্ডের এক ব্যবসায়ী মহম্মদ ভাইয়ের কাছ থেকেও ওই মহিলার মাধ্যমে ম্যাচ গড়পেটা করার জন্য টাকা নিয়েছিলেন এই ভারতীয় জোরে বোলার। অবশেষে নিজের নীরবতা ভাঙলেন সেই আলিসবা। পাকিস্থানী ওই মহিলা যদিও দাঁড়িয়েছে শামির পাশেই। একটি সর্বভারতীয় নিউজ চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন আলিসবা। হাসিনের অভিযোগ অনুযায়ী দক্ষিণ আফ্রিকা সফর শেষে দেশের ফেরার সময় দুবাইতে আলিসবার সঙ্গে দেখা করে ইংল্যান্ডের ব্যবসায়ী মহম্মদ ভাইয়ের পাঠানো টাকা নিয়েছিলেন ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামি। শুধু তাই নয় টাকা নেওয়ার পাশাপাশি এই আলিসবার সঙ্গে শারীরিক সম্পর্কেও জড়িয়ে পড়েছেন শামি বলে দাবী করেছিলেন হাসিন জাহান।

অবশেষে মুখ খুললেন সেই পাকিস্থানী মহিলা আলিসবা, জানালেন শামির সঙ্গে তার কি সম্পর্ক 2

কিন্তু এবার আলিসবা মুখ খোলার জানা গেল সম্পূর্ণ বিপরীত এক গল্প। ওই চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে আলিসবা জানিয়েছেন অনেকের মতই তিনিও শামির এক নিছক ভক্ত। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে তার সঙ্গে পরিচয় হয় শামির। আলিসবা আরও জানিয়েছেন যে দুবাইতে তার এক বোন থাকেন। এবং কাকতালীয়ভাবে যেদিন শামী দুবাইতে পৌঁছেছিলেন সেদিন তিনিও তার বোনের বাড়িতে যাচ্ছিলেন। ফলে বিমান বন্দরেই শামির সঙ্গে দেখা হয়ে যায় তার। সেই সাক্ষাতের পর শামি নিজের হোটেলে চলে যান এবং আলিসবাও চলে যান নিজের বোনের বাড়িতে। আলিসবা আরও জানিয়েছেন যে এই ঘটনার পরের দিন তিনি শামির হোটেলে গিয়ে তার সঙ্গে ব্রেকফাস্ট করেন, সেই সঙ্গে ঘন্টাখানেক গল্প করে তিনি নিজের বোনের বাড়িতে ফের ফিরে যান।

অবশেষে মুখ খুললেন সেই পাকিস্থানী মহিলা আলিসবা, জানালেন শামির সঙ্গে তার কি সম্পর্ক 3

ওই পাক তরুণী আরও জানিয়েছেন যে না তো তার সঙ্গে শামির কোনও সম্পর্ক রয়েছে আর না তো তিনি শামিকে কোনও টাকা দিয়েছেন। আলিসবা ওই সংবাদ চ্যানেলকে জানিয়েছেন যে তার বিশ্বাস শামি কখনওই দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারেন না। সেই সঙ্গে আলিসবার আরও দাবী যে তিনি মহম্মদ ভাই নামে কাউকেই চেনেন না। শামির স্ত্রী তাকে নিয়ে যা যা অভিযোগ করেছেন তার সসৈর্ব মিথ্যা বলেও জানিয়েছেন আলিসবা। হাসিনের অভিযোগকে ভুয়ো বলে আলিসবা জানিয়েছেন যদি দরকার হয় তাহলে তিনি তদন্তের প্রয়োজনে তিনি সব রকমভাবেই সাহায্য করতে প্রস্তুত। আলিসবার এহেনও স্বীকারোক্তি শামির পক্ষে অনেকটাই স্বস্তিদায়ক। এর ফলে শামির উপর থেকে চাপ অনেকটাই কমবে সেই সঙ্গে হাসিনের উপর নিঃসন্দেহে আলিসবার এই স্বীকারোক্তি চাপ বাড়াবে বলেই ওয়াকিবহাল মহলের ধারণা।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *